Titiksha Das: ফের দুই বোনের গল্পে চড়বে টিআরপি, ‘ইচ্ছে পুতুল’ এর পর নতুন রূপে কামব্যাক তিতিক্ষার

বাংলাহান্ট ডেস্ক : লম্বা অপেক্ষার পর দর্শকদের দাবি মেনে পর্দায় ফিরছেন তিতিক্ষা দাস (Titiksha Das)। ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রীকে শেষবার দেখা গিয়েছিল জি বাংলার ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালে। দর্শকদের আপত্তি সত্ত্বেও সময়ের আগেই শেষ করে দেওয়া হয় সেই ধারাবাহিক। তারপরে আর ছোটপর্দা নয়, তিতিক্ষাকে (Titiksha Das) দেখা গিয়েছিল ওয়েব সিরিজে। অবশেষে এবার টেলিভিশনের দর্শকদের জন্য এল সুখবর। খুব শীঘ্রই তিনি নতুন মেগা নিয়ে কামব্যাক করছেন বলে খবর।

নতুন সিরিয়ালে ফিরছেন তিতিক্ষা (Titiksha Das)

সূত্রের খবর মানলে, পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের ক্রেজি আইডিয়াজ মিডিয়ার প্রযোজনায় শুরু হতে চলেছে নতুন সিরিয়াল। এই ধারাবাহিকেই মুখ্য চরিত্রে দেখা যেতে চলেছে তিতিক্ষাকে (Titiksha Das)। তবে তিনি একা নন। মুখ্য চরিত্রে থাকছেন আরো এক জনপ্রিয় অভিনেত্রী নন্দিনী দত্ত। জানা যাচ্ছে, আবারো দুই বোনের গল্পই তুলে ধরা হবে এই সিরিয়ালে।

   

আরো পড়ুন : Rudranil Ghosh: যাঁরা সন্দীপ ঘোষকে বাঁচানোর চেষ্টা করেছেন তাঁদেরও গ্রেফতার করা হোক: রুদ্রনীল ঘোষ

এবার স্টার জলসায় পা অভিনেত্রীর

নতুন সিরিয়ালের প্রস্তুতি পর্ব সবেমাত্র প্রাথমিক পর্যায়ে রয়েছে বলে খবর। সব ঠিকঠাক থাকলে চলতি মাসের শেষেই হবে প্রোমো শুটিং। এখনো সিরিয়ালের নাম ঠিক হয়নি বলেই জানা যাচ্ছে। তবে এবারে আর জি বাংলা নয়। এই নতুন ধারাবাহিকের হাত ধরে স্টার জলসায় পা রাখতে চলেছেন তিতিক্ষা (Titiksha Das)।

আরো পড়ুন : Kaushik Ganguly: প্রতিবাদে সামিল শিশুও, ‘তোমাদের জন্যই সোনা মেয়ে’, আগামী প্রজন্মকে বার্তা কৌশিকের

ফের দেখা যাবে দুই বোনের গল্প

‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালের দৌলতে রাতারাতি জনপ্রিয়তার শিখরে ওঠেন তিতিক্ষা। নম্র, শিক্ষিতা মেঘের চরিত্রে তাঁর অভিনয় দর্শকদের ভারী পছন্দ হয়েছিল। গল্পের বুনন, প্রতিটি চরিত্রের অভিনয় অচিরেই সিরিয়ালটিকে দর্শকদের প্রিয় করে তুলেছিল। বিতর্ক সত্ত্বেও ধারাবাহিকটি নিয়ে চর্চা ছিল অব্যাহত। তবে সময়ের আগেই সিরিয়াল শেষ করে দেওয়ায় ফের তিতিক্ষাকে ছোটপর্দায় দেখার অপেক্ষায় ছিলেন দর্শকরা।

Titiksha Das

অন্যদিকে নন্দিনীকে শেষবার দেখা গিয়েছে কালার্স বাংলা চ্যানেলের ‘রাম কৃষ্ণা’ সিরিয়ালে। উল্লেখ্য, এর আগে স্টার জলসায় সম্প্রচারিত হয়েছে দুই বোনের গল্প ‘সন্ধ্যাতারা’। সেখানে উঠে এসেছিল দুই বোনের পরস্পরের জন্য স্বার্থত্যাগের গল্প। অন্যদিকে ইচ্ছে পুতুল এ দেখা গিয়েছিল ‘সিবলিং রাইভ্যালরি’। এবার এই নতুন সিরিয়ালে গল্প কোনদিকে এগোয় সেটাই দেখার।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর