অনুব্রত ফিরছেন জেনেও মনে ভয় নেই ‘সেই’ শিবঠাকুরের, পাল্টা যা বললেন…শোরগোল

বাংলা হান্ট ডেস্কঃ গরু পাচার মামলায় জামিন পেয়েছেন অনুব্রত মণ্ডল। শোনা যাচ্ছে, সোমবার রাতেই দিল্লি থেকে কলকাতার উদ্দেশে রওনা দেবেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে মঙ্গলবারই বীরভূমে চলে আসতে পারেন কেষ্ট। তার আগে এখন সেখানকার জেলা তৃণমূল দফতরে তোরজোড় তুঙ্গে। এমতাবস্থায় মুখ খুললেন অনুব্রতর (Anubrata Mondal) বিরুদ্ধে খুনের অভিযোগ আনা শিবঠাকুর মণ্ডল।

  • অনুব্রতর (Anubrata Mondal) জামিন নিয়ে কী বললেন শিবঠাকুর?

দুবরাজপুরের বালিজুড়ি গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান হলেন শিবঠাকুর। একদা তিনি অভিযোগ করেছিলেন, একুশের বিধানসভা ভোটের আগে দলবদলের কথা ভাবনাচিন্তা করেছিলেন বলে কেষ্ট তাঁকে ‘গলা টিপে’ শেষ করার চেষ্টা করেছিলেন। এই নিয়ে সেই সময় তুমুল শোরগোল পড়ে গিয়েছিল। এরপর দেখতে দেখতে কেটে গিয়েছে বেশ কয়েকমাস। ফের বীরভূমে (Birbhum) ফিরছেন অনুব্রত। কী বলছেন শিবঠাকুর?

   

বালিজুড়ি গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান জানান, তিনি এই নিয়ে খুশি নন, দুঃখিতও নন। একইসঙ্গে জানান তাঁর কোনও ভয় নেই। শিবঠাকুর বলেন, অনুব্রতর (Anubrata Mondal) জামিন নিয়ে তাঁর কোনও মন্তব্য করার নেই। কারণ এটা আইনি বিষয়। তাঁর কথায়, ‘আমি আনন্দিতও নই, দুঃখিতও নই’।

আরও পড়ুনঃ DVC-র সঙ্গে সম্পর্ক ছিন্নের হুঁশিয়ারি মমতার! বাংলার লাভ হবে নাকি ক্ষতি? সবটা জানুন

তৃণমূল (Trinamool Congress) নেতা জেল থেকে ছাড়া পেয়ে বীরভূমে আসছেন শুনে তিনি ভয় পেয়েছেন কিনা জিজ্ঞেস করায় শিবঠাকুর স্পষ্ট জানান, এতে মোটেও শঙ্কিত নন। তাঁর কথায়, ‘ভয় বলে কিছু নেই। মানুষকে তো একদিন মরতেই হবে। আমি কেন ভয় করতে যাব?’

কেষ্টর জামিন নিয়ে কিছু না বললেও সুকন্যার (Sukanya Mondal) গ্রেফতারির নিন্দা করেছেন শিবঠাকুর। তিনি বলেন, ‘বিজেপি সরকার সুকন্যার সঙ্গে যেটা করেছে, সেটা খুবই নিন্দনীয়। একজন আইবুড়ো মেয়েকে জেলে পাঠিয়েছে। মিথ্যে মামলায় ওকে ফাঁসানো হয়েছে। বিজেপি ঠিক করেনি’।

Anubrata Mondal Shiv Thakur Mandal

এদিকে অনুব্রত (Anubrata Mondal) ফেরার আগে তাঁর বাড়ি থেকে শুরু করে দলীয় কার্যালয়, সব জায়গায় কার্যত সাজো সাজো রব। রবিবারই কেষ্ট বাড়ির সামনে সাফসাফাই হয়েছে বলে খবর। তৃণমূল নেতার আরাধ্য ভোলানাথের ছবি পরিষ্কার থেকে শুরু করে বাড়ির জানলা দরজার পর্দা বদলানো সব কিছু হয়েছে বলে খবর। অনুব্রত যেভাবে ছেড়ে গিয়েছিলেন দলীয় কার্যালয়ও সেভাবেই ফের সাজিয়ে তোলার চেষ্টা করা হচ্ছে বলে জানা যাচ্ছে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর