বার্থডে বয় ইউভানের পাশে বসে কে! দাদার জন্মদিনেই সামনে এল ‘ছোট্ট পুতুল’ ইয়ালিনী

বাংলা হান্ট ডেস্ক : অপেক্ষার অবসান! অবশেষে দাদা ইউভানের জন্মদিনেই প্রকাশ্যে এলো রাজ শুভশ্রীর মেয়ে ইয়ালিনীর (Yaalini) ছবি। বহুদিন ধরেই  এই ছোট্ট খুদেকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অনুরাগীরা। কিন্তু জন্মের পর থেকে এতদিন পর্যন্ত একাধিকবার মেয়ের ছবি কিংবা ভিডিও সোশ্যাল মিডিয়ার শেয়ার করলেও এতদিন পর্যন্ত মেয়ের মুখ সামনে আনেননি তারকা দম্পতি।

ইউভানের জন্মদিনেই সামনে এল ইয়ালিনীর (Yaalini) মুখ

তবে অবশেষে অনুরাগীদের দাবি মেনেই ইউভানের (Yuvaan) জন্মদিনে সামনে এল ফুটফুটে সুন্দর ইয়ালিনীর (Yaalini) মুখ। দাদা ইউভানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রথমবার প্রকাশ্যে এল ইয়ালিনীর (Yaalini) মুখ। দেখতে দেখতে চোখের সামনে বড় হয়ে যাচ্ছে ইউভান। আজ চার বছরে পা রেখেছে সে। দাদাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেই  এবার সামনে এলো পুচকি বোনু ইয়ালিনির ছবি। 

   

এই প্রথবার একসাথে ইউভান-ইয়ালিনের ছবি শেয়ার করে ক্যাপশনে মেয়ের হয়েই শুভশ্রী  লিখেছেন, ‘হ্যাপি বার্থডে দাদা ইউভান। আমি তোমাকে ভালোবাসি।’ দশ মাসের ইয়ালিনি যেন ছোট্ট পুতুল।  এদিন ছেলের জন্মদিনে সকাল সকাল নিজের প্রোফাইল থেকে দুই ভাই বোনের ছবি  শেয়ার করে নিয়েছেন শুভশ্রী।

আরও পড়ুন : অভিনয় থেকে দূরে! এই বয়সে এসে কীভাবে দিন কাটাচ্ছেন ‘জন্মভূমির পিসিমা’ মিতা চ্যাটার্জী?

প্রথম ছবিতে দেখা আছে দাদা ইউয়ানের কোলে হেলান দিয়ে বসে আছে ছোট্ট বোনু। তার গায়ের সাদা জামায় লেখা ‘দ্য কিউটেস্ট’। আর অন্য একটি ছবিতে দেখা গেল ইউভানের সামনে হামাগুড়ি দিয়ে বসে আছে ইয়ালিনি। আর পিছনে বসে হাসছে ইউভান।  শুভশ্রীর শেয়ার করা এই পোস্টের কমেন্ট সেকশনে উপচে পড়েছে মন্তব্যের বন্যা। নেটিজেনদের পাশাপাশি ইউভান আর ইয়ালিনীকে ভালবাসায় ভরিয়েছেন টলি পাড়ার এক ঝাঁক তারকা। 

এই পোষ্টের কমেন্ট সেকশনে দেখা গেলটলি কুইন কোয়েল মল্লিকের মন্তব্য। শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন ‘হ্যাপি হ্যাপি বার্থডে প্রিয় ইউভান।’ সুদীপ্তা চট্টোপাধ্যায় লিখেছেন, ‘কী মিষ্টি… দু দুটো পুতুল’। ছোটপর্দার ‘রাঙা বউ’ শ্রুতি দাস লিখেছেন, ‘অবশেষে অপেক্ষার অবসান হল। হ্যাপি বার্থ ডে ইউভান।’  লহমা ভট্টাচার্য জনিয়েছেন, ‘দিনের শুরু করতে এর থেকে মিষ্টি ছবি হয় না… হ্যাপি বার্থ ডে ইউভান’। অভিনেত্রী পার্নো মিত্র ভালোবাসা জানিয়ে লিখেছেন, ‘সকাল সকাল কী মিষ্টি। শুভ জন্মদিন ইউভান’।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর