নেই কোনো অস্বস্তিকর ১৮+ গল্প, পরিবারের সঙ্গে জমিয়ে বসে দেখার জন্য রইল এই ৫ ওয়েব সিরিজ

বাংলাহান্ট ডেস্ক : করোনার সময় থেকেই ওয়েব সিরিজের (Web Series) প্রতি মানুষের আগ্রহ বেড়েছে লক্ষণীয় ভাবে। বিভিন্ন বিষয়ে বিভিন্ন ভাষার ওয়েব সিরিজ (Web Series) উপলব্ধ রয়েছে ভিন্ন ভিন্ন প্ল্যাটফর্মে। রোম্যান্টিক থেকে থ্রিলার, ভৌতিক থেকে রাজনৈতিক থ্রিলার, দর্শকদের পছন্দ মতোই ওয়েব সিরিজ (Web Series) নিয়ে আসছেন নির্মাতারা।

মন জয় করবে এই পারিবারিক ওয়েব সিরিজগুলি (Web Series)

ওয়েব সিরিজের (Web Series) ক্ষেত্রে সাধারণত থ্রিলার ধর্মী গল্প বেশি জনপ্রিয়তা পায় দর্শকদের কাছে। তবে ‘পঞ্চায়েত’ এর মতো ওয়েব সিরিজের (Web Series) সাফল্য প্রমাণ করে দিয়েছে পারিবারিক গল্পও দর্শকরা বেশ পছন্দ করছেন। তাই এই প্রতিবেদনে রইল এমনি কিছু পারিবারিক গল্পের ওয়েব সিরিজের (Web Series) হদিশ-

   

আরো পড়ুন : ছি ছি! মেয়ের সামনেই এ কী কাণ্ড ঘটালেন প্রিয়াঙ্কা! মা-বাবাকে দেখে চোখ ঢাকল মালতী

গুল্লাক- প্রতিটি পরিবারেই একটু খিটিমিটি লেগে থাকে। এগুলো পরিবারের মানুষের মধ্যে বন্ধন আরো দৃঢ় করে। এক মধ্যবিত্ত পরিবারের এমনি গল্প উঠে আসবে এই ওয়েব সিরিজে (Web Series)। সোনি লিভ এ দেখা যাবে এই ওয়েব সিরিজ (Web Series)।

আরো পড়ুন : TRP কমতেই টপারের ঘাড়ে কোপ, শেষ হতে বসেছে জি এর এই সিরিয়াল!

দ্য আম আদমি ফ্যামিলি- দৈনন্দিন জীবনের নানান সমস্যার হাস্যকর সব সমাধান নিয়ে হাজির শর্মা পরিবার। জি ফাইভ এই উপলব্ধ রয়েছে এই ওয়েব সিরিজ (Web Series)।

হ্যাপি ফ্যামিলি কন্ডিশনস অ্যাপ্লাই- এক মডার্ন ফ্যামিলির মজার মজার কাণ্ডকারখানা নিয়ে তৈরি এই ওয়েব সিরিজ (Web Series)। দেখা যাবে অ্যামাজন প্রাইম ভিডিওতে।

Web Series

ঘর ওয়াপসি- চাকরি হারানোর পর নিজের বাড়িতে ফিরে আসে শেখর। তারপর কী হয়? জানা যাবে ডিজনি প্লাস হটস্টার এর এই ওয়েব সিরিজটি (Web Series) দেখলে।

Web Series

পঞ্চায়েত- তথাকথিত ফ্যামিলি ড্রামা না হলেও গ্রামের মানুষদের সঙ্গে বন্ধন গড়ে তোলার গল্প বলে পঞ্চায়েত। অ্যামাজন প্রাইম ভিডিওতে রমরমিয়ে চলছে এই ওয়েব সিরিজ (Web Series)।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর