কিস্তিমাত! আসছে NBSTC’র নয়া প্যাকেজ! জঙ্গল থেকে পাহাড় ভ্রমণ, এবার হবে সাধ্যের মধ্যে সাধপূরণ

বাংলাহান্ট ডেস্ক : ভ্রমণ প্রেমীদের কথা মাথায় রেখে NBSTC (North Bengal State Transport Corporation) নিয়ে এসেছে দারুন প্যাকেজ। সাধ্যের মধ্যে সাধ পূরণের এক দারুন সুযোগ। নামমাত্র খরচে হারিয়ে যাওয়া প্রকৃতির কোলে। উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার (North Bengal State Transport Corporation) জলপাইগুড়ি ডিপো পুজোর আগে নিয়ে এসেছে ভ্রমণ প্যাকেজ।

দুর্দান্ত উদ্যোগ উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার (North Bengal State Transport Corporation)

পর্যটকদের বাস জলপাইগুড়ি থেকে যাত্রা শুরু করে জঙ্গল হয়ে রওনা দিল পাহাড়ের উদ্দেশ্যে। উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার জলপাইগুড়ি ডিপো ইনচার্জ দীপক রাহা বলেছেন, ২ দিনের এই প্যাকেজে মাথাপিছু খরচ আড়াই হাজার টাকা। ব্রেকফাস্ট, লাঞ্চ, ডিনার অন্তর্ভুক্ত রয়েছে এই প্যাকেজের মধ্যে। পর্যটকেরা লাভার পাহাড়ি এলাকায় রাত্রিবাসের সুযোগ পাবেন।

   

North Bengal State Transport Corporation

২০ জন যাত্রীকে নিয়ে শনিবার এই বাসটি পাহাড়ের উদ্দেশ্যে রওনা দিয়েছে বৈকুন্ঠপুর জঙ্গল থেকে। জলপাইগুড়ির (Jalpaiguri) আদরপাড়ার বাসিন্দা শংকরী মজুমদার সঙ্গী হয়েছিলেন এই যাত্রার। জানা গেছে, এই পর্যটক বোঝাই বাসে সবাই প্রার্তঃভ্রমণকারী দলের সদস্য। পুজোর আগে কিছুটা চেঞ্জের জন্য সবাই মিলে বেরিয়ে পড়েন বাসে চেপে।

আরোও পড়ুন : ‘জলদি ময়নাতদন্ত না করলে রক্তগঙ্গা বইবে’! এবার ফাঁস তিলোত্তমার ‘কাকা’র আসল পরিচয়

জলপাইগুড়ি থেকে রওনা হয় পর্যটকেরা (Tourist) প্রথমে যান তিস্তা পাড়ের ভামরী দেবীর মন্দিরে। তারপর সেখান থেকে গজলডোবা হয়ে ভোরের আলো পৌঁছে সবাই ব্রেকফাস্ট সারেন। তারপর এই যাত্রী বোঝাই বাস লাভা হয়ে ডেলো পৌঁছায়। ডেলো ঘুরে রাত্রি বাসের জন্য পর্যটকেরা ফের ফিরে আসেন লাভা।

NBSTC

নামমাত্র খরচে এই দুদিনের ট্যুর প্যাকেজ অত্যন্ত পছন্দ হয়েছে পর্যটকদের। অনেকেই চাইছেন এই ধরনের প্যাকেজ যাতে আরো ভবিষ্যতে নিয়ে আসা হয়। পর্যটকেরাও দুদিনের জন্য ভিন্ন স্বাদ পেয়ে উৎফুল্ল। পুজোর আগে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার এই উদ্যোগ নিঃসন্দেহে ইতিবাচক হতে চলেছে বলাই যায়।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর