Raha Kapoor: একেবারে দাদুর মুখ বসানো, প্রয়াত ঋষি কাপুরের সঙ্গে রাহার এই ছবি দেখেছেন?

বাংলাহান্ট ডেস্ক : বছর দুই আগে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের ঘর আলো করে আসে ছোট্ট রাহা কাপুর (Raha Kapoor)। নতুন সদস্যের আগমনে আনন্দের পরিবেশ তৈরি হয় বলিউডে। কিন্তু একটা কষ্ট থেকেই গিয়েছিল কাপুর পরিবারে। নাতনির মুখ দেখে যেতে পারেননি ঋষি কাপুর। বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর দু বছর পর জন্ম হয় রাহার (Raha Kapoor)। দুজনের দেখা হয়নি কখনো, কিন্তু এবার ভাইরাল হল তাঁদের একসঙ্গে ছবি।

ঋষির মৃত্যুর পর জন্ম রাহার (Raha Kapoor)

২০২০ সালে করোনার বছরেই প্রয়াত হন ঋষি কাপুর। তাঁর আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছিল বলিউডে। কাপুর পরিবারের কাছে সেটা ছিল বড় ধাক্কা। সে সময়ে ঋষি পুত্র রণবীর ছিলেন অবিবাহিত। যদিও হবু বউমা আলিয়াকে আশীর্বাদ করেই গিয়েছিলেন ঋষি, তবে আজ যদি তিনি ইহজগতে থাকতেন তবে কতই না সুন্দর সুন্দর স্মৃতি তৈরি করা যেত, এমনটাই মত কাপুর পরিবারের প্রত্যেক সদস্যের।

   

আরো পড়ুন : Urfi Javed: লোকের গালি খেয়েই কোটিপতি, ছেঁড়াফাটা পোশাক দিয়ে কত টাকার সম্পত্তি বানিয়েছেন উরফি!

ঋষির জন্মবার্ষিকীতে ভাইরাল ছবি

আজ, ৪ ঠা সেপ্টেম্বর ঋষি কাপুরের জন্মবার্ষিকী। সোশ্যাল মিডিয়া উপচে পড়ছে প্রয়াত অভিনেতার ছবিতে। স্বামীর ছবি শেয়ার করে জন্মবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন স্ত্রী নীতু কাপুর। মোমবাতিতে ফুঁ দিচ্ছেন ঋষি, এমন একটি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘স্মরণে থাক, আজ ৭২ হত’। তবে যে ছবিটি সবথেকে বেশি নজর কেড়েছে সেটি হল ছোট্ট রাহার (Raha Kapoor) সঙ্গে ঋষি কাপুরের একটি মিষ্টি ছবি।

আরো পড়ুন : Solanki Roy: ‘মানুষের পাশে দাঁড়াতে রাজনীতি লাগে না’, নাম না করে কাকে কটাক্ষ শোলাঙ্কির!

মিষ্টি ছবি দেখে আপ্লুত নেটিজেনরা

অবাক হচ্ছেন? ভাবছেন যে রাহার (Raha Kapoor) জন্মই হয় ঋষির মৃত্যুর দু বছর পর, তার সঙ্গে দেখা হল কী করে অভিনেতার? আসলে সবটাই AI এর কামাল। যা বাস্তবে সম্ভব নয় সেটাই করে দেখিয়েছে আধুনিক প্রযুক্তি। কাপুর পরিবারের ঘনিষ্ঠ বন্ধু পাম্মি গৌতম ছবিটি শেয়ার করেছেন। সেটি নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ভাগ করে নিয়েছেন নীতুও। সঙ্গে লিখেছেন, ‘কী হতে পারত’।

Raha Kapoor

ছবিটি শেয়ার করেছেন রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুরও। তিনি লিখেছেন, রাহা যেন ‘মিনি’ ঋষি। এমনটা অবশ্য আলিয়া এবং অনেক নেটিজেনরাও মনে করেন। অনেকেই মন্তব্য করেছেন, ঋষি কাপুরই যেন আবার ফিরে এসেছেন রাহার মধ্যে দিয়ে।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর