মুখ খুলতেই থ্রেট-প্রকাশ্যে হুমকি, ‘শেষ দুমাস তো…’, বিষ্ফোরক অভিযোগ কিরণ দত্তের

বাংলাহান্ট ডেস্ক : আরজিকর কাণ্ড নিয়ে মুখ খোলায় ক্ষতির আশঙ্কা করছেন ইউটিউবার ‘বং গাই’ ওরফে কিরণ দত্ত (Kiran Dutta)। সোশ্যাল মিডিয়ায় এ বিষয়ে বিভিন্ন মন্তব্য, কটাক্ষ করতে দেখা যায় তাঁকে। এর জেরে নাকি তাঁকে এবং তাঁর পরিবারকে মূল্য দিতে হচ্ছে বলে অভিযোগ করেছেন কিরণ (Kiran Dutta)। এমনকি তিনি সরাসরি এও বলেছেন, তাঁর কিছু হলে কারা দায়ী হবে সেটা বুঝে নিতে।

আরজিকর কাণ্ডে প্রতিবাদ কিরণ দত্তের (Kiran Dutta)

আরজিকরে মহিলা চিকিৎসকের খুন ধর্ষণের ঘটনা নিয়ে প্রথম দিন থেকেই সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদে সরব হতে দেখা গিয়েছে কিরণ দত্তকে (Kiran Dutta)। বাংলার প্রথম সারির খ্যাতনামা ইউটিউবার কিরণকে (Kiran Dutta) বিভিন্ন বিষয় নিয়েই নিজস্ব স্টাইলে মতামত রাখতে দেখা যায়। আরজিকর কাণ্ডও তার ব্যতিক্রম নয়। প্রথম থেকেই প্রতিবাদের সুর চড়াতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু এর জেরে তাঁর ব্যক্তিগত জীবনে, তাঁর পরিবারের সঙ্গে কী ঘটছে তা এবার সামনে আনলেন কিরণ দত্ত (Kiran Dutta)।

   

আরো পড়ুন : ‘তোমাকে মিস করব…’, প্রোফাইলে অর্ধনগ্ন ছবি, এ কী পোস্ট করলেন ডোনা!

প্রকাশ্যে হুমকি ইউটিউবারকে

সম্প্রতি স্বাস্থ্য ভবনের সামনে জুনিয়র ডাক্তারদের ধর্না মঞ্চে উপস্থিত হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপরেই সোশ্যাল মিডিয়ায় কিরণ (Kiran Dutta) মন্তব্য করেছিলেন, ‘ত্রিপল গুলো একবার গুনে নেবেন’। ওই পোস্টের কমেন্ট বক্সে তুমুল আক্রমণ করা হয় ইউটিউবারকে। এমনকি সরাসরি তাঁর বাড়িতে ‘লোক পাঠানো’র হুমকিও দেওয়া হয়। তারপরেই ওই পোস্টে মুখ খোলেন কিরণ (Kiran Dutta)।

আরো পড়ুন : ‘পায়ে পড়ে কেঁদেছিলাম’, বিচ্ছেদের এত বছর পর আসল কারণ ফাঁস করলেন সৃজিত-স্বস্তিকা

কীসের আশঙ্কা করছেন কিরণ

তিনি লেখেন, ‘যে পরিমানে থ্রেট আসছে আমার আর আমার পরিবারকে নিয়ে। অলরেডি কিছু ক্ষতি করেছে। এরপর আমার কিছু হলে কারা দায়ী আপনারা নিজেরাই বুঝে নিয়েন। আমি এটাও জানি এখন কিছু হবেনা। হবে সব শান্ত হলে।’ এখানেই থামেননি কিরণ (Kiran Dutta)। সরাসরি আরো কিছু মন্তব্য করেন তিনি।

Kiran Dutta

কিরণ লেখেন, ‘আপনার সত্যি মনে হয় আমি টাকার জন্য এগুলো করছি? শেষ দুমাস তো এক টাকাও রোজগার করিনি। কিন্তু বন্যার জায়গা গুলোয় ১ লাখের ও বেশী টাকা আমি পাঠিয়েছি। এটা লিখে হনু সাজতে কোনোদিনই চাইনি তাও বোঝানোর জন্য বলছি। সেই টাকা গুলো যাদের দু বেলা খাবার হয়েছে তারা কোন দল করে আমি জানি? আপনাদের মতোই মানুষ তারা। আমার বন্ধু। সাধারন মানুষের সাথে আমার কিসের লড়াই? টাকার জন্য করলে আজ এসে এটা বলতে হতো না , ঢাক পিটিয়ে বলতাম ডোনেট করেছি। ভিডিও করতাম। তা করেছি?’ কিরণ আরো আমাকে কোনোদিনই রাজনীতিতে দেখবেন না আমি কথা দিলাম। সেদিন মাঝ রাস্তায় চড় মেরেন আমায়।’

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর