‘আমি মাসি হয়ে গেছি’! রণবীর-দীপিকার মেয়ের জন্য পুতুল কিনলেন রাখী সবন্ত

বাংলা হান্ট ডেস্ক : গণপতি বাপ্পার আগমনে গোটা মুম্বাই জুড়ে এখন উৎসবের আমেজ। এরই মাঝে রবিবার সাত সকালে বলিউডে আগমন হল নতুন তারকা সন্তানের। রাণবীর-দীপিকার কোল আলো করে গণেশ চতুর্থীর পরের দিনই এলো ফুটফুটে কন্যা সন্তান। এই তারকা জুটিকে তাঁদের প্রথম সন্তান আগমনের শুভেচ্ছা জানিয়ে আনন্দে লাফাচ্ছেন বলিউডের ড্রামা কুইন রাখী সবন্ত (Rakhi Sawant)। এদিন রণবীর-দীপিকাকে (Ranveer-Deepika) শুভেচ্ছা জানানোর পাশাপাশি মাসি হওয়ার আনন্দে খুদে সদস্যের জন্য এদিন হরেক রকমের পুতুল সহ একগুচ্ছ উপহার কিনলেন রাখী সবন্ত (Rakhi Sawant)।

রণবীর-দীপিকার মেয়ের জন্য পুতুল কিনছেন রাখী সবন্ত (Rakhi Sawant)

সেই ভিডিও তিনি নিজেই শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এই মুহূর্তে রাখী (Rakhi Sawant) রয়েছেন দুবাইতে। এদিন দুবাইয়ের একটি শপিং মল থেকেই খুদে সদস্যের জন্য প্রাণ ভরে শপিং করলেন রাখি।  ভিডিওতে দেখা যাচ্ছে একটা শপিং মলে দাঁড়িয়ে রয়েছেন রাখি সাবন্ত। ভিডিও শুরু হতেই প্রথমে রাণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের উদ্দেশ্যে ফ্লাইং কিস ছুঁড়ছেন রাখী।

   

আর তারপরেই চিৎকার করে রাখী বলছেন আমি শেষ পর্যন্ত মাসি হয়েই গেলাম। তারপরেই স্মৃতিচারণা করে দীপিকার উদ্দেশ্যে রাখী বলেন, ‘দীপিকা মনে আছে আমরা একসঙ্গে নাচের ক্লাস করেছি।  একসঙ্গে ক্যারিয়ার শুরু করেছি। আজ তুমি বড় তারকা হয়ে গিয়েছ। স্ত্রী হওয়ার পর এখন মা’ও হয়ে গেলে।’

দুবাইয়ের শপিং মল থেকে রণভীর-দীপিকার মেয়ের জন্য কিউট পুতুল থেকে শুরু করে বেবিকেয়ার, স্ট্রোলার, কম্বল কিনতে দেখা গেল রাখি সবন্তকে। এদিন তাঁর  পরনে ছিল একটি অ্যানিম্যাল প্রিন্টের টপ এবং কালো রঙের কার্গো প্যান্ট।

আরও পড়ুন :  ‘রেপ টেপ সব জায়গাতেই হয়’! সাফাই দিয়ে কি বললেন সৌরভ পত্নী ডোনা?

শনিবার গণেশ চতুর্থীর দিনই হাসপাতালে ভর্তি হয়েছিলেন দীপিকা। তাই অনুরাগীরা আশায় ছিলেন উৎসবের দিনেই পৃথিবীর আলো দেখবে রানবির দীপিকার সন্তান কিন্তু সুখবর আসে রবিবার সকালে আর দিন আর রবিবার দুপুরবেলা রাণবীর-দীপিকা দুজনেই যৌথভাবে নিজেদের সোশ্যাল মিডিয়ায় কন্যা সন্তান আগমনের কথা জানিয়ে লেখেন, ‘ওয়েলকাম বেবি গার্ল ৮-৯-২০২৪। দীপিকা ও রাণবীর।’

 

View this post on Instagram

 

A post shared by Filmy Ape (@filmyape)

সেখানে একের পর এক শুভেচ্ছা জানাতে শুরু করেন আলিয়া ভাট থেকে শুরু করে অর্জুন কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া, শ্রদ্ধা কাপুর,পরিণীতি চোপড়া, অনন্যা পান্ডে,সোনাক্ষী সিনহা,ঋদ্ধিমা কাপুর, কৃতি শ্যানন, ইব্রাহিম খান, করণ সিং গ্রোভার প্রমুখ। যদিও তালিকাটা আরও অনেক লম্বা।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর