অপেক্ষার অবসান! আসছে নতুন প্রজেক্ট, ‘শিমুল’কে ভুলে এবার নব রূপে মানালি

বাংলা হান্ট ডেস্ক : বাংলা বিনোদন জগতের অত্যন্ত পরিচিত মুখ মানালি দে (Manali Dey)। বিশেষ করে বাংলা সিরিয়ালের দর্শকদের কাছে অত্যন্ত প্রিয় অভিনেত্রী (Manali Dey) তিনি। স্টার জলসার ‘বউ কথা কউ কও’ ধারাবাহিকের হাত ধরেই প্রথম অভিনয় জগতে হাতেখড়ি হয়েছিল মানালির (Manali Dey)। এই ধারাবাহিক শেষ হওয়ার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে।

নতুন রূপে ফিরছেন ‘শিমুল’ মানালি দে (Manali Dey)

নিজের  নিখুঁত অভিনয় দিয়ে বারবার দর্শকদের মন জিতেছেন মানালি। ইতিমধ্যেই তিনি অভিনয় করে ফেলেছেন ‘নকশি কাঁথা’, কিংবা ধূলোকণার  মতো একাধিক হিট মেগা সিরিয়ালে। তবে মানালিকে শেষবার দেখা গিয়েছে জি বাংলার বহু চর্চিত মেগা সিরিয়াল ‘কার কাছে কই মনের কথা’তে। এই ধারাবাহিকে মানালি অভিনীত শিমুল চরিত্রটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল।

   

প্রসঙ্গত আজ পর্যন্ত ছোট পর্দায় মানালি প্রায় সবকটি সিরিয়ালেই প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করেছেন। তাই দর্শকদের কাছে তিনি কখনও মৌরি, কখনও শবনম  আবার কখনওবা ফুলঝুরি। মেগা সিরিয়ালের  প্রতিটি রূপেই দর্শকদের অফুরন্ত ভালোবাসা পেয়েছেন মানালি। তবে শুধু ছোট পর্দাতেই নয়, বড় পর্দার দর্শকদের কাছেও মানালি বেশ পরিচিত মুখ.

আরও পড়ুন : ফিরে এল চারুলতা’র নস্টালজিয়া! মিঠাই খ্যাত তোর্সা অভিনেত্রী তন্বীর নতুন লুক দেখে অবাক দর্শক

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় শেষ হয়েছে মানালি অভিনীত মেগা সিরিয়াল। তারপর থেকে এখনও পর্যন্ত তাঁর ছোট পর্দায় কাম ব্যাক করার কোন খবর পাওয়া যায়নি। তবে এবার জানা যাচ্ছে  আসন্ন  মেগা সিরিয়াল থেকে বিরতি নিলেও মানালি খুব তাড়াতাড়ি ফিরছেন একটি নতুন প্রজেক্টের হাত ধরে। টেলিপাড়া সূত্রে খবর হইচই প্ল্যাটফর্মে  আসছে মানালির নতুন ওয়েব সিরিজ।

Manali Dey

সেখানেই  এবার নতুন রূপে ধরা দিতে চলেছেন ছোট পর্দার শিমুল ওরফে মানালি। সূত্রের খবর আসন্নই ওয়েব সিরিজে দেখা যাবে ত্রিকোণ  প্রেমের গল্প। পরিচালক অরিজিৎ টোটন চক্রবর্তীর এই আসন্ন সিরিজে মানালি ছাড়াও থাকবেন ছোট পর্দার আরও  একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি হলেন স্টার জলসার ‘তুমি আশেপাশে’ থাকলে সিরিয়ালের প্রধান নায়িকা পারো ওরফে অঙ্গনা রায়।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর