Mohana Maiti: দুটি সিরিয়াল করেই জনপ্রিয়তার শিখরে, মাত্র ১৮ বছরে মোহনার পারিশ্রমিক কত জানেন?

বাংলাহান্ট ডেস্ক : মাত্র দুটি সিরিয়ালে অভিনয় করেই দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন মোহনা মাইতি (Mohana Maiti)। বর্তমানে বাংলা সিরিয়ালে যে সমস্ত অভিনেত্রীরা অভিনয় করছেন তাঁদের মধ্যে জনপ্রিয়তার দিক দিয়ে অন্যতম নাম মোহনা (Mohana Maiti)। জি বাংলার ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স এর হাত ধরে উত্থান তাঁর। শোয়ের চূড়ান্ত পর্বে পৌঁছাতে না পারলেও এই চ্যানেলের তরফেই সিরিয়ালে অভিনয়ের ডাক পান মোহনা। তাও আবার নায়িকার চরিত্রে। আর প্রথম ধারাবাহিকেই বাজিমাত।

গৌরী এলো দিয়ে ডেবিউ মোহনার (Mohana Maiti)

জি বাংলার ‘গৌরী এলো’ সিরিয়ালের হাত ধরে অভিনয় জগতে পা রাখেন মোহনা (Mohana Maiti)। দৈবিক এবং সামাজিকের মেলবন্ধনে ধারাবাহিকটি বেশ ছাপ ফেলেছিল দর্শক মহলে। নিজের থেকে বয়সে ঢের বড় নায়কের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছিলেন তিনি। প্রথম সিরিয়াল হিসেবে তাঁর অভিনয় বেশ নজর কেড়েছিল দর্শকদের। টিআরপি তালিকাতেও ভালো স্থান পেয়েছিল গৌরী এলো।

   

আরো পড়ুন : Russia-Ukraine: রাশিয়া-ইউক্রেন সংঘাতেও ‘মেলোডি’র ছোঁয়া, যুদ্ধ থামাতে ভারতের মধ্যস্থতা চাইলেন মেলোনি

নিজের থেকে বেশি বয়সের চরিত্রে অভিনয়

ওই সিরিয়ালটি শেষ হওয়ার পরে আর বসে থাকতে হয়নি মোহনাকে (Mohana Maiti)। কয়েক দিনের বিরতির পর ‘কে প্রথম কাছে এসেছি’র সুযোগ আসে তাঁর কাছে। গৌরী এলোর মতো এখানেও নিজের থেকে বেশি বয়সের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে মোহনাকে (Mohana Maiti)। গৌরী এলোতে যুবতী মেয়ে থেকে এক মেয়ের মা হিসেবে বদল হয়েছিল গৌরী চরিত্রটির। আর কে প্রথম কাছে এসেছি সিরিয়ালে একজন সিঙ্গেল মাদার মধুবনীর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। অথচ বাস্তবে মোহনার বয়স কত জানেন?

আরো পড়ুন : Amitabh Bachchan: মিথ্যে বলে দিনের পর দিন ঠকিয়েছেন নিজের পরিবারকে, এই বয়সে এসে স্বীকারোক্তি অমিতাভের

কত পারিশ্রমিক পান মোহনা

গৌরী এলো সিরিয়ালে অভিনয় করার সময়ে দশম শ্রেণিতে পড়তেন মোহনা। বর্তমানে তাঁর বয়স ১৮ বছর। অথচ এই বয়সেই তাঁর সাফল্য রীতিমতো প্রশংসার দাবি রাখে। দুটি সিরিয়ালের পর মোহনার জনপ্রিয়তা তুঙ্গে। অভিনয় করে কত পারিশ্রমিক পান তিনি জানেন?

Mohana Maiti

সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, গৌরী এলো সিরিয়ালে অভিনয় করার সময়ে মোহনার মাসিক পারিশ্রমিক ছিল প্রায় ১ লক্ষ টাকারও বেশি। রিপোর্ট অনুযায়ী, তা এখন আরো বেড়েছে। গুঞ্জন শোনা যাচ্ছে, কে প্রথম কাছে এসেছি সিরিয়ালটি নাকি টিআরপির অভাবে শেষ হতে বসেছে ইতিমধ্যেই। এরপর কোন প্রোজেক্টে দেখা যাবে মোহনাকে তার অপেক্ষায় রয়েছে অনুরাগীরা।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর