টেবিলের ওপারে ‘সেই’ ৩ ডাক্তার! আরজি কর কাণ্ডে তোলপাড় করা মোড়! CBI স্ক্যানারে কারা?

বাংলা হান্ট ডেস্কঃ আরজি কর ধর্ষণ, খুনের মামলার রহস্যভেদ করতে কোমর বেঁধে নেমেছে সিবিআই। একের পর এক ব্যক্তিকে তলব করা হচ্ছে, চলছে জিজ্ঞাসাবাদ (RG Kar Case)। রবিবার যেমন সন্দীপ ঘোষ ‘ঘনিষ্ঠ’ তিন ডাক্তারকে সিজিও কমপ্লেক্সে তলব করেছে কেন্দ্রীয় এজেন্সি। গতকাল প্রায় ১২ ঘণ্টার বেশি তাঁদের জেরা করার পর আজ ফের সিবিআই দফতরে তলব করা হয়েছে তাঁদের।

  • সন্দীপ ‘ঘনিষ্ঠ’ কোন তিন ডাক্তারকে তলব (RG Kar Case)?

আরজি কর কাণ্ডের পর থেকেই শিরোনামে উঠে এসেছে বেশ কয়েকটি নাম। বীরূপাক্ষ বিশ্বাস, অভীক দে, সৌরভ পালের নামও রয়েছে সেই তালিকায়। এই তিনজনই আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপের ‘ঘনিষ্ঠ’ হিসেবে পরিচিত। আজ সিবিআই (CBI) দফতরে তাঁদেরই তলব করা হয়েছে।

   
  • তিন ডাক্তারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ!

আরজি কর হাসপাতালে মহিলা চিকিৎসকের ধর্ষণ, খুনের মামলায় সিবিআই তলব করেছিল বীরূপাক্ষ, অভীক, সৌরভকে। কেন্দ্রীয় এজেন্সির ডাকে সাড়া দিয়ে শনিবারই সিজিও কমপ্লেক্সে (CGO Complex) হাজির হয়েছিলেন তাঁরা। গতকাল ১২ ঘণ্টারও বেশি সময় ধরে তাঁদের জেরা করা হয় বলে খবর। আজ ফের তিন ডাক্তারকে তলব করেছে তদন্তকারী সংস্থা।

আরও পড়ুনঃ রেশন গ্রাহকদের জন্য বিরাট সুখবর! পুজোর আগেই নয়া ঘোষণা কেন্দ্রের! ধন্য ধন্য করছে সকলে

আরজি কর কাণ্ডের (RG Kar Case) পর ‘থ্রেট কালচার’এ নাম জড়ায় বিরূপাক্ষদের। পাশাপাশি অভিযোগ ওঠে, গত ৯ আগস্ট আরজি করের চারতলার সেমিনার রুমে উপস্থিত ছিলেন বর্ধমান মেডিক্যাল কলেজের বিরূপাক্ষ এবং এসএসকেএমের অভীক! আরজি করের চিকিৎসক না হয়েও সেদিন সেখানে কী করছিলেন তাঁরা? সিবিআই সেই বিষয়েই তাঁদের জিজ্ঞাসাবাদ করেছে বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে।

RG Kar Case

এদিকে আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ গ্রেফতার হওয়ার পর প্রকাশ্যে এসেছে একাধিক চাঞ্চল্যকর তথ্য। রাজ্যের নানান মেডিক্যাল কলেজে সন্দীপ ঘনিষ্ঠদের ‘দাপাদাপি’র অভিযোগ উঠেছে (RG Kar Case)। বিরূপাক্ষ, অভীকদের বিরুদ্ধে আঙুল তুলেছেন অনেকে। কখনও ‘থ্রেট কালচার’ কখনও আবার ‘দাদাগিরি’র অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। এবার তাঁদেরই তলব করেছে কেন্দ্রীয় এজেন্সি।

উল্লেখ্য, গত ৯ আগস্ট আরজি করের চারতলার সেমিনার রুম থেকে উদ্ধার হয়েছিল মহিলা চিকিৎসকের মৃতদেহ। ইতিমধ্যেই সেই জল গড়িয়েছে সুপ্রিম কোর্ট অবধি। গত মঙ্গলবার সিবিআইয়ের তদন্তের অগ্রগতির রিপোর্ট দেখে সন্তুষ্টি প্রকাশ করেছে শীর্ষ আদালত।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর