আজকের রাশিফল ১৮ সেপ্টেম্বর, ব্যবসায় বাজিমাত এই চার রাশির

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal):

মেষ রাশি: কোনও নতুন অংশীদারিত্বে যুক্ত হওয়ার ক্ষেত্রে আজকের দিনটি অবশ্যই ভালো। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। প্রিয়জনদের সাথে আজ কিছুটা সময় কাটান। তরুণরা অন্তর্ভুক্ত থাকতে পারে এমন কোনও কাজ শুরু করার পক্ষে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আর্থিক দিক থেকে আজ অযথা কোনও চিন্তা করবেন না। আজ আপনি হঠাৎ করেই একটি খারাপ খবর পেতে পারেন। যার ফলে আপনার মন আজ প্রভাবিত হতে পারে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সরষের তেলে নিজের প্রতিচ্ছবি দেখে সেই তেল দিয়ে তৈরি মিষ্টি পাখিদের খেতে দিন।

   

বৃষ রাশি: আপনার মনোমুগ্ধকর আচরণ আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। বাবা-মায়ের স্বাস্থ্যের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। ব্যবসায়িক পদক্ষেপগুলিতে আজ অবশ্যই আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আজ কোনও বিনোদনমূলক কাজকর্মে ব্যস্ত থাকতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি বই পড়তে পারেন অথবা গান শুনতে পারেন। জীবনসঙ্গীর সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে অশ্বত্থ গাছের কাছে পাঁচটি হলুদ রঙের ফুল মাটির তলায় পুঁতে দিন।

মিথুন রাশি: আপনি আজ শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আত্মীয়দের কাছ থেকে আজ আপনি কোনও কাজে সমর্থন পেতে পারেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে অভাবী ব্যক্তিদের জন্য চামড়ার জুতো দান করুন।

কর্কট রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। বাড়িতে আজ উৎসবের আমেজ বজায় থাকবে। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। লেখালেখির প্রতি আজ আপনাকে যত্নশীল হতে হবে। আপনি আজ এমন একটি বৈঠকে উপস্থিত থাকতে পারেন যেখান থেকে কিছু গুরুত্বপূর্ণ ধারণা পাবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে  উদ্দেশ্যে বৃহন্নলাদের উদ্দেশ্যে সবুজ রঙের পোশাকের উপাদান অর্পণ করুন। এর ফলে বুধের খারাপ প্রভাব কেটে যাবে।

সিংহ রাশি: অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। আপনি আজ কর্মক্ষেত্রে দ্রুত কাজ শেষ করে তাড়াতাড়ি বেরিয়ে নিজের পছন্দের একটি কাজ করতে পারেন। পরিবারে আজ নতুন সদস্যের আগমন ঘটতে পারে। যার ফলে খুশির আমেজ বজায় থাকবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে স্নানের জলে লাল চন্দন মিশিয়ে স্নান করুন।

কন্যা রাশি: অতীতের একটি বিনিয়োগের মাধ্যমে আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। আপনি আজ দুর্দশার মধ্যে থাকা একজন ব্যক্তিকে সাহায্য করতে পারেন। দীর্ঘদিন ধরে স্থগিত থাকা একটি পরিকল্পনা আজ সঠিকভাবে সম্পন্ন হবে। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না।  প্রিয়জনদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে মানি প্ল্যান্টে জল দিন।

তুলা রাশি: আপনি আজ পরোপকারের মাধ্যমে অনেকটা সময় অতিবাহিত করবেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বন্ধুদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। কোনও কাজে সঠিক পরিশ্রম এবং উদ্যমের মাধ্যমে আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে অভাবী ব্যক্তিদের উদ্দেশ্যে বার্লি, কালো সর্ষের বীজ এবং মূল দান করুন।

বৃশ্চিক রাশি: আপনি আজ এমন একটি সিদ্ধান্ত নিতে পারেন যেটি আপনার মানসিক চাপ বাড়িয়ে দিতে পারে। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। পাশাপাশি, কোনও কাজে আজ আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারেন। পরিবারের সবথেকে ছোট সদস্যের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন জীবনসঙ্গীর সাথে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবেনা।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে চাঁদের আলোতে ১৫ থেকে ২০ মিনিট বসুন।

ধনু রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের হাসি-খুশি মনোভাব আজ বাড়ির পরিবেশ উজ্জ্বল করে তুলবে। কোনও মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আজ অবশ্যই সতর্ক হন। অত্যধিক পরিমাণে টিভি দেখবেন না অথবা মোবাইল চালাবেন না। বিবাহিত জীবনে এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির উদ্দেশ্যে স্রোত রয়েছে এমন জলে পেঁয়াজ বা রসুনের গুচ্ছ নিক্ষেপ করুন।

আরও পড়ুন: Chanakya Niti: এই ৫ টি কথা স্ত্রী-রা কখনও জানতে দেন না স্বামীদের! সবসময় লুকিয়ে রাখেন তাঁদের কাছ থেকে

মকর রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। কোথাও বিনিয়োগের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। আপনি আজ একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। আপনি আজ একদিনের ছুটি নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। এই রাশির জাতক-জাতিকারা আজ ভাই-বোনদের সাথে বাড়িতে একটি সিনেমা বা প্রতিযোগিতা দেখতে পারে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সাধু এবং প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য খাটিয়া দান করুন।

আরও পড়ুন: এই অক্ষরগুলি দিয়ে নাম শুরু হলেই জীবনে মিলবে বড় সাফল্য! দু’হাতে আসবে টাকা, কি বলছে জ্যোতিষশাস্ত্র?

কুম্ভ রাশি: আপনি আজ একটি সামাজিক জমায়েতে উপস্থিত থাকতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আজ আপনার একটি আনন্দদায়ক সফরের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক ক্ষেত্রে অথবা কর্মক্ষেত্রে প্রতিটি পদক্ষেপ অত্যন্ত সতর্কতার সাথে গ্রহণ করুন। নাহলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে আপনার দৈনন্দিন কাজে সাদা চন্দন এবং গোপী চন্দন ও সিঁদুরের ব্যবহার বৃদ্ধি করুন।

মীন রাশি: বন্ধুবান্ধবদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। খাওয়া-দাওয়ার বিষয়ে আপনাকে আজ সতর্ক থাকতে হবে। মদ্যপান থেকে বিরত থাকুন। জমি সংক্রান্ত কোনও বিষয়ে আজ আপনার অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। আজ এমন কিছু করবেন না, যার ফলে প্রিয়জনদের সাথে তর্ক হতে পারে। কোনও কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। আপনি আজ রাত্রিতে বাড়ির ছাদে অথবা একটি পার্কে একাকী হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। জীবনসঙ্গীর সাথে আজ দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বাড়ির মাঝখানের অংশটিকে অবশ্যই পরিষ্কার-পরিচ্ছন্ন রাখুন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর