টলিউডে রমরমিয়ে থ্রেট কালচার, আত্মহত্যার চেষ্টা শিল্পীর, সুইসাইড নোটে কার কার নাম উঠে এল!

বাংলাহান্ট ডেস্ক : টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রিতেও যে ‘থ্রেট কালচার’ চলে তার প্রমাণ মিলল এবার হাতেনাতে। ২১ শে সেপ্টেম্বর, শনিবার রাতে আত্মহত্যার চেষ্টা করেন এক হেয়ার ড্রেসার। গত মে মাস থেকে তাঁকে সাসপেন্ড করা হয়েছিল বলে খবর। তারপরেও তাঁকে কাজ করতে দেওয়া হচ্ছিল না ইন্ডাস্ট্রিতে। অবসাদে আত্মহত্যার মতো চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে বসেন ওই হেয়ার ড্রেসার। ঘটনাটি প্রকাশ্যে এনে টলিউডের (Tollywood) বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন রুদ্রনীল ঘোষ।

আত্মহত্যার চেষ্টা টলিউডের (Tollywood) হেয়ার ড্রেসারের

ঘটনাটি সর্বপ্রথম প্রকাশ্যে আনেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি জানান, ওই হেয়ার ড্রেসারের তাঁর হাত ধরেই টলিউডে (Tollywood) পা রাখা। একটি সুইসাইড নোট লিখে রেখে আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন তিনি। গায়ে কেরোসিন ঢেলে নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন ওই কেশসজ্জা শিল্পী। তবে ভাগ্যক্রমে তাঁকে বাঁচানো গিয়েছে। বর্তমানে হাসপাতালের এমার্জেন্সি বিভাগে তাঁর চিকিৎসা চলছে।

   

আরো পড়ুন : মা-বাবার অমতে গোপনে নিকাহ, সলমনের জন্য ধর্মান্তরিতও হয়েছিলেন ঐশ্বর্য! সত্যি নাকি?

বিষ্ফোরক পোস্ট সুদীপ্তা রুদ্রনীলের

সুদীপ্তা আরো লেখেন, ওইদিন সন্ধ্যাবেলা তাঁকে মেসেজ করে সাহায্য প্রার্থনা করেছিলেন হেয়ার ড্রেসার মেয়েটি। কিন্তু সুদীপ্তা সে সময় ক্লাসে থাকায় সময় মতো উত্তর দিতে পারেননি। নিজেকে ক্ষমা করতে পারছেন না তিনি। আরেকটি পোস্ট করেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। তিনি লিখেছেন, ‘টলিউডের কেশসজ্জা শিল্পী (নাম গোপন রাখা হল) আত্মহত্যার পথ বাছলেন কাজ না পেয়ে। ঈশ্বরের আশীর্বাদে বেঁচে গেছেন। টলিউডের তালিবানি “সন্দীপ ঘোষ” নাটের গুরু!’

আরো পড়ুন : RG Kar-এর সঙ্গে গভীর যোগসূত্র প্রসেনজিতের! এই ঘটনার আগে কেউ জানতোই না

সুইসাইড নোট লেখেন শিল্পী

পোস্টের কমেন্টে ওই টলিউডের (Tollywood) শিল্পীর লেখা সুইসাইড নোটের একটি ছবিও শেয়ার করেছেন রুদ্রনীল। সেখানে লেখা থাকতে দেখা গিয়েছে, সিনে অ্যান্ড ভিডিও হেয়ার স্টাইলিস্ট অ্যাসোসিয়েশনে কাজ করতেন বলে দাবি করেছেন ওই শিল্পী। গত ১ লা মে থেকে তাঁকে সাসপেন্ড করা হয়েছিল। বিগত তিন মাস তাঁকে ঠিক মতো কাজ করতে দেওয়া হচ্ছিল না। পরিবারের দায়িত্ব পালনে ব্যর্থ হচ্ছিলেন তিনি। তাই এই চরম পদক্ষেপ নিতে তিনি বাধ্য হন বলে দাবি করেছেন ওই হেয়ার ড্রেসার। সঙ্গে দায়ী গিল্ড কমিটির সদস্যদের নামও ওই নোটে উল্লেখ করেছেন তিনি। তবে এই নোটের সত্যতা বাংলাহান্ট যাচাই করেনি।

Tollywood

জানা গিয়েছে, রবিবার পরিচালক মৈনাক ভৌমিকের আগামী ছবির লুক সেটের তারিখ ছিল। ওই কাজ শিল্পী নিজেই জোগাড় করেছিলেন বলে জানা গিয়েছে। কিন্তু শেষ মুহূর্তে তাঁকে গিল্ডের তরফে অনুমতি না দেওয়ার নির্দেশ দেওয়া হয়। এর পরেই ভয়ঙ্কর সিদ্ধান্ত নেন ওই হেয়ার ড্রেসার।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর