প্রথম এক মাস ছেলেকে কোলে নেননি রাজা! কেন একাই সব সামলেছিলেন মধুবনী?

বাংলা হান্ট ডেস্ক : ‘ভালোবাসা ডট কম’-এর ওম তোড়া জুটিকে কে না চেনেন! স্টার জলসার এই মেগা সিরিয়ালের হাত ধরেই বাংলা জোড়া খ্যাতি পেয়েছিলেন অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami) এবং অভিনেতা রাজা গোস্বামী (Raja Goswami)। রাজা বর্তমানে একের পর এক হিট ধারাবাহিকে অভিনয় করলেও মধুবনী এই মুহূর্তে অভিনয় জগত থেকে অনেক দূরেই রয়েছেন। একমাত্র ছেলে কেশবকে (Keshav) ঘিরেই এখন তাঁর গোটা দুনিয়া।

ছেলেকে নিয়ে অকপট মধুবনী গোস্বামী (Madhubani Goswami)

রাজা যখন শুটিং ফ্লোরে অভিনয় নিয়ে ব্যস্ত মধুবনী (Madhubani Goswami) তখন একা হাতে সামলাচ্ছেন ছেলে কেশবকে। করোনা মহামারীর সময়েই জন্মগ্রহণ করেছিল রাজা মধুবনীর (Madhubani Goswami) একমাত্র সন্তান কেশব। সেই থেকেই অভিনয় জগত থেকে নিজেকে একপ্রকার দূরেই সরিয়ে নিয়েছেন মধুবনী। ছেলের বেড়ে ওঠার প্রতিটা মুহূর্ত চুটিয়ে উপভোগ করছেন তিনি।

   

সেই সাথে একা হাতে সামলাচ্ছেন গোটা সংসার। ছেলেকে মানুষ করার প্রসঙ্গে সম্প্রতি এই সময়ে একটি সাক্ষাৎকারে অনেক অজানা কথা প্রকাশ্যে এনেছেন মধুবনী। সেখানে তিনি জানিয়েছেন ছেলের জন্মের পর থেকে পর প্রায় একমাস তাঁকে কোলেই নেননি রাজা। জানলে অবাক হবেন এর আসল কারণ।

মধুবনীর কথায়, ‘ওর জন্মের সময়ের কথা মনে পড়লে অদ্ভুত লাগে। কেশবকে অন্য কারও কাছে তো দূরের কথা ডাক্তার বলেছিলেন ওর বাবাও যেন ওকে কোলে না নেয়।’ কিন্তু কেন? আসলে সেই সময় রাজা সিরিয়ালে অভিনয়ের জন্য শুটিংয়ের কাজে বাড়ির বাইরে বার হতো। আর তখন করোনা ভাইরাসের জন্য চারিদিকে চলছিল লকডাউন।

আরও পড়ুন : এক সন্তানের জন্মদাত্রী নুসরত, উষ্ণতা ছড়াচ্ছেন চাবুক ফিগারে! কত বছরে মা হন টলি ডিভা?

তাই সদ্যোজাত সন্তানের ক্ষেত্রে আরও বেশি সাবধানি হতে হতো। তাই সেই সময় ইচ্ছা হলেও ছেলেকে কোলে নিতে পারতেন না রাজা। অভিনেত্রীর কথায়, ‘ রাজা তখন বাইরে বের হতো। তাই কাজের জন্য আমি একাই ওকে সামলেছি।’ আর পাঁচজন মা-বাবার মত রাজা-মধুবনীর-ও  ছেলেকে নিয়ে অনেক স্বপ্ন।

Keshab

কিন্তু পড়াশোনা নিয়ে তাঁরা ছেলেকে চাপ দিতে চান না একেবারেই। মা হিসেবে মধুবনীর শুধু একটাই ইচ্ছা তাঁদের ছেলে কেশব যেন শিরদাঁড়া সোজা করে সমস্ত পরিস্থিতির মোকাবিলা করতে পারে। ছোট থেকে ছেলেকে এই এই শিক্ষাতেই  বড় করছেন অভিনেত্রী। কিন্তু প্রত্যেক বাবা-মায়েরই তাদের ছেলেমেয়েকে নিয়ে ভবিষ্যতে কোন কোন না কোন সুপ্ত বাসনা থেকেই থাকে। তেমনি মধুবনীরও কোনো ইচ্ছা রয়েছে কিনা জানতে চাওয়া হলে অভিনেত্রী এদিন বলেন, ‘আমি চাই ও ভালো মানুষ হোক। আমরা ওর জন্যই এত পরিশ্রম করছি। আমরা চাই না আমরা যে সমস্যার মুখে পড়েছি ওকে পড়তে হোক।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর