অবিশ্বাস্য! ১ বছরের জন্য এক্কেবারে ফ্রি রিচার্জ!Jio’র এই দুর্দান্ত অফারটি পেতে করে ফেলুন এই কাজটি

বাংলাহান্ট ডেস্ক : ফের একবার গ্রাহকদের জন্য মাথা খারাপ করে দেওয়া অফার আনল রিলায়েন্স জিও (Reliance Jio)। ৩৬৫ দিনের জন্য সম্পূর্ণ বিনামূল্যে মিলবে রিচার্জ। জিওর প্রিপেইড গ্রাহকরা সুবিধা ওঠাতে পারবেন এই অফারের। তবে এই অফার পেতে গেলে নিতে হবে জিওর এয়ার ফাইবার কানেকশন।

আরোও পড়ুন : ‘পুজোর সময়ে কে অনুষ্ঠান বাদ দেবেন…’, লন্ডনে শো বাতিল হওয়া নিয়ে সাফাই ডোনার

   

এক বছরের জন্য জিও (Reliance Jio) গ্রাহকদের রিচার্জ করতে হয় ৩৫৯৯ টাকা। তবে জিওর এয়ার ফাইবার কানেকশন নিলে এই রিচার্জ মিলবে সম্পূর্ণ বিনামূল্যে। জিও কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে জানাচ্ছে, জিওর অফিসিয়াল ওয়েবসাইট বা মাই জিও অ্যাপ (My Jio App) থেকে বুক করতে হবে এয়ার ফাইবার।

Reliance Jio has launched a new recharge plan of 336 days at a cheap price.

মাত্র ৫০ টাকার বিনিময়ে এই বুকিং করা যাবে। পাশাপাশি এয়ার ফাইবার ফ্রিডম অফারে গ্রাহকরা ৩ মাসের প্ল্যানে পেয়ে যাবেন ৩০ শতাংশ ছাড়। মাত্র ২১২১ টাকায় মিলছে জিওর এয়ার ফাইবারের এই প্ল্যান। এই প্ল্যানে ৮০০-এর বেশি ডিজিটাল টিভি চ্যানেল, ১৩টিরও বেশি ওটিটি অ্যাপ এবং আনলিমিটেড ওয়াইফাই (প্রতি মাসে ১০০০ জিবি ডেটা FUP লিমিট সহ) পেয়ে যাবেন গ্রাহকরা।

Reliance Jio comes with a recharge plan of 125 rupees.

জিওর (Reliance Jio) ৩৫৯৯ টাকার প্ল্যান :

যে গ্রাহকরা এয়ার ফাইবার বুক করবেন তাদের মধ্যে থেকে লটারি করে বেছে নেওয়া হবে লাকি গ্রাহকদের। তারা সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন ৩৫৯৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে গ্রাহক প্রতিদিন আড়াই জিবি করে ডেটা পেয়ে যাবেন। পাশাপাশি এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড 5G ডেটা ব্যবহারের সুযোগ। তার সাথে থাকছে গোটা ভারতে আনলিমিটেড ফোন কলস করার সুবিধা। একই সাথে প্রতিদিন ১০০ টি করে বিনামূল্যে এসএমএস পাঠানো যাবে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর