পর্দায় এতবার বিয়ে! বাস্তবে ছাদনাতলায় কবে বসছেন রুবেল-শ্বেতা?

রুবেলবাংলা হান্ট ডেস্ক : জি বাংলার জনপ্রিয় মেগা সিরিয়াল যমুনা ঢাকিতে একসাথে জুটি বেঁধেছিলেন  জনপ্রিয় অভিনেতা রুবেল দাস এবং অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Rubel-Sweta)। সেই  থেকে তারা আজও দর্শকদের কাছে সংগীত-যমুনা নামেই পরিচিত।  একসাথে এই সিরিয়াল করার সুবাদেই তাঁদের পর্দার প্রেম গড়িয়েছিল বাস্তবে। তবে সেই সময় নিজেদের ‘শুধু’  বন্ধু বলেই  দাবি করতেন রুবেল-শ্বেতা (Rubel-Sweta)।

কবে বিয়ে করছেন রুবেল-শ্বেতা (Rubel-Sweta)?

আসলে একে অপরের সাথে সম্পর্কে আসার আগেই রুবেল-শ্বেতা (Rubel-Sweta) দুজনেই অন্য সম্পর্কে ছিলেন। কিন্তু বিচ্ছেদের পরেই এই জুটির বন্ধুত্ব আরও গভীর হতে শুরু করে। যমুনা ঢাকি শেষ হতে না হতেই নিজেদের  সম্পর্কের কথা প্রকাশ্যে  এনেছিলেন এই জুটি। আর এখন তো খুল্লামখুল্লা প্রেম করছেন টলিপাড়ার এই লাভবার্ডস। এই মুহুর্তে রুবেল অভিনয় করছেন জি বাংলার সুপারহিট মেগা সিরিয়াল নিম ফুলের মধুতে।

   

অন্যদিকে শ্বেতাকে দেখা আছে একই চ্যানেলের অন্য একটি জনপ্রিয় মেগা ‘কোন গোপনে মন ভেসেছে’তে। এই সিরিয়ালে অভিনয়ের সুবাদেই দুজনে একাধিকবার বিয়ের পিঁড়িতে বসেছেন। কিন্তু বাস্তবে কবে ছাদনাতলায় বসবেন এই ষ্টি জুটি? ইতিপূর্বে একাধিক সাক্ষাৎকারে বিয়ের প্রসঙ্গে উঠতেই খুব তাড়াতাড়ি সেই দিন আসছে বলে জানালেও বিয়ের তারিখ এখনও পর্যন্ত খোলসা করেননি তাঁরা।

আরও পড়ুন :  ‘সহচরী’ অতীত! বরফির সই মায়ের খোলস ছেড়ে নতুন রূপে ছোটপর্দায় ফিরছেন কনীনিকা

তবে কয়েকমাস বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড ফাংশনে সেরা বরের অ্যাওয়ার্ড পেয়েছিলেন রুবেল। সেখানেই সঞ্চালক অভিনেতা আবীর চট্টোপাধ্যায় রসিকতা করে রুবেলের কাছে প্রশ্ন করেছিলেন, ‘তোমার তো শেরওয়ানি পরার খুব ইচ্ছে! তা কবে শেরওয়ানিটা পরবে ভাই?’ উত্তরে লাজুক হেসে রুবেল শুধু বলেছিলেন, ‘চলছে প্রস্তুতি চলছে।’

sweta bhattacharya wished rubel das recovery

আর তারপরেই হাটে হাঁড়ি ভেঙে আবীর জানিয়েছিলেন, ‘হ্যাঁ, এমনটাই খবর পাওয়া যাচ্ছে আমাদের সোনার সংসারের প্রিয় বর এবার খুব শীঘ্রই বাস্তবে বর হওয়ার দিকে এগিয়ে চলেছে’। সবার সামনে এভাবে বিয়ের কথা উঠতেই ততক্ষণে লজ্জায় লাল হয়ে যান শ্বেতা। টেলিপাড়ার অন্দরের খবর ইতিমধ্যেই  বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন এই জুটি। এই মুহূর্তে জোরকদমে চলছে কেনাকাটা থেকে শুরু করে অন্যান্য সমস্ত প্রস্তুতি। জানা যাচ্ছে সব ঠিক থাকলে আগামী বছরের ১৯ জানুয়ারি চারহাত এক হবে তাঁদের।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর