বিবাহ বিচ্ছেদের ৫ বছর পর মধুমিতার সিঁথিতে সিঁদুর! চুপি চুপি বিয়ে সারলেন? উঠছে প্রশ্ন

বাংলা হান্ট ডেস্ক : দেখতে দেখতে পাঁচ বছর হয়ে গেল মধুমিতা সরকার (Madhumita Sarcar) এবং অভিনেতা সৌরভ চক্রবর্তীর ডিভোর্স হয়ে গিয়েছে। প্রথম সিরিয়াল ‘সবিনয় নিবেদন’-এ অভিনয়ের সুবাদেই প্রথম পরিচয় হয়েছিল তাঁদের।  সেই থেকেই তাঁদের  বন্ধুত্ব থেকে প্রেম শুরু হয়। যা পরিণতি পায় বিয়েতে। ১৯ পেরোতে না পেরেতেই পরিবারের অমতে গিয়েই সহ অভিনেতার সাথে বিয়ে সেরেছিলেন অভিনেত্রী (Madhumita Sarcar)।

মধুমিতা (Madhumita Sarcar) সিঁদুর পরেছেন কেন?

কিন্তু সুখের  হয়নি সৌরভ-মধুমিতার দাম্পত্য জীবন। ২০১৯ সালে বিচ্ছেদের পর থেকে মুখ দেখাদেখি বন্ধ দুজনের। সেই থেকে আজ পর্যন্ত কারও সাথে নাম জড়ায়নি অভিনেত্রীর (Madhumita Sarcar)। আজও টলিপাড়ার অন্যতম সিঙ্গেল অভিনেত্রী মধুমিতা (Madhumita Sarcar)। তবে ইদানিং সোশ্যাল মিডিয়ায় হামেশাই ভাইরাল হচ্ছে ঈশ্বর বিশ্বাসী মধুমিতার পুজো-পাঠের নানান মুহূর্ত।

   

প্রসঙ্গ মঙ্গলবারই ছিল বিশ্বকর্মা পুজো। আর এই পুজো উপলক্ষ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে নিয়েছিলেন মধুমিতা। সেখানেও এদিন দেখা গিয়েছে  সিঁথিতে সিঁদুর পরেছেন তিনি। তার পরেই এদিন আর কৌতুহূল চেপে রাখতে পারেননি অনুরাগীরা। সকলের একটাই প্রশ্ন মধুমিতা সিঁদুর পরেছেন কেন?

শুধু তাই নয় এখন মাঝেমধ্যেই দেখা যাচ্ছে অভিনেত্রীর সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর। যা দেখা মাত্রই তৈরী হয়েছে ব্যাপক জল্পনা। প্রশ্ন উঠছে তবে কি এবার চুপিচুপি দ্বিতীয় বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী?সত্যিটা কি? তা জানতেই সম্প্রতি আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল খোদ অভিনেত্রীর সাথে।

আরও পড়ুন : এবার বিদেশের মাটিতে দাঁড়িয়ে সৌজন্যতার পাঠ পড়ালেন অরিজিৎ সিং! তাজ্জব গোটা দুনিয়া

প্রশ্ন শোনা মাত্রই এদিন হাসতে হাসতে অভিনেত্রী বলেছেন, ‘প্রথমেই জানিয়ে দিই, আমি কিন্তু সৌরভ চক্রবর্তীর নামের সিঁদুর পরছি না। আমি ঈশ্বরে বিশ্বাসী। শিবের ভক্ত। কোনও মন্দিরে পুজো দিতে গেলে আমি সিঁথিতে সিঁদুর পরি। দেব বিগ্রহে ছোঁয়ানো সিঁদুর, খুব সহজাত ভাবেই সেটা পরি।’

Madhumita Sarcar

তবে কি তিনি হিন্দু ধর্মের চিরাচরিত প্রথা ভাঙতে চাইছেন? জবাবে মধুমিতা সটান বলেছেন, ‘আমি আমার ধর্মে বিশ্বাসী। কোনও প্রথা ভাঙতে চাই না। আমি মনে করি সিঁদুর কোনও ছেলে খেলার জিনিস নয়। বিবাহিতা নারীদেরই কেবল সিঁদুর পরা উচিত। আমি সেটার সম্মানও করি।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর