মা-বাবার অমতে গোপনে নিকাহ, সলমনের জন্য ধর্মান্তরিতও হয়েছিলেন ঐশ্বর্য! সত্যি নাকি?

বাংলাহান্ট ডেস্ক : বলিউডে সলমন খান এবং ঐশ্বর্য রাই (Aishwarya Rai) এর সম্পর্কের গুঞ্জন কারোর অজানা নয়। যে কজন অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে ছিলেন সলমন, তাঁদের মধ্যে অন্যতম ঐশ্বর্য (Aishwarya Rai)। তাঁর কেরিয়ারের শুরুতেই সলমনের সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। শুধু তাই নয়, শোনা গিয়েছিল সলমন এবং ঐশ্বর্য (Aishwarya Rai) নাকি গোপনে নিকাহ সেরেছেন। সত্যিই কি তাই?

গুঞ্জন রটেছিল ঐশ্বর্যকে (Aishwarya Rai) নিয়ে

বিশ্বসুন্দরীর খেতাব জয়ের পর প্রথম বার বলিউডে পা রাখেন ঐশ্বর্য রাই (Aishwarya Rai)। তখনও তাঁর বচ্চন হতে ঢের দেরি। প্রথমেই সলমনের নজরে পড়েন ঐশ্বর্য (Aishwarya Rai)। ‘হাম দিল দে চুকে সনম’ ছবির সেটেই দুজনের প্রেমের সূত্রপাত। সম্পর্কের কথা কখনো প্রকাশ্যে না আনলেও তা কারোর অজানাও ছিল না। সে সময়ই যুগলকে নিয়ে নানান খবর রটেছিল।

   

আরো পড়ুন : জুনিয়র ডাক্তারদের কটাক্ষ করে ট্রোলড কাঞ্চন, উলটো পথে হেঁটে ব্যতিক্রমী সিদ্ধান্ত ছেলের

গোপনে বিয়ে করেছিলেন তাঁরা

গুঞ্জন ছড়িয়েছিল, সলমন ঐশ্বর্য (Aishwarya Rai) নাকি গোপনে নিকাহ সেরেছেন। লোনাভলার এক বাংলোতে নাকি তাঁদের বিয়ের আসর বসেছিল। সেখানে উপস্থিত ছিলেন দুই তারকার ঘনিষ্ঠ পরিজন এবং বন্ধুরা। গুঞ্জন ছড়িয়েছিল, ঐশ্বর্য (Aishwarya Rai) নাকি ধর্মান্তরিত হয়েছিলেন। কিন্তু এই বিয়েতে নাকি সায় ছিল না অভিনেত্রীর বাবা মায়ের। তাই তাঁরা উপস্থিত থাকেননি। এমনকি বিয়ের পর সলমন ঐশ্বর্যের (Aishwarya Rai) নিউ ইয়র্কে হানিমুনে যাওয়ার খবরও রটেছিল।

আরো পড়ুন : অহংকারে মটমট করছেন! মেয়েকে শিক্ষা দিতে গিয়ে নিজেই ধমক খেলেন রণবীরের দিদি

কী বলেছিলেন ঐশ্বর্য

পরবর্তীতে ঐশ্বর্যকে (Aishwarya Rai) এ বিষয়ে প্রশ্ন করা হলে জোর গলায় সবটা মিথ্যে বলে দাবি করেছিলেন তিনি। অভিনেত্রী বলেছিলেন, বিয়ে হলে কি গোটা ইন্ডাস্ট্রির কাছে খবর থাকত না? তাঁদের ইন্ডাস্ট্রি এমনিতেই ছোট। তাছাড়া তিনি এমন মানুষও নন যে বিয়ের মতো বড় একটি বিষয়কে অস্বীকার করবেন।

Aishwarya Rai

ঐশ্বর্য (Aishwarya Rai) আরো বলেছিলেন, বিয়ে হলে গোটা দুনিয়াকেই গর্বের সঙ্গে নিজের স্বামীর সঙ্গে পরিচয় করতেন তিনি। তাছাড়া তাঁর বিয়ে করার সময় নেই বলেও সে সময় মন্তব্য করেছিলেন ঐশ্বর্য। সলমনের সঙ্গে তাঁর সম্পর্ক তিক্ততা দিয়েই শেষ হয় বলে জানা যায়। তারপর থেকে আর কখনো পরস্পরের সঙ্গে কথা বলেননি তাঁরা।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর