শিয়ালদহ স্টেশনের ২৫  টাকার হেডফোন! রচনার বেসুরো গান শুনে কানে হাত দিচ্ছেন নেটিজেনরা

বাংলা হান্ট ডেস্ক : বাংলার দিদি নাম্বার ওয়ান রচনা বন্দোপাধ্যায় (Rachna Banerjee)। অভিনয়ের পাশাপাশি বিনোদন জগতের তারকাদের আয়ের অন্যতম উৎস হল বিভিন্ন ধরনের মাচা-শো।  কিন্তু এ বছর আরজিকর কান্ডের জেরে গোটা রাজ্য জুড়ে রয়েছে অশান্ত পরিবেশ। এই পরিস্থিতিতে তিলোত্তমার বিচার না পাওয়া পর্যন্ত উৎসবে ফেরার মন মানসিকতা নেই কারও।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড রচনা বন্দোপাধ্যায় (Rachna Banerjee)

তবে অন্যান্য বছর দুর্গা পুজার আগে এই সময় প্রত্যেক তারকাদের মধ্যেই পুজো উদ্বোধনে ফিতে কাটার পাশাপাশি হিড়িক পড়ে যায় মা বিভিন্ন ধরনের আগমনী অনুষ্ঠান কিংবা মাচা শো করার। এক্ষেত্রে ব্যতিক্রম নন বাংলার দিদি নাম্বার ওয়ান তথা তৃণমূল সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে রচনার একটি মাচা অনুষ্ঠানের ভিডিও।

   

সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর চোখে উজ্জ্বল মেকআপ। ‘বাংলার মহিলাদের আইকন’ রচনার (Rachna Banerjee) চোখে সবুজ গ্লিটার দেওয়া হাইলাইটার দেখে হেসে কুলকিনারা পাচ্ছেন না নেটিজেনরা। শুধু তাই নয় এদিন বেসুরো গলায় একগাল হাসি নিয়েই রচনা গেয়ে চলেছেন জনপ্রিয় লোকগীতি ‘মন আমার কেমন কেমন করে….।’

এদিন রচনা যে গান গাইছেন তাতে তাঁর গলায় না আছে সুর না আছে তাল। রচনা বন্দ্যোপাধ্যায়ের কন্ঠে এই গান শুনে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ব্যাপক হাসাহাসি। বেসুরো রচনা বন্দ্যোপাধ্যায়ের এই গান শুনে হাসি ঠাট্টা করেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘গানটার শ্লীলতাহানি করে ছেড়ে দিলো।’ কারও মন্তব্য, ‘শিয়ালদহ স্টেশনের ২৫  টাকার হেডফোন এটা।

আরও পড়ুন : এবারের মহালয়ায় মহাদেব হচ্ছেন বাংলা সিরিয়ালের এই নায়ক! চিনতে পারছেন কে ইনি?

কেউ তুমুল লিখেছেন, ‘কতো পাপ করলে এমন গান সামনে আসে’। অপর একজন নেটিজেন একেবারে চাঁচাছোলা ভাষায় লিখেছেন,‘পয়সার জন্য কোন পর্যায়ে নেমেছে, ছিঃ ছিঃ, এর থেকে কি আর আশা করা যায়। ইনি আবার মহিলাদের আইকন, এগুলো গান? সুর নেই তাল নেই, সবাই কে সব পারতে হবে?’

প্রসঙ্গত এই ভিডিওটি অনেক পুরনো ভিডিও। আর্শীবাদ স্টুডিওজের তরফে গত ৯ই সেপ্টেম্বর ফেসবুকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। তাই এই ভাইরাল ভিডিও দেখে বোঝা মুশকিল এটি আসলে কবেকার ভিডিও। প্রসঙ্গত অভিনয়ের পাশাপাশি দিদি নম্বর ১-এর সঞ্চালিকা হিসাবেও ব্যাপক  জনপ্রিয়তা পেয়েছিলেন রচনা। তবে রাজনীতিতে যোগ দেওয়ার পর থেকেই প্রশংসার পাশাপাশি হামেশাই নিজের মন্তব্যের জন্য শিরোনামে উঠে আসছেন রচনা।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর