” রাজি থাকলে…..” নাইট ডিউটিতে কর্মরত নার্সকে লাভ লেটার লিখেই, বিপাকে যুবক!

বাংলা হান্ট ডেস্ক : এই মূহুর্তে আরজি কর কাণ্ডে বাংলা এখন অগ্নিগর্ভ বাংলা। তিলোত্তমার বিচারের দাবিতে সকলে এখন রাস্তায়। হাইকোর্ট থেকে সুপ্রিম কোর্ট, পুলিশ থেকে সিবিআই এইভাবে চলছে বিচার এবং তদন্তের গতি। আর এমন উত্তাল আবহেই উঠে এলো নতুন একটি খবর। নাইট ডিউটি চলাকালীন নার্সকে (Nurse) দেখে পাগল প্রায় অবস্থা এক যুবকের। হাসপাতালে রোগীর চিকিৎসা করাতে এসে প্রেমের অসুখে আক্রান্ত হয়েছেন এই যুবক।

নার্সের (Nurse) প্রেমে পাগল যুবক

এমনকি প্রেম প্রস্তাবের জন্য লিখেছেন লাভ লেটারও। আর চিঠি দিয়েই জীবনে ঘনিয়ে এলো কাল। ভাবছেন কি হলো? একেবারে মামারবাড়ি যেতে হলো ঐ যুবককে। চিঠি পেয়ে ক্ষুব্ধ নার্স (Nurse) এই বিষয়ে সকলকে জানাতেই তারা অভিযোগ করে থানায়। আর অভিযোগ পেয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

   
  • চিঠিতে নার্সকে (Nurse) কি লিখেছিলেন ওই যুবক?

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার বজবজ ইএসআই হাসপাতালে। সূত্র মারফত জানা গিয়েছে, চলতি সপ্তাহের সোমবার রাত্রিবেলা নাইট ডিউটি করছিলেন এক নার্সিং (Nurse) স্টাফ। সারারাত ডিউটির পর মঙ্গলবার সকালে যখন চেঞ্জিং রুমে যান, তখনই খেয়াল হয় মেঝের মধ্যে একটি কাগজ পড়ে রয়েছে। আর তাতে হয়তো কিছু লেখা। এরপর কাগজটি তুলে দেখেন সেই কাগজের মধ্যে লেখা প্রেমের প্রস্তাব।

কাগজটিতে লেখা রয়েছে, “আমি তোমাকে খুব ভালোবাসি, আমি তোমাকে পোথোম দেখাতেই ভালো সেফে ফেলেছি, I LOVE YOU” ঠিক এইভাবেই লিখেছেন এক যুবক। অর্থাৎ তিনি বোঝাতে চেয়েছেন নার্সকে প্রথম দেখাতেই ভালবেসে ফেলেছেন। এমনকি সাথে নিজের ইনস্টাগ্রাম আইডি, ফেসবুক আইডিও সেই পত্রে উল্লেখ করেন। এর মাধ্যমে যোগাযোগ করতে বলেছে।

আরও পড়ুন : ব্রিটেনে ‘আর কবে’ গাওয়ার অনুরোধ! ধমক দিয়ে এ কি বললেন অরিজিৎ?

এখানেই শেষ নয় তিনি চিঠির শুরুতেই নিজের নামও উল্লেখ করে দিয়েছিলেন। চিঠির মাধ্যমেই জানা যায় তার নাম শেখ শাহানুর। তবে এমন চিঠি পেয়ে নার্স ক্ষুব্ধ হয়ে পড়েন। আর সেই চিঠির কথা সিনিয়র ডাক্তারদের ও নার্সদের গিয়ে জানান তিনি। এরপর নার্সরা খোঁজখবর করলে, হাতে নাতে ধরে ওই যুবককে।

Nurse

পরবর্তীতে মহেশতলা থানায় ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ করা হয়। এবং পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করেন। জানা গিয়েছে, ওই যুবকের বাবা এই হাসপাতালে চেস্ট মেডিসিন বিভাগে ভর্তি রয়েছেন। আর সেই সূত্রেই ছেলের হাসপাতালে আসা। কিন্তু এমন ঘটনা জানাজানি হবার পর নিরাপত্তায় ভুগছেন ওই হাসপাতালের নার্সরা। একই আরজিকর কাণ্ডে এমন পরিস্থিতি তার উপর এমন ঘটনা স্বাভাবিকভাবেই উদ্বেগ সৃষ্টি করেছে।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর