‘তোমাদের রাণী’র পর, স্টার জলসার পর্দায় আবার একসাথে ‘দূর্জাণী’ জুটি! আনন্দে আত্মহারা ভক্তরা

বাংলা হান্ট ডেস্ক : বছর-বছর বাংলা টেলিভিশনের পর্দায় কত সিরিয়াল যায় আর আসে। কিন্তু তাদের মধ্যে এমন কিছু সিরিয়াল থাকে যা শেষ হয়ে যাওয়ার পরেও ভুলতে পারেন না দর্শক। বিশেষ করে এই সমস্ত সিরিয়ালের জুটিদের কথা হামেশাই উঠে আসে দর্শকদের আলোচনায়। দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় এমনই এক জুটি হলেন দুর্জয়-রাণী (Durjani)। সোশ্যাল মিডিয়া জুড়ে রয়েছে তাঁদের অগণিত ফ্যান পেজ। অনুরাগীরা ভালোবেসে দুর্জয়-রাণীর নাম মিলিয়ে নাম দিয়েছিলেন ‘দূর্জাণী’ (Durjani)।

স্টার জলসার পর্দায় আবার ফিরছেন ‘দূর্জাণী’ (Durjani) জুটি

এই সিরিয়ালে নায়ক নায়িকা দুর্জয়-রাণী (Durjani) দুজনেই ছিলেন ডাক্তার। সিরিয়ালের দুর্জয় চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা অর্কপ্রভ রায় (Arkaprovo Roy)। আর তাঁর  বিপরীতে রাণীর  ভূমিকায় দেখা অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন নবাগতা অভিনেত্রী অভীকা মালাকার (Abhika Malakar)। প্রথম সিরিয়ালে অভীকার নিখুঁত অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের।

   

দর্শকরা আজও ভোলেননি ‘দূর্জাণী’ (Durjani) জুটি

এই সিরিয়ালটি শুরু থেকেই তরুণ প্রজন্মের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। তবে শুরুর দিকে টিআরপি তালিকায় ভালো স্কোর করলেও দিনে দিনে কমতে থাকে এই সিরিয়ালের টিআরপি। খুব অল্পদিনের মধ্যেই বন্ধ করে দেওয়া হয় এই ধারাবাহিকের সম্প্রচার। তবে টেলিভিশনের পর্দায় এই মেগা সিরিয়ালের সম্প্রচার শেষ হলেও এখনও অনুরাগীরা ইউটিউবে কিংবা হটস্টারে দেখতে থাকেন এই সিরিয়ালের পুরনো এপিসোড।

আরও পড়ুন : আদালতের সামনেই কিল-চড়-ঘুষি! বেধড়ক মার খেয়ে আলমের প্রশ্ন ‘এইটা কি স্বাধীনতা?’

আসলে ‘দূর্জাণী’ জুটি দর্শকদের এতটাই মনে ধরেছে যে সিরিয়াল শেষ হওয়ার পরেও তারা চাইছেন এই জুটিকে নতুন রূপে ফিরে পেতে। ইতিমধ্যেই টেলিপাড়ায়  কানাঘুঁষো শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি এই  নতুন মেগা সিরিয়ালের হাত ধরে আরও একবার ছোট পর্দায় কামব্যাক করবেন রাণী অভিনেত্রী অভীকা। তবে তবে আসন্ন মেগায় অভীকার বিপরীতে অর্কপ্রভ নয় থাকছেন অন্য নায়ক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তবে অভীকার নতুন সিরিয়াল শুরু হওয়ার আগেই স্টার জলসায় আসছে ‘পুজোর সবচেয়ে বড় জলসা’ অনুষ্ঠান। সেখানেই দর্শকদের মন ভালো করতে আরও  একবার পর্দায় একসাথে জুটি বাঁধতে চলেছেন সকলের প্রিয় ‘দূর্জাণী’। শারদীয় উপলক্ষে স্টার জলসার এই বড় অনুষ্ঠানে হাজির থাকবেন দর্শকদের প্রিয় ‘দূর্জাণী’ জুটি। সেখানেই দেখা যাবে তাদের দুর্দান্ত পার্ফমেন্স।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর