‘অনেক লাথি-ধাক্কা খেয়েও, শিক্ষা হয়নি!’ কেন এমন বললেন কৌশানি?

বাংলা হান্ট ডেস্ক : এবারের পুজোয় মুক্তি শিবপ্রসাদ-নন্দিতা জুটির আসন্ন সিনেমা ‘বহুরূপী’। এই ছবিতে তারকাদের মেলা। আবীর চট্টোপাধ্যায় এবং চক্রবর্তীর কৌশানী মুখোপাধ্যায়ের (Koushani Mukherjee) পাশাপাশি এই সিনেমার অভিনয় করেছেন খোদপরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়-ও। সদ্য প্রকাশ্যে আসা ‘বহুরূপী’র (Bahurupi) টিজারে তাঁর অভিনয় থেকে শুরু করে লুক দেখেই একেবারে ছিটকে গিয়েছেন দর্শক।

বাস্তব জীবনের ‘বহুরূপী’ নিয়ে কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)-এর প্রতিক্রিয়া

এই মুহূর্ত আরজিকর কাণ্ড নিয়ে উত্তাল গোটা রাজ্য। এই পরিস্থিতিতে পেশার তাগিদে সিনেমার প্রচার চালাতে হলেও বারবার উঠে আসছে তিলোত্তমার  বিচারের কথা। আসলে অন্যদের কাছে যেটা বিনোদন সেটাই অভিনেতা-অভিনেত্রীদের কাছে পেশা।  তাই ‘বহুরূপী’ সিনেমার টিমও এই মুহূর্তে ব্যস্ত রয়েছে সিনেমার প্রচার নিয়ে।

   

সম্প্রতি এই  সিনেমার গান গান লঞ্চ করা হয়েছে ধুমধাম করে। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন বহুরূপী সিনেমার নায়িকা কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। নয় নয় করে ইন্ডাস্ট্রিতে বহু বছর কাটিয়ে ফেলেছেন অভিনেত্রী (Koushani Mukherjee)। এই কয়েক বছরে ভালো-খারাপ দুই ধরনের অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন তিনি নিশ্চয়ই। 

আর আসন্ন সিনেমার নাম যেহেতু বহুরূপী তাই এদিন কৌশানির কাছে জানতে চাওয়া ছিল বাস্তব জীবনে বহুরূপীর তথা মুখোশধারী মানুষদের প্রসঙ্গে। এই প্রশ্নের জবাবে কার্যত বোমা ফাটান কৌশানি। জবাবে হাসতে হাসতেই এদিন অভিনেত্রী বলেছেন, ‘সত্যিই যদি মুখোশধারীদের চিনতে পারতাম কী ভালই না হত। অনেকবার ধাক্কা খেয়েছি, লাথি খেয়েছি তাতেও আমার শিক্ষা হয়নি।’

আরও পড়ুন : যোগ্যতা থাকলেও কাজ নেই! বড়পর্দায় ডেবিউ নিয়ে মুখ খুললেন ‘সৃজন’ রুবেল

সেইসাথে অভিনেত্রীর আরও সংযোজন, ‘এখনও শিখছি। খুব তাড়াতাড়ি মানুষকে বিশ্বাস করে ফেলি। ভাবি উল্টো দিকের মানুষটাও বুঝি আমারই মতো। তাই নিজেকে উজাড় করে দিই। এটাই আমার ভুল। আসলে সবাই তো এক হয় না। প্রত্যেকেরই অনেকগুলো মুখোশ থাকে। কার সামনে কোনটা দেখাবে সেটাই আসল ব্যাপার।’

প্রসঙ্গত বহুরূপী সিনেমার গানে কৌশানির লুক ছিল নজরকাড়া।  যা দেখে রীতিমতো তাজ্জব বনে গিয়েছেন দর্শক। তবে এখন দেখার আসন্ন সিনেমায় শিবপ্রসাদের নায়িকার অভিনয় দর্শকদের  মনে কতখানি ছাপ ফেলতে পারে। যদিও গত কয়েক মাসে কৌশানির প্রত্যেকটি কাজই দর্শকদের দু’হাত ভরা ভালোবাসা পেয়েছে।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর