‘ঘাটালের মানুষ ভাসছে, দেব হাসছে’! অভিনেতাকে খাদানের শুটিং করতে দেখেই ধেয়ে এল কটাক্ষের বন্যা

বাংলা হান্ট ডেস্ক : বন্যা কবলিত ঘাটাল কার্যত জলের তলায়। গোটা এলাকা ভাসছে জলে। অথচ প্রত্যেক বছর এই ঘাটাল মাস্টার প্ল্যানকে হাতিয়ার করেই ভোটে জিতে চলেছে রাজ্যের শাসক দল। এবার লোকসভা নির্বাচনেও এলাকাবাসীর উদ্দেশ্যে ঘাটাল মাস্টারপ্ল্যান বাস্তবায়িত করার কথা বলতে শোনা গিয়েছিল রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে শুরু করেন অভিনেতা সংসদ দেব (Dev) অধিকারী-কেও।

বন্যার মাঝেই শুটিং নিয়ে ব্যস্ত দেব (Dev)

অথচ ভোট মিটতেই ঘাটাল (Ghatal) মাস্টার প্ল্যান নিয়ে কোনো টুঁ-শব্দ নেই রাজ্য সরকারের। যার ফলে প্রতিবছর বন্যা কবলিত হয়েই জল যন্ত্রণায় ভাসছেন  এলাকাবাসী। সেই একই ছবি দেখা গেল এই বছরেও। একদিকে বন্যার জলে ভাসছেন ঘাটালের মানুষ, অন্যদিকে এই সময় আসন্ন সিনেমা খাদানের শুটিং নিয়েই ব্যস্ত অভিনেতা সংসদ দেব (Dev) অধিকারী।

   
  • দেবকে দেখে বিরক্ত সাধারণ মানুষ 

যা দেখে ভীষণ বিরক্ত আমজনতা। বর্তমানে আসানসোলে খাদানের শুটিংয়ে ব্যস্ত রয়েছে অভিনেতা (Dev) । সেখান থেকেই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, দেবের পরনে রয়েছে হলুদ শার্ট আর কালো প্যান্ট। পাশেই ধবধবে সাদা ধুতি-পাঞ্জাবি পরে হাঁটছেন অভিনেতা যীশু সেনগুপ্ত।

  • দেবকে ট্রোল সোশ্যাল মিডিয়ায় 

আর দুই তারকাকেই কড়া নিরাপত্তা বলয়ে  হয় ঘিরে রেখেছেন নিরাপত্তা রক্ষীরা। সোশ্যাল মিডিয়ার ভাইরাল এই ভিডিও দেখে ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘কি অবস্থা হে মানুষগুলো ওখানে না খেতে পেয়ে ভেসে যাচ্ছে আর এখানে শুটিং চলছে’। কেউ আবার ভোটের কথা তুলে  লিখেছেন, ‘ঘাটাল ভেসে গেল তো দাদা, ভোটে দাঁড়াবেন কোথা থেকে পরের বছর?’

আরও পড়ুন : ‘টাপুর-টুপুর’-এর পায়েলকে মনে আছে? নস্টালজিয়া উস্কে দিয়ে স্টার জলসায় ফিরছেন মাফিন

  • এলাকা পরিদর্শনে দেব

প্রসঙ্গত পশ্চিম মেদিনীপুরের ঘাটাল বন্যা কবলিত হওয়ার পর গত ১৯ সেপ্টেম্বর এলাকা পরিদর্শনে এসেছিলেন দেব। সে সময় জলমগ্ন এলাকা ঘুরে দেখার পাশাপাশি  সাধারণ মানুষের সঙ্গেও কথা বলেন তিনি। অন্যদিকে বন্যায় এক শিশুর মৃত্যু হয়েছে। খবর পেয়েই ছুটে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

  • জল যন্ত্রণায় ঘাটালের মানুষ  

তারপরেই তিনি এলাকা বাসীকে আশ্বস্ত করেছেন আগামী দু বছরের মধ্যেই ঘাটাল মাস্টারপ্ল্যান বাস্তবায়িত করবেন। সম্প্রতি ঘাটালের বন্যা কবলিত  এলাকার একটি ছবি ব্যাপক ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায় এনডিআরএফ-এর কর্মীরা নৌকা করে ত্রাণ নিয়ে এসেছেন। আর তাঁদের  সামনে এক গলা জলে দাঁড়িয়ে হাত পেতে রয়েছেন বৃদ্ধ-মহিলা-পুরুষ থেকে শুরু করে সকলেই। না খেতে পেয়ে এলাকাবাসীর এই হাহাকার দেখে চোখে জল এসে গেছিল সকলেরই।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর