৩ মাসেই সফর শেষ, দেবচন্দ্রিমার হিন্দি মেগার! মনখারাপ করে সোশ্যাল মিডিয়ায় কি লিখলেন ‘দিয়া’?

বাংলা হান্ট ডেস্ক : বাংলা ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যে বা যাঁরা এই মুহূর্তে দাপিয়ে অভিনয় করছেন হিন্দি ইন্ডাস্ট্রিতে। কিছুদিন আগেই বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমা (Debchandrima Singha Roy) মুম্বাইতে শুরু করেছিলেন তাঁর অভিনয়ের  নতুন সফর। কালার্স  টিভির ‘সুহাগান চুড়েল’ ধারাবাহিকের মাধ্যমে প্রথম বলিউডে ডেবিউ করেছিলেন দেবচন্দ্রিমা (Debchandrima Singha Roy)।

মাত্র তিন মাসেই শেষ দেবচন্দ্রিমার (Debchandrima Singha Roy) প্রথম হিন্দি সিরিয়াল

খুব অল্পদিনে সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় বেজায় মন খারাপ অভিনেত্রীর (Debchandrima Singha Roy)। মাত্র তিন মাসেই  সফর  শেষ হয়ে যাওয়ায় মন খারাপের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট করেছেন দিয়া ওরফে দেবচন্দ্রিমা। চলতি বছরের ২৭’মে টেলিভিশনের পর্দায় সম্প্রচার শুরু হয় ‘সুহাগান চুড়েল’ ধারাবাহিকের।

   

এই সিরিয়ালে দিয়ার  চরিত্রে অভিনয় করেছিলেন দেবচন্দ্রিমা। তবে এই সিরিয়ালের আগেও একবার আরও  একটি হিন্দি সিরিয়ালে অভিনয় করার কথা ছিল তাঁর।  কিন্তু সেসময় নাকি শারীরিক অসুস্থতার কারণে ভেস্তে গিয়েছিল শুটিং। আর  এবার মাত্র তিন মাসেই শেষ হয়ে যাচ্ছে দেবচন্দ্রিমা অভিনীত প্রথম হিন্দি সিরিয়াল।

আরও পড়ুন : সুদীপাকে জানানোর প্রয়োজন বোধ করিনি! রান্নাঘর সঞ্চালনায় ‘এককালের বন্ধু’র উদ্দেশ্যে কণীনিকা

এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়েই একরাশ মনখারাপ নিয়ে দেবচন্দ্রিমা লিখেছেন, ‘আমি জানিনা কীভাবে আমার অনুভূতি বোঝাতে পারবো বা এখানে লিখতে পারব, আমি এত কিছু পেয়েছি যে সবকিছুই এখন কম মনে হচ্ছে। আমি সবকিছু মিস করব, মেকআপ রুম, আমাদের আড্ডা, ঝগড়া, প্রত্যেকটা মানুষকে, বলা ভাল আমার আর একটা পরিবারকে আমি খুব মিস করব এবং সঙ্গে নিয়ে যাচ্ছি প্রচুর দারুন কিছু অভিজ্ঞতা, দারুন কিছু মুহূর্ত যা আমার সঙ্গেই থেকে যাবে চিরকাল। সবার সঙ্গে নিশ্চয়ই আবার দেখা হবে।’

প্রসঙ্গত মাত্র ৩ মাসের সফরেই দেবচন্দ্রিমা এই সিরিয়ালের সমস্ত কলাকুশলীদের অত্যন্ত আপন করে নিয়েছিলেন। সেকথা খানিকটা স্পষ্ট হয়ে গেল দেবচন্দ্রিমার এদিনের পোস্ট দেখেই। এখন দেখার মুম্বাইতে সিরিয়াল শেষ হওয়ার পর দেবচন্দ্রিমা বাংলা ইন্ডাস্ট্রিতে কবে কামব্যাক করেন?

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর