অহংকারে মটমট করছেন! মেয়েকে শিক্ষা দিতে গিয়ে নিজেই ধমক খেলেন রণবীরের দিদি

বাংলাহান্ট ডেস্ক : নেটপাড়ায় সমালোচনার মুখে রণবীরের দিদি ঋদ্ধিমা সাহানি (Riddhima Sahani)। মেয়েকে শিক্ষা দিতে গিয়ে নিজেই উচিত শিক্ষা পেয়ে গেলেন তিনি। অতিরিক্ত অহংকারী বলে ঋদ্ধিমাকে তীব্র কটাক্ষ শানিয়েছেন নেটিজেনরা। মেয়েকে শ্রেণি বৈষম্যের শিক্ষা দেওয়ায় ঋদ্ধিমাকে (Riddhima Sahani) সমালোচনায় বিদ্ধ করেছেন নেটনাগরিকরা।

মেয়েকে শিক্ষা দিতে গিয়ে ট্রোলড ঋদ্ধিমা (Riddhima Sahani)

সম্প্রতি স্বামী ভরত সাহানি এবং মেয়ে সামারাকে নিয়ে এক সাক্ষাৎকার দেন ঋদ্ধিমা (Riddhima Sahani)। সেখানেই তাঁর এক মন্তব্যকে ঘিরে শুরু হয়েছে বিতর্ক। আসলে ঋদ্ধিমা (Riddhima Sahani) নিজে অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও মাত্র ১৩ বছর বয়সেই সামারার বিনোদন দুনিয়া নিয়ে প্রচুর আগ্রহ। এখন থেকেই পাপারাৎজির সামনে তাঁর পোজের ঘটা চোখ কপালে তুলবে। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট খুলতেও বেশ আগ্রহী সামারা। আর এখানেই আপত্তি ঋদ্ধিমার (Riddhima Sahani)।

   

আরো পড়ুন : RG Kar-এর সঙ্গে গভীর যোগসূত্র প্রসেনজিতের! এই ঘটনার আগে কেউ জানতোই না

ঋদ্ধিমার মন্তব্য নিয়ে বিতর্ক

মেয়েকে এখন থেকেই সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট খুলে দেওয়ার পক্ষপাতী নন ঋদ্ধিমা (Riddhima Sahani)। নেটদুনিয়া যে কতটা ভয়ানক জায়গা সেটাই মেয়েকে বোঝাতে গিয়েছিলেন তিনি। ঋদ্ধিমা (Riddhima Sahani) বলেন, সামারা বোঝেই না যে কিছু পোস্ট প্রাইভেটই রাখা উচিত। সবকিছু পাবলিক করা উচিত নয়। নয়তো সেখানে যে কেউ যা খুশি লিখতে পারে। বাড়ির পরিচারকও মন্তব্য করতে পারে। সব কমেন্ট পড়ার কোনো প্রয়োজন নেই।

আরো পড়ুন : রাজনীতি-আরজিকর এর মিলিত কোপ, রচনার থেকে মুখ ফেরাল দর্শক, দিদি নাম্বার ওয়ান এর কী হবে?

ঋদ্ধিমার (Riddhima Sahani) এই মন্তব্যই বিতর্ক উসকে দিয়েছে। বাড়ির পরিচারককে অপমান করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। কয়েকজন লিখেছেন, নিজে শিক্ষিত, ভালো বংশের মেয়ে হয়েও নিজের সন্তানকে এমন বিভেদ করার শিক্ষা কীভাবে দিতে পারছেন তিনি! তবে কোনো মন্তব্য এখনো পর্যন্ত করেননি ঋদ্ধিমা (Riddhima Sahani)।

Riddhima Sahani

প্রসঙ্গত, ঋষি কাপুর এবং নীতু কাপুরের বড় মেয়ে ঋদ্ধিমা। ফিল্মি পরিবারের সন্তান হয়েও তিনি গ্ল্যামার জগতে আসেননি। ২০০৬ সালে শিল্পপতি ভরত সাহানিকে বিয়ে করেন ঋদ্ধিমা।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর