Kangana Ranaut: এত বদনাম রটেছে যে বিয়েই হচ্ছে না! ৩৮ ছুঁয়েও আইবুড়ো জীবন কাটাচ্ছেন কঙ্গনা

বাংলাহান্ট ডেস্ক : কোনো না কোনো বিষয় নিয়ে সবসময়ই চর্চায় থাকেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। বিতর্ক যেন তাঁর নিত্যসঙ্গী। ইন্ডাস্ট্রিতে পা রাখার পর থেকেই কোনো না কোনো বিষয় নিয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছে কঙ্গনার নাম। বিভিন্ন বিষয়ে আলটপকা মন্তব্য করা থেকে শুরু করে একাধিক পুরুষের সঙ্গে নামও জড়িয়েছে তাঁর। কিছু সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলাও হয়েছে। তবুও কোনোবারই ছাদনাতলা পর্যন্ত পৌঁছাতে পারেননি কঙ্গনা (Kangana Ranaut)।

বিয়ে নিয়ে মুখ খোলেন কঙ্গনা (Kangana Ranaut)

সম্প্রতি টেলিভিশন শো ‘আপ কি আদালত’এ এসেছিলেন কঙ্গনা (Kangana Ranaut)। নিজের আগামী ছবি ‘এমার্জেন্সি’র প্রচারে এই শোতে এসেছিলেন তিনি। সেখানেই প্রসঙ্গ ওঠে কঙ্গনার (Kangana Ranaut) বিয়ের। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, অভিনেতা নাকি রাজনীতিবিদ, ব্যক্তিগত জীবনে জীবনসঙ্গী হিসেবে কাকে চান তিনি? বছর ৩৮ এর অভিনেত্রী উত্তর দেন, বিয়ে নিয়ে তাঁর মতামত খুব ভালো। সবারই একজন সঙ্গী থাকা উচিত বলে মনে করেন তিনি।

   

আরো পড়ুন : Kanchan Mallick: জুনিয়র ডাক্তারদের নিয়ে আলটপকা মন্তব্য, বোনাস বিতর্কে ট্রোল হয়েই ক্ষমা প্রার্থনা কাঞ্চনের

মা হতে চান অভিনেত্রী

কঙ্গনার (Kangana Ranaut) কথায়, তাঁর মা হওয়ার সময় হয়ে গিয়েছে। কিন্তু তাঁর নামে মানুষ এত বদনাম করেছে যে তাঁর বিয়েই হচ্ছে না। অভিনেত্রী বলেন, তাঁর বিরুদ্ধে এত মামলা রয়েছে যে যখনই তিনি কারোর সঙ্গে কথা বলা শুরু করেন, তাঁর বাড়িতে পুলিশ চলে আসে, নয়তো তাঁকে সমন পাঠানো হয়। একবার তাঁর কাছে পাঠানো সমন দেখেই নাকি তাঁর হবু শ্বশুর শাশুড়ি পালিয়ে যায়। তাঁর বিয়েতে এসব প্রভাব ফেলছে বলে মন্তব্য করেন কঙ্গনা (Kangana Ranaut)।

আরো পড়ুন : Lalbazar: রাতভর জুনিয়র ডাক্তারদের অবস্থান বিক্ষোভ, পাশে টলিপাড়া, এবার পথে নামার ঘোষণা ‘তিলোত্তমা’র মায়ের

একাধিক সম্পর্কে জড়িয়েছেন কঙ্গনা

অতীতে তাঁর জীবনে এসেছে একাধিক পুরুষ। কখনো পরিচালক মহেশ ভাটের সঙ্গে ঘনিষ্ঠতা থেকে আদিত্য পাঞ্চোলি, অধ্যয়ন সুমনের মতো অভিনেতাদের সঙ্গে সম্পর্কে থেকেছেন তিনি। হৃতিক রোশনের সঙ্গে বিচ্ছেদের পর তিক্ততা উঠেছিল চরমে। সম্প্রতি এক ব্যবসায়ীর সঙ্গে তাঁর নাম জড়িয়ে বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। সে সময়ে কঙ্গনা (Kangana Ranaut) জানিয়েছিলেন, তিনি অন্য একজনের সঙ্গে সম্পর্কে রয়েছেন। অন্য কারোর সঙ্গে নাম জড়িয়ে তাঁকে যেন অস্বস্তিতে না ফেলা হয়।

Kangana Ranaut

প্রসঙ্গত, আগামীতে ‘এমার্জেন্সি’ ছবিতে দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে। এই ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। ৬ সেপ্টেম্বর ছবিটি মুক্তির কথা থাকলেও পেছানো হয়েছে তা।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর