বিকিনির ফাঁকে দৃশ্যমান সুস্পষ্ট বেবি বাম্প, পূর্ণ গর্ভাবস্থায় এ কেমন অবতার নায়িকার!

বাংলাহান্ট ডেস্ক : হিন্দি টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ রুবিনা দিলায়েক (Rubina Dilaik)। বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। বিশেষ করে বিগ বসে রুবিনার (Rubina Dilaik) অংশগ্রহণ, উপস্থিতি নতুন করে তাঁর জনপ্রিয়তা বাড়ায়। বর্তমানে আর শুধু হিন্দি বলয়ের দর্শকদের মধ্যে আটকে নেই রুবিনার (Rubina Dilaik) খ্যাতি। নেটদুনিয়াতেও রুবিনার জনপ্রিয়তা দেখার মতো।

পুরনো ছবি শেয়ার করেছেন রুবিনা (Rubina Dilaik)

বছর খানেক আগে মা হয়েছেন রুবিনা (Rubina Dilaik)। ব্যক্তিগত জীবনে নতুন ইনিংস শুরু করেছেন তিনি। গত বছরের নভেম্বর মাসে মা হয়েছেন অভিনেত্রী। যমজ কন্যা সন্তানের জন্ম দিয়েছে রুবিনা (Rubina Dilaik)। আপাতত তাঁদের নিয়েই ব্যস্ত তিনি। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও নানান ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে। কিছুদিন আগে গর্ভাবস্থার কিছু পুরনো ছবি ভাগ করে নিয়েছিলেন রুবিনা (Rubina Dilaik)। সেখানে তাঁর লুক দেখে চমকে গিয়েছেন নেট নাগরিকরা।

   

আরো পড়ুন : TRP তুলতে মোক্ষম চাল! শ্যামলীর সংসারে কালনাগিনী হয়ে আসছে কে! বড় ট্যুইস্ট সিরিয়ালে

বেবি বাম্প দেখিয়ে ছবি পোস্ট

দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছিলেন রুবিনা (Rubina Dilaik)। সেখানে বিকিনিতে ধরা দিয়েছিলেন তিনি। ছবিতে দেখা গিয়েছিল রঙিন বিকিনির সঙ্গে বোতাম খোলা সাদা শার্ট পরেছেন। রুবিনা (Rubina Dilaik)। ভরা গর্ভাবস্থায় তাঁর পূর্ণ বেবিবাম্পের দিকেই চোখ আটকাচ্ছে। তবে অন্তঃসত্ত্বা অবস্থায় অনেকে যেমন অতিরিক্ত মেদের কারণে ক্যামেরা এড়িয়ে চলেন, সেখানে রুবিনা (Rubina Dilaik) সটান বিকিনি পরে পোজ দিয়েছেন। তাঁর এই সাহসী ছবি নিয়ে নানান মন্তব্য করছেন নেটিজেনরা।

আরো পড়ুন : ‘কারা ফুসমন্তর দিচ্ছে’, জুনিয়র ডাক্তারদের GB মিটিংয়ের লাইভ স্ট্রিমিং এর দাবি তুললেন দেবাংশু

বিকিনি পরে ট্রোলড রুবিনা

অনেকে রুবিনার (Rubina Dilaik) সাহসিকতার সঙ্গে তাঁর গ্ল্যামারাস লুকের ভূয়সী প্রশংসা করেছেন। আবার অনেকের মতে, এমন অন্তঃসত্ত্বা অবস্থায় বিকিনি পরে মোটেই ভালো দেখাচ্ছে না রুবিনাকে (Rubina Dilaik)। তবে কোনো মন্তব্যের উত্তর দেননি তিনি। ছবিগুলি শেয়ার করে নস্টালজিয়ায় ভেসেছেন অভিনেত্রী।

Rubina Dilaik

প্রসঙ্গত, ২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন রুবিনা দিলায়েক এবং অভিনব শুক্লা। ২০২৩ এ আসে তাঁদের যমজ সন্তান জিভা এবং এধা। মা হওয়ার পর আবার কাজে ফিরেছেন রুবিনা। আগামীতে রাজপাল যাদবের সঙ্গে একটি ছবিতে দেখা যাবে তাঁকে।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর