‘বিষাক্ত পুুরুষের প্রতি বিশ্বস্ত থেকে ….’  কাঞ্চন মল্লিক বিতর্কে জড়াতেই, কটাক্ষ পিঙ্কির

বাংলা হান্ট ডেস্ক : প্রাক্তন স্বামী কাঞ্চন মল্লিককে (Kanchan Mullick) চাঁচাছোলা ভাষায় ‘বিষাক্ত পুরুষ’ বললেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (Pinky Banerjee)। আরজিকরের তরুণী চিকিৎসকের নির্মম হত্যা, ধর্ষণকান্ডের প্রতিবাদে শুরু থেকেই প্রতিবাদে মুখর হয়েছেন অভিনেত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়। ১৪’ই আগস্ট মেয়েদের রাত দখলের দিন নিজের দশ বছরের ছেলেকে নিয়েই পথে নেমে ছিলেন অভিনেত্রী। বিগত কয়েকদিন ধরেই তিলোত্তমার বিচারের দাবিতে কর্মবিরতি ঘোষণা করেছেন জুনিয়র চিকিৎসকরা।

কাঞ্চন মল্লিককে (Kanchan Mullick) ‘বিষাক্ত পুরুষ’ বললেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়

এরইমাঝে আন্দোলনরত সেই সমস্ত জুনিয়র চিকিৎসকদের উদ্দেশ্যে, ‘বেতন নেবেন না? বোনাস নেবেন না?’ মন্তব্য করেন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) । সেই থেকে এখন কার্যত কোণঠাসা কাঞ্চন (Kanchan Mullick) । রাজ্যের শাসক শিবিরও ক্ষুণ্ণ হয়েছেন তাঁর ওপর। গোটা টলিউড সরে দাঁড়িয়েছে কাঞ্চন মল্লিকের পাশ থেকে। এককালের লড়াকু কাঞ্চনের এই অধঃপতন দেখে চিনতে পারছেন না তাঁর সহকর্মীরাই।

   

একে একে কাঞ্চনকে বয়কট করেছেন সুদীপ্তা চক্রবর্তী, মানসী সিনহা, দেবলীনা দত্ত, পরমব্রত চট্টোপাধ্যায় কিংবা ঋত্বিক মুখার্জির মত এক ঝাঁক অভিনেতা অভিনেত্রী।  কাঞ্চন নিজেও একজন অভিনেতা। তারপরেও তিনি নাট্যকর্মীদের সরকারি পুরস্কার ফিরিয়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন।  ইতিমধ্যেই কাঞ্চনকে নাটক থেকে বাদ দিয়েছেন সুজন নীল।  মন্তব্য করার পর সোমবার দিনভর চরম অপমানিত হয়ে শেষ পর্যন্ত দলের চাপে পড়েই নিঃশর্ত ক্ষমা চেয়েছিলেন কাঞ্চন মল্লিক।

কিন্তু তা সত্ত্বেও তাঁর ওপর থেকে রাগ যেন কিছুতেই কমছে না নেটিজেনদের। এরইমধ্যে কাঞ্চনের কথায় অপমানিত হয়ে সরকারি পুরস্কার ফিরিয়ে দেওয়ার কথা ঘোষণা করেছেন সুদীপ্তা, চন্দন সেন এবং  বিপ্লব বন্দ্যোপাধ্যায়রা। অন্যদিকে প্রাক্তন স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ও প্রতিবারের মতো এবারও রয়েছেন  তাঁর বিপরীত মেরুতেই।

আরও পড়ুন : অবিকল ইউভানের মতো দেখতে ইয়ালিনী! ১০ মাসের মাথায় মেয়ের ভিডিও দিলেন শুভশ্রী

এপর্যন্ত অনেক বলি তারকাই কাঞ্চনের মন্তব্যের নিন্দা করে  সমাজমাধ্যমে পোস্ট করেছেন। আর সেগুলো পিঙ্কি শেয়ার করে নিয়েছেন  নিজের ফেসবুক ওয়ালে। এছাড়া ফেসবুকে অভিনেত্রী জানিয়েছেন এক বিষাক্ত পুরুষের কথা। পিঙ্কির কথায়,  ‘অনেক মহিলাই তাঁদের জীবনের অনেকগুলো বছর বিষাক্ত পুুরুষের প্রতি বিশ্বস্ত থেকে বরবাদ করেন’।

Kanchan Pinky2

ডিভোর্সি কাঞ্চনকে মাত্র ৩ মাসের আলাপে বিয়ে করেছিলেন পিঙ্কি। সেটা যে কত বড় ভুল সিদ্ধান্ত ছিল, সে-কথা আগেই জানিয়েছেন পিঙ্কি। আর এখন অভিনেত্রীর সমর্থনে সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছে নেটিজেনদের মন্তব্য। কেউ লিখেছেন, ‘আজ একদিক থেকে তোমার জয় আমি মনে করি’। করও মন্তব্য ‘মানুষ হিসেবে কোনো দিনই তোমার যোগ্য ছিল না। তুমি আগে করেছ, আজ সকলে ওকে বয়কট করলাম’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর