বিরতি কাটিয়ে স্টার জলসায় ফিরছেন ‘খড়কুটো’ অভিনেতা! আসছে কোন মেগা?

বাংলা হান্ট ডেস্ক : বাংলা সিরিয়ালের একজন দাপুটে অভিনেতা হলেন দেবত্তম মজুমদার (Debottam Majumder)। প্রধান নায়কের ভূমিকায় অভিনয় না করলেও পার্শ্ব চরিত্রে অভিনয় করেই দর্শদের মন জিতেছেন তিনি। বাংলা সিরিয়ালে পজিটিভ চরিত্রের পাশাপাশি কখনও নেগেটিভ আবার কখনও দারুন মজার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে দেবোত্তমকে (Debottam Majumder)।

স্টার জলসায় ফিরছেন দেবত্তম মজুমদার (Debottam Majumder)

স্টার জলসার পাশাপাশি জি বাংলার মত প্রথম সারির বিনোদনমূলক চ্যানেলে বেশ পরিচিত মুখ দেবোত্তম (Debottam Majumder)। বাংলা টেলিভিশনের পর্দায় তাঁর প্রথম সফর শুরু হয়েছিল ২০০৮ সালে। ‘কখনও মেঘ, কখনও বৃষ্টি’ সিরিয়ালের হাত ধরেই প্রথম অভিনয় জগতে হাতেখড়ি হয়েছিল তাঁর। প্রথম সিরিয়ালেই দেবোত্তমেরর অভিনয় মন ছুঁয়েছিল দর্শকদের।

   

তবে দেবোত্তমের ক্যারিয়ারে আজও সুপারহিট মেগা বলতেই প্রথমে আসে জি বাংলার ‘কেয়া পাতার নৌকা’র নাম। এই সিরিয়ালে অভিনেত্রী ঈপ্সিতা মুখার্জির সাথে জুটি বেধেছিলেন দেবোত্তম।  এছাড়াও তাঁর অভিনীত জনপ্রিয় বাংলা সিরিয়াল গুলির মধ্যে উল্লেখ করা যেতে পারে ‘সাত পাকে বাঁধা’, ‘জল নূপুর’, ‘চোখের তারা তুই’, ‘খড়কুটো’, কিংবা ‘গুড্ডি’র  মতো একাধিক সিরিয়াল।

স্টার জলসার পর্দায় এই অভিনেতাকে শেষবার দেখা গিয়েছে অপরাজিতা আঢ্য অভিনীত জনপ্রিয় মেগা সিরিয়াল ‘জল থৈ থৈ ভালোবাসা’ তে। এই সিরিয়াল শেষ হওয়ার বহুদিন পর  তিনি আবার ফিরছেন স্টার জলসায়। এই চ্যানেলের নতুন মেগা ‘রাঙ্গামতি তীরন্দাজ’-এ বিশেষ ভূমিকায় অভিনয় করছেন দেবোত্তম।

আরও পড়ুন : যোগ্যতা থাকলেও কাজ নেই! বড়পর্দায় ডেবিউ নিয়ে মুখ খুললেন ‘সৃজন’ রুবেল

প্রসঙ্গত ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই  সিরিয়ালের শুটিং। সিরিয়ালের সেট থেকে নিজের কোন ছবি শেয়ার না করলেও, গ্রাম বাংলার নানান দৃশ্য মাঝেমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে আপলোড করছেন অভিনেতা। টেলিপাড়া সূত্রে খবর এই মেগায় দেবোত্তমের বিপরীতে অভিনয় করবেন ‘বঁধুয়া’ খ্যাত মধুরিমা চক্রবর্তী।

এখনও পর্যন্ত দেবোত্তমের চরিত্র সম্পর্কে বিস্তারিত কিছু জানা না গেলেও মনে করা হচ্ছে আসন্ন মেগায় তিনি নায়কের দাদার চরিত্রে অভিনয় করছেন। প্রোমোতেই তাঁদের বাড়ির আভিজাত্যের পরিচয় পাওয়া গিয়েছে। আসন্ন মেগায় দেবোত্তম সম্ভবত পজিটিভ শেডের চরিত্রেই অভিনয় করবেন।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর