‘সরাসরি বিছানায় যাওয়ার প্রস্তাব…’, টলিউডে ভয়ঙ্কর ঘটনা ঋতাভরীর সঙ্গে!

বাংলাহান্ট ডেস্ক : আরজিকর কাণ্ডের মাঝেই টলিউডে যৌন হেনস্থার ঘটনা নিয়ে সরব অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। কিছুদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নবান্নে গিয়ে বিশেষ বৈঠক করেছেন তিনি। মালয়ালম ইন্ডাস্ট্রিতে হেমা কমিটির আদলে টলিউডেও একটি বিশেষ কমিটি গঠনের জন্য আলোচনা করেছেন তাঁরা। বৈঠকের ফল যে ইতিবাচক তাও জানিয়েছেন ঋতাভরী (Ritabhari Chakraborty)। এবার ইন্ডাস্ট্রিতে নিজের তিক্ত অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

মুখ্যমন্ত্রীর সঙ্গে বিশেষ বৈঠক ঋতাভরীর (Ritabhari Chakraborty)

সংবাদ মাধ্যমের কাছে ঋতাভরী (Ritabhari Chakraborty) বলেন, মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের ফল যথেষ্ট ইতিবাচক। টলিউডে যৌন হেনস্থার তদন্তের জন্য একটি কমিটি গঠন হয়েছে। ঋতাভরী (Ritabhari Chakraborty) জানান, তাঁর অনুরোধে ওই কমিটিতে কোনো রাজনৈতিক, সরকারি বা ফিল্ম ইন্ডাস্ট্রর প্রভাবশালী ব্যক্তিকে রাখা হয়নি। ঋতাভরী (Ritabhari Chakraborty) বলেন, তাঁর নিজস্ব অভিজ্ঞতা থেকে দুজনের নাম তিনি জানিয়েছেন। তবে কারোর ব্যাপারে শোনা কোনো বদনামের উপরে ভিত্তি করে কারোর নাম তিনি নেননি বলে জানান অভিনেত্রী।

   

আরো পড়ুন : ‘সরকার আজ আছে, কাল হয়তো…. ‘, হঠাৎ একী কথা বলে বসলেন দেব! কিন্তু কেন?

টলিউডে ভয়ঙ্কর অভিজ্ঞতা

সোশ্যাল মিডিয়ায় পোস্টে টলিউড ইন্ডাস্ট্রিকে ‘সুগার কোটেড ব্রথেল’ বলে কটাক্ষ করেছিলেন ঋতাভরী (Ritabhari Chakraborty)। তাঁর এই পোস্ট নিয়ে বেশ হইচই পড়েছিল। সেখানে নিজের কিছু ভয়ঙ্কর অভিজ্ঞতার কথাও উল্লেখ করেছিলেন অভিনেত্রী। এবার সেই বিষয়ে মুখ খুললেন তিনি।

আরো পড়ুন : সিবিআই পরিচয়ে ফোন, ডার্ক ওয়েবে ছবি ভাইরাল থেকে খুনের হুমকি দিয়ে ৫ লক্ষ টাকা আদায় সঙ্গীতশিল্পীর থেকে

কী হয়েছিল ঋতাভরীর সঙ্গে

অনেক কম বয়সে অভিনয় জগতে পা রাখেন ঋতাভরী (Ritabhari Chakraborty)। ‘ওগো বধূ সুন্দরী’র হাত ধরে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। অথচ তারপরেই তাঁর কেরিয়ারের সবথেকে খারাপ অভিজ্ঞতাটা হয়েছিল। ঋতাভরী (Ritabhari Chakraborty) বলেন, সে সময়ে তিনি প্রতিষ্ঠা পাননি ঠিকই, তবে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন। আর এই পরিচিত মুখদেরই নাকি ইন্ডাস্ট্রিতে বিপদ সবথেকে বেশি। তবে সকলেই যে সরাসরি কুপ্রস্তাব দেন এমনটা নয়। কী হয়েছিল ঋতাভরীর (Ritabhari Chakraborty) সঙ্গে?

Ritabhari Chakraborty

অভিনেত্রী বলেন, একজন বড় অভিনেতা এক ব্যক্তির মাধ্যমে তাঁর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার প্রস্তাব দিয়েছিলেন তাঁকে। বলা বাহুল্য, সে প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন ঋতাভরী। কিন্তু এর পরের ঘটনাও চমকপ্রদ। ঋতাভরী জানান, এই ঘটনা এক সিনিয়র সাংবাদিককে জানিয়েছিলেন তিনি। উত্তরে অভিনেত্রীকেই দোষ দিয়েছিলেন তিনি এমন ‘সুযোগ’ হারিয়ে ফেলার জন্য।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর