আচমকাই ভয়াবহ শব্দ! হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ছাদ, হাওড়ায় মৃত্যু ৪ শ্রমিকের

বাংলা হান্ট ডেস্কঃ বৃহস্পতিবার ভোরে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। হাওড়ার ঘুসুড়ির জে এন মুখার্জি রোডে আচমকাই ভেঙে পড়ল গুদামের ছাদ (Howrah Ceiling Collapse)। প্রাণ হারিয়েছেন ৪ জন শ্রমিক। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, রাতে ওই গুদামেই ঘুমোচ্ছিলেন প্রয়াত ৪ শ্রমিক। মৃতদের নাম, মুকেশ রাম, ভোলা যাদব, রাজু মাহাতো এবং পিন্টু রাম।

  • আচমকাই ভেঙে পড়ে গুদামের ছাদের একাংশ (Howrah Ceiling Collapse)

জানা যাচ্ছে, আজ ভোরবেলা ওই ছাঁট কাপড়ের গুদাম থেকে বিকট শব্দ আসে। সঙ্গে সঙ্গে সেখানে ছুটে যান স্থানীয় বাসিন্দারা। গিয়ে দেখতে পান, ওই গুদামের ছাদের একটি অংশ (Ceiling Collapse) ভেঙে পড়েছে। পুলিশে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে এসে হাজির হন হাওড়া সিটি পুলিশের শীর্ষকর্তারা। দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যরা উদ্ধারকাজ শুরু করেন।

   

আরও পড়ুনঃ চুপিসারে নিয়ম বদল! রাজ্য সরকারি কর্মীদের জন্য বড় খবর! নয়া বিজ্ঞপ্তি অর্থ দফতরের

  • ধ্বংসস্তূপে আরও কয়েকজন আটকে থাকতে পারেন

ওই ধ্বংসস্তূপে এখনও উদ্ধারকাজ চলছে বলে জানা যাচ্ছে (Howrah)। এখনও কয়েকজন ওখানে আটকে থাকতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে। এদিন ওই ধ্বংসস্তূপ সরাতেই রক্তাক্ত অবস্থায় একজন শ্রমিককে পাওয়া যায়। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Howrah ceiling collapse

সেখানে ওই শ্রমিককে দেখে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। এরপর ওই ধ্বংসস্তূপ থেকে আরও তিনজন শ্রমিকের খোঁজ মেলে (Howrah Ceiling Collapse)। যদিও তাঁদের দেহে তখন প্রাণ ছিল না। আচমকা কীভাবে ওই গুদামের ছাদের একাংশ ভেঙে পড়ল তা এখনও জানা যায়নি বলে খবর। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে বলে জানা যাচ্ছে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর