একই ঘটনার পুনরাবৃত্তি! খেলনাবাড়ির মতোই মিঠিঝোড়াতেও মৃত্যু হবে আরাত্রিকার? ভিডিও ঘিরে শোরগোল

বাংলা হান্ট ডেস্ক : দর্শকদের কাছে ধারাবাহিকের নায়িকারা হলেন প্রাণ। নায়িকার সুখেই তাঁরা সুখী আর নায়িকার দুঃখে তাদের চোখের কোণে জল টলমল। তাই সিরিয়ালে যদি কোনো নায়িকার সাথে অন্যায় হয় কিংবা কোনো নায়িকা যদি  বিপদে পড়েন তাহলে দর্শকদের চিন্তার আর শেষ থাকে না। এই মুহূর্তে দর্শকদের এমনই এক পছন্দের নায়িকা পাঞ্জা লড়ছেন মৃত্যুর সাথে। তিনি হলেন জি বাংলার ‘মিঠিঝোড়া’ (Mithijhora) সিরিয়ালের প্রধান অভিনেত্রীর রাইপূর্ণা  ওরফে রাই।

‘খেলনাবাড়ি’র মিতুলের মতোই পরিণতি হবে ‘মিঠিঝোড়া’র (Mithijhora) রাইয়ের?

সিরিয়ালের প্লট অনুযায়ী কঠিন অসুখ হয়েছে রাইয়ের। কিন্তু তার সন্দেহবাতিক  স্বামী অনির্বাণ তাকে প্রেগনেন্ট ভেবে অপমান করে, সম্পর্ক ত্যাগ করেছে। অথচ সে জানেই না আসলে রাইয়ের হয়েছে কঠিন অসুখ। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে পর্দার রায় অভিনেত্রী আরাত্রিকার একটি ভিডিও।

   

সেখানেই দেখা যাচ্ছে ‘মিঠিঝোড়া’ (Mithijhora) সিরিয়ালের একটি দৃশ্যে হাসপাতালের অপারেশন থিয়েটারে শুয়ে আছে রাই। আর তার মাথার পাশে হতাশ হয়ে দাঁড়িয়ে রয়েছেন চিকিৎসকরা। তারপরেই দেখা যায় ফুলের মালা দিয়ে সাজিয়ে রাইকে শ্মশানে নিয়ে যাওয়া হচ্ছে। ঠিক যেমনটা দেখা গিয়েছিল আরাত্রিকার আগের সিরিয়াল খেলনা বাড়িতে। এই সিরিয়ালে ভোলেবাবার আশীর্বাদে মিতুল মা শ্মশানের চিতা থেকেও প্রাণ  ফিরে পেয়েছিল।

আরও পড়ুন : পর্দায় এতবার বিয়ে! বাস্তবে ছাদনাতলায় কবে বসছেন রুবেল-শ্বেতা?

আর এবার সেই দৃশ্যই মিঠিঝোড়া (Mithijhora)সিরিয়ালের সাথে জুড়ে দিয়ে ভিডিও তৈরী করার সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তুমুল বিতর্ক। সামান্য ভিউ  পাওয়ার জন্য জনৈক নেটিজেনদের  এই কান্ড দেখে একেবারে রে রে করে তেড়ে এসেছেন মিঠিঝোড়া সিরিয়ালের অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওর কমেন্ট সেকশনে  বয়ে গিয়েছে মন্তব্যের বন্যা।

রাইভক্ত এক অনুরাগী ক্ষোভ উগরে দিয়ে লিখেছেন, ‘ভুলভাল জিনিস শেয়ার করছেন কেন? এটা মোটেই মিঠিঝোরার নয়। খেলনা বাড়ির সিন এটা। মিতুল মায়ের সিন।’ অপর একজন লিখেছেন, ‘দর্শকদের কী পাগল ভেবেছেন যে যা দেখাবেন তাই মেনে নেবে।’ আবার একজন দর্শক এই ভিডিওটিকেই সত্যি ভেবে লিখেছেন, ‘খেলনা বাড়ির মতোই এখানেও দেখাবে? তাহলে মেনে নিতে পারব না। দেখব না আর তবে।’ অপর একজন দর্শকের কৌতূহল ‘এটা কি কেউ কল্পনা করছে?’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর