মায়ের থেকেই এই স্বভাব পেয়েছে! সবার সামনে কোয়েলের বড় অভ্যাস ফাঁস করলেন রঞ্জিত মল্লিক

বাংলা হান্ট ডেস্ক : টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিককে (Koel Mallick) কে না পছন্দ করেন! আট থেকে আশি সকলের পছন্দের অভিনেত্রী (Koel Mallick) তিনি। জন্মসূত্রে কোয়েল (Koel Mallick) টলিউডের ‘বেল্ট ম্যান’ অর্থাৎ রঞ্জিত মল্লিকের (Ranjit Mallick) মেয়ে। যৌথ বাঙালি পরিবারে বেড়ে ওঠা কোয়েলের (Koel Mallick) শৈশব ছিল আর পাঁচজন সাধারণ পরিবারে বেড়ে ওঠা ছেলেমেয়েদের মতই।

কোয়েলের (Koel Mallick) বদ অভ্যাস ফাঁস করলেন রঞ্জিত মল্লিক

ছোট থেকেই কড়া  শাসনের পাশাপাশি তাঁর সাথে একেবারে বন্ধুর মতন মিশেছেন বাবা-মা দুজনেই। এত নামী একজন অভিনেত্রী হলেও আজ পর্যন্ত ‘বিতর্ক’ শব্দটা ছুঁতে পারেনি কোয়েলকে। এমনিতে খুব জলি হলেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই কম কথা বলতে পছন্দ করেন কোয়েল। বিয়ের পর থেকে বিশেষ করে মা হওয়ার পর থেকে অভিনয় করা অনেকটাই কমিয়ে দিয়েছেন তিনি।

   
  • ‘অপুর সংসার’-এ রঞ্জিত মল্লিকের সাথে কোয়েল

তাই কোয়েল এখন খুব বাছাই করেই করা সিনেমাতেই অভিনয় করেন। দাপুটে এই অভিনেত্রীর অভিনয়ের প্রশংসায় আজও পঞ্চমুখ দর্শক। স্টুডিও পড়া সূত্রে খবর কোয়েল কথা বলতে এতটাই ভালোবাসেন যে তিনি একাই গোটা শুটিং ফ্লোর মাতিয়ে রাখতে পারেন। একবার জি বাংলার জনপ্রিয় টক শো ‘অপুর সংসার’-এ বাবা রঞ্জিত মল্লিকের সাথে এসেছিলেন কোয়েল।

আরও পড়ুন : সত্যিই শেষ হয়ে যাচ্ছে ‘কে প্রথম কাছে এসেছি’? কি জানালেন ‘মধুবনী’ মোহনা

সেখানে সঞ্চালক শ্বাশত চট্টোপাধ্যায়ের সাথে কথায় কথায় এই মিষ্টি অভিনেত্রীর এক বদভ্যাস ফাঁস করে দেন বর্ষীয়ান অভিনেতা। অন ক্যামেরাই হাটে হাঁড়ি ভেঙে নিজের মেয়েরা বদভ্যাসের কথা বলে বসেন রঞ্জিত মল্লিক। কি ভাবছেন? এত ভালো একজন অভিনেত্রীর আবার বদ অভ্যাস হয় নাকি! বাবা রঞ্জিত মল্লিকের কথায় হয় বইকি!

Koel Ranjit

  • কোয়েলের বদ অভ্যাস কি ?

রঞ্জিত মল্লিকের কথায় কোয়েলের বদভ্যাস হলো তিনি বড্ড দেরি করেন। বাবার মুখের কথা শেষ হওয়ার আগেই প্রতিবাদ করে ওঠেন কোয়েল। কিন্তু তখনই তাকে থামিয়ে দিয়ে রঞ্জিত মল্লিক রসিকতা করে সটান জানান না তিনি এই দোষ একা মেয়েকে দিতে চান না, কারণ কোয়েল তাঁর এই স্বভাব পেয়েছেন তাঁর মায়ের কাছ থেকে। টলিপাড়ার কোনো নায়ক নয় বরং জনপ্রিয় প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের কর্ণধর প্রযোজক নিসপাল সিং রানেকে ভালোবেসে বিয়ে করেছেন কোয়েল। এখন এক ছেলে নিয়ে সুখের সংসার এই তারকা দম্পতির।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর