‘আমার রানী’, চোখে হারাচ্ছেন শ্বেতাকে, হবু স্ত্রীর জন্মদিনে বিশেষ আয়োজন রুবেলের

বাংলাহান্ট ডেস্ক : টেলিপাড়ার মিষ্টি জুটি শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং রুবেল দাস। একসঙ্গে কাজ করতে গিয়েই দুজনের পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব আর তারপর প্রেম। খুব তাড়াতাড়ি নাকি বিয়েটাও সেরে ফেলতে চলেছেন তাঁরা। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন শ্বেতা (Sweta Bhattacharya) রুবেল। শুটিং এর ব্যস্ততার ফাঁকে সময় বের করে প্রায়ই পরস্পরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটান তাঁরা। আর এবার শ্বেতার (Sweta Bhattacharya) জন্মদিনে বিশেষ আয়োজন করলেন রুবেল।

শ্বেতার (Sweta Bhattacharya) জন্মদিনে বিশেষ আয়োজন

সদ্য জন্মদিন গিয়েছে শ্বেতার (Sweta Bhattacharya)। আর সেই উপলক্ষেই দারুণ আয়োজন করেছিলেন রুবেল। টুনিলাইট আর ফুল দিয়ে সুন্দর করে সেলিব্রেশনের জায়গাটি সাজিয়ে তুলেছিলেন তিনি। উপহারের বাস্কেট সাজানো ছিল লাল হার্ট শেপড বেলুন, সূর্যমুখী ফুল আর শ্বেতা (Sweta Bhattacharya) রুবেলের যুগল ছবি দিয়ে। প্রেমিকার জন্মদিনের আয়োজনে কোনো খামতি রাখেননি রুবেল।

   

আরো পড়ুন : লাটে উঠছে জনপ্রিয় চ্যানেল, বন্ধ হতে বসেছে একগুচ্ছ প্রিয় সিরিয়াল? মাথায় হাত দর্শকদের

কী লিখলেন রুবেল

এদিন একটি গোলাপি সালোয়ার কামিজে সেজেছিলেন শ্বেতা (Sweta Bhattacharya)। পোস্টের ক্যাপশনে রুবেল লিখেছেন, ‘পোস্টটা দেরি করে করছি, কিন্তু আবারো জানাই শুভ জন্মদিন আমার রানী। আমি শুধু চাই তুমি চিরদিন খুশি থাকো আর তোমার জীবনে সেরা মানুষ হয়ে উঠতে চাই আমি। আজ তোমার মতো একজন অসাধারণ মানুষকে উদযাপন করার দিন। আশা করি তুমি জানো তুমি আমার কাছে কতটা স্পেশাল আর তোমাকে পেয়ে আমি কতটা ভাগ্যবান। শুভ জন্মদিন’।

আরো পড়ুন : সোনা কিনতে নাভিশ্বাস মধ্যবিত্তের, পুজোর আগে বাড়ল নাকি কমল দাম? জেনে নিন আজকের দর

মিষ্টি জুটি শ্বেতা রুবেল

প্রসঙ্গত, শ্বেতা (Sweta Bhattacharya)এবং রুবেল একসঙ্গে অভিনয় করেছিলেন ‘যমুনা ঢাকি’ সিরিয়ালে। তখন অবশ্য শ্বেতার জীবনে ছিলেন অন্য মানুষ। তাঁর সঙ্গে বিচ্ছেদের পরেই রুবেলের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী। সম্পর্কটা বেশিদিন লুকিয়ে রাখেননি তাঁরা।

Sweta Bhattacharya

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

সম্ভবত আগামী বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্বেতা এবং রুবেল। বিয়ের পর অসুস্থ বাবা মাকে আলাদা রেখে থাকা নিয়েই চিন্তায় অভিনেত্রী। তবে এক্ষেত্রে তাঁকে সমর্থন করেছেন রুবেল। শ্বেতা জানান, বিয়ের পরপর কিছুদিন বারাসত আর দমদমে যাওয়া আসা করবেন তিনি। তারপর একটি ফ্ল্যাটে সকলে মিলে একসঙ্গেই থাকবেন তাঁরা।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর