যেতে হবে না হলে, বাড়ির আরামে বসে দেখুন এই সিনেমা-সিরিজগুলি, নইলে বড় মিস!

বাংলাহান্ট ডেস্ক : বর্তমানে প্রেক্ষাগৃহের তুলনায় ডিজিটাল প্ল্যাটফর্মে সিনেমা (Cinema) বা ওয়েব সিরিজ দেখতেই বেশি পছন্দ করেন দর্শকরা। নির্মাতারাও দর্শকদের চাহিদা মতোই কনটেন্ট নিয়ে আসছেন ওটিটি তে। ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকা থেকে নবাগত অভিনেতা অভিনেত্রীরাও পা রাখছেন ডিজিটাল প্ল্যাটফর্মে। বর্তমানে সিনেমা (Cinema) মুক্তির ক্ষেত্রে গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হয়ে উঠেছে ওটিটি।

নতুন কোন সিনেমা (Cinema) সিরিজ মুক্তি পেল

সিনেমা (Cinema) থেকে ওয়েব সিরিজ, সবই এখন মুক্তি পাচ্ছে ডিজিটালি। সাম্প্রতিক সময়ে বেশ কিছু সিনেমা এবং ওয়েব সিরিজ অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। কোনগুলি দেখবেন তার মধ্যে, কোথায়ই বা দেখবেন, রইল সব সুলুক সন্ধান-

   

আরো পড়ুন : প্রাপ্য সম্মান টুকুও পাননি, লাইমলাইটের আড়ালেই বিদায় নেন পর্দার দজ্জাল শাশুড়ি মীনাক্ষী গোস্বামী

মহারাজ- আমির খান পুত্র জুনেইদ খানের ডেবিউ হয়েছে এই সিনেমার (Cinema) হাত ধরে। বাস্তব ঘটনার উপরে ভিত্তি করে তৈরি সিনেমাতে জুনেইদ ছাড়াও রয়েছেন জয়দীপ আহলাওয়াত, শালিনী পাণ্ডে এবং শর্বরী। মুক্তির আগে কিছু বিতর্কের মুখে পড়লেও দর্শকদের থেকে ভালো সাড়া পেয়েছে সিনেমাটি (Cinema)। নেটফ্লিক্সে উপলব্ধ রয়েছে এই সিনেমাটি।

আরো পড়ুন : না চাইতেও ফেরাতে হচ্ছে সবাইকে, বিয়ের ১৩ দিন আগে ক্ষমা চাইলেন কেন রূপসা?

মির্জাপুর ৩- বিগত কয়েক বছরে কালীন ভাইয়া, মুন্না ত্রিপাঠীর মতো নামগুলির সঙ্গে পরিচিত হয়ে উঠেছেন দর্শকরা। পঙ্কজ ত্রিপাঠী, আলি ফজল, দিব্যেন্দু শর্মা, বিক্রান্ত মাসে, শ্বেতা ত্রিপাঠী, বিজয় বর্মা, ইশা তলওয়ার এর অভিনেতা অভিনেত্রীরা এই সিরিজকে সাফল্যের শীর্ষে তুলেছে। মাস কয়েক আগেই মুক্তি পেয়েছে মির্জাপুর এর তৃতীয় সিজন। অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে এই ওয়েব সিরিজ।

Cinema

মুঞ্জেয়া- ভারতীয় লোককথার সঙ্গে কৌতুক এবং ভয় মিশিয়ে তৈরি মুঞ্জেয়া। হরর ইউনিভার্সের নতুন এই সিনেমা (Cinema) তেমন দাগ কাটতে পারেনি। ইউনিভার্সাল কামাই মিলিয়ে মাত্র ১৩২ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি। ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই সিনেমা।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর