ঐশ্বর্য নাকি অ্যানাবেলা! বিশ্ব সুন্দরীর নকল পুতুল দেখে চোখ ঢাকছেন নেটিজেনরা

বাংলা হান্ট ডেস্ক : বলিউডে সুন্দরী অভিনেত্রী তো অনেকেই আছেন কিন্তু বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) মত সুন্দরীর প্রায় নেই বললেই চলে। এই বয়সে এসেও ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) রূপের ছটায় ফিকে ফিল্ম ইন্ডাস্ট্রির  যে কোনো অষ্টাদশী অভিনেত্রীরাও। ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) এভারগ্রিন লুকেই কুপোকাত গোটা আসমুদ্র হিমাচল। অভিনয় জীবনের পাশাপাশি বরাবরই চর্চায় থেকেছে রাই সুন্দরীর ব্যক্তিগত জীবনও।

ভাইরাল বিশ্বসুন্দরী ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) নকল পুতুল

তবে সম্প্রতি বলি সুন্দরী শিরোনামে এসেছেন একেবারে অন্য কারণে। সম্প্রতি হুবহু ঐশ্বর্য রাইয়ের মতো পুতুল বানিয়ে একেবারে তাক লাগিয়ে দিয়েছেন এক শিল্পী। সোশ্যাল মিডিয়ায়  ভাইরাল ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, ঐশ্বর্য রাই মুকেশ আম্বানির ছেলে অনন্ত  আম্বানির বিয়েতে যে লাল রঙের আনারকালি পরেছিলেন অবিকল সেই একই রকম সাজ-পোশাকেই  বানানো হয়েছে অভিনেত্রীর একটি রেপ্লিকা পুতুল।

   

অবিকল ঐশ্বর্যর মতোই তিনিও গলায় পড়েছেন  একটি সবুজ রঙের বড় পাথর বসানো হার। কিন্তু ঐশ্বর্যর এমন নকল পুতুল দেখে ভীষণ বিরক্ত অভিনেত্রীর অনুরাগীরা। ওই পুতুল যে কোন অংশে এই রাই-সুন্দরীর মতো নয় সে কথা জানিয়েই প্রকাশ্যে ক্ষোভ উগরে দিয়েছেন অনেকেই। কেউ লিখেছেন।  ‘এটা তো পুতুল নয় এটা তো আসলে ভুত?’ তো কারও মন্তব্য এটা ঐশ্বর্য নাকি অ্যানাবেলা?

আরও পড়ুন : ৫-টি জাতীয় পুরস্কার! বিনা পারিশ্রমিকে কাজ করেছিলেন নায়ক, বলতে পারবেন ছবির নাম?

এইভাবেই প্রিয় অভিনেত্রী সৌন্দর্যকে এক নকল পুতুলের মধ্যে বিকৃত করে তোলায় বেজায় ক্ষুব্ধ হয়েছেন সকলেই। প্রসঙ্গত এর আগে বলিউডের পাওয়ার কাপল  সাইফ আলী খান এবং করিনা কাপুরের বড় ছেলে তৈমুরের নকল পুতুল বানানো হয়েছিল। সেসময় ওই পুতুল দেখে সংবাদ মাধ্যমে ক্ষোভে ফেটে পড়েছিলেন তৈমুরের মা করিনা কাপুর। তিনি বলেছিলেন ওই পুতুল কিছুতেই তাঁর ছেলে হতে পারে না।

View this post on Instagram

 

A post shared by Nigeshan (@nigydolls)

তবে এবার নিজের রেপ্লিকা পুতুল দেখে এখনও পর্যন্ত নিজে কোনো প্রতিক্রিয়া জানান অভিনেত্রী নিজে। তবে প্রিয় অভিনেত্রীর এমন নকল পুতুল দেখে অনুরাগীরা সরাসরি প্রশ্ন ছুঁড়েছেন, ‘এই পুতুল আদৌ কি রাই সুন্দরী?’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর