এক সন্তানের জন্মদাত্রী নুসরত, উষ্ণতা ছড়াচ্ছেন চাবুক ফিগারে! কত বছরে মা হন টলি ডিভা?

বাংলা হান্ট ডেস্ক : বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন নুসরাত জাহান (Nussrat Jahan)। তৃণমূলের এই প্রাক্তন তারকা সংসদ হামেশাই উঠে আসেন চর্চায়। ব্যক্তিগত জীবন থেকে অভিনয় জীবন সবটাই থাকে অনুরাগীদের আতশ কাঁচের তলায়। সম্প্রতি সপরিবারে ভ্যাকেশন মোডে রয়েছেন এই টলি ডিভা। এক সন্তানের মা হওয়ার পরেও অভিনেত্রীর চাবুক ফিগার রীতিমতো ঝড় তোলে অনুরাগীদের মনে।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখে নুসরত (Nussrat Jahan)

সেই সাথে সোশ্যাল মিডিয়া দৌলতে একের পর এক ভাইরাল ঈশানের সুপার কুল মায়ের সুপার হট ছবি। ঘুরতে গিয়ে একের পর এক উষ্ণ ছবি শেয়ার করছেন অভিনেত্রী (Nussrat Jahan)। সমুদ্র প্রেমী নুসরত (Nussrat Jahan) ছুটি কাটাতে গিয়েছেন সমুদ্রে। মনোরম প্রাকৃতিক সৌন্দর্য্যে ভরপুর এলাকা থেকে এক গুচ্ছ ছবি শেয়ার করেছেন নায়িকা। তারই মধ্যে কোনো ছবিতে দেখা গেল সমুদ্রের ধারের পাথরে হেলন দিয়ে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী, আবার কখনও দেখা গেল  জলের মধ্যেই জলকেলিতে ব্যস্ত নায়িকা।

   
এদিন নুসরতের পরনে ছিল একটি ডেনিম শর্টস আর উপরে ছিল  একটি কমলা রঙের অন্তর্বাস। আর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই কমেন্ট সেকশনে উপচে পড়েছে একের পর এক কটাক্ষের বন্যা। অভিনেত্রীর ফিগার নিয়ে ট্রোলিং-এর পাশাপাশি ছাড় পেল না তাঁর ৩ বছরের ছেলে ইশানও। একরত্তি ওই শিশুর নাম নিয়েও লাগাতার করা হয় নোংরা ট্রোলিং। যদিও অভিনেত্রীর হয়ে সুর চড়ান তাঁর অনুরাগীরাই। এমনই এক নেটিজেনের প্রশ্ন ‘মা হলে কি ছোট পোশাক পরা যাবে না?’

আরও পড়ুন : অতিরিক্ত মোদী প্রেমের জন্য তুমুল ট্রোল! ৫০ টি ফ্লপ ছবি করেও ইনিই বলিউডের হিট মেশিন

প্রসঙ্গত করোনা কালেই ২০২১ সালে ৩১ বছর বয়সে মা হয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। যদিও সেসময় তুমুল বিতর্ক তৈরী হয়েছিল নুসরতের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে। কারণ সেই সময়েই নিখিল জৈনর সঙ্গে বিয়ে অস্বীকার করেছিলেন নুসরত। আর এরই মাঝে জানা যায় নুসরত মা হতে চলেছেন। কিন্তু নিখিল প্রেসকে স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন নুসরতের গর্ভের সন্তান তাঁর নয়।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

ইশান জন্মের গোটা সময়টা নুসরতের সঙ্গেই ছিলেন যশ। তখন যশ নুসরতের সর্বক্ষণের সঙ্গী হয়ে থাকলেও প্রথম দিকে নিজেদের শুধুই বন্ধু বলতেন। এরপর যখন ইশানের বয়স মাত্র কয়েক মাস, তখনই একটি বার্থ সার্টিফিকেট সামনে আসে। সেখানে দেখা যায়, ইশানের বাবার জায়গায় নাম লেখা রয়েছে যশের। যদিও উইকিপিডিয়া বলছে যশ নুসরতের ‘হাজবেন্ড’ হিসাবে নয় ‘পার্টনার’ হিসেবে পরিচিত।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর