এখনও রমরমিয়ে চলছে নেপোটিজম, ‘আমিরের ছেলে না হলে…’, মুখ ফসকে এ কী বলে ফেললেন জুনেইদ!

বাংলাহান্ট ডেস্ক : বলিউডের নবতম স্টারকিড জুনেইদ খান (Junaid Khan)। ‘মহারাজ’ ছবির হাত ধরে অভিনয় জগতে পা রেখেছেন তিনি। প্রথম ছবিতেই দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়েছেন জুনেইদ। হ্যান্ডসাম জুনেইদের (Junaid Khan) অভিনয় দক্ষতাও প্রশংসিত হয়েছে নেটপাড়ায়। তবে এবার নিজের ডেবিউ প্রোজেক্ট নিয়ে মুখ খুললেন জুনেইদ (Junaid Khan)। তাঁর কথায়, আমির খানের ছেলে হওয়ার কারণেই নাকি মহারাজ ছবিতে সুযোগ পেয়েছেন তিনি।

আগেও অডিশন দিয়েছেন জুনেইদ (Junaid Khan)

সম্প্রতি এক সাক্ষাৎকারে জুনেইদ (Junaid Khan) বলেন, মহারাজ এর আগেও বেশ কিছু অডিশন তিনি দিয়েছিলেন। বিশেষ করে আমির অভিনীত ‘লাল সিং চাড্ডা’র জন্যও অডিশন দিয়েছিলেন জুনেইদ (Junaid Khan)। কিন্তু ভাগ্যে শিকে ছেঁড়েনি। অভিনেতা বলেন, কখনো কখনো কিছু পার্ট পাওয়া যায়, কিছু যায় না। মহারাজ এর আগেও কিছু অডিশন তিনি দিয়েছিলেন তা সত্যি। আমিরও একথা জানিয়েছিলেন আগে।

   

আরো পড়ুন : ‘পুজোর সময়ে কে অনুষ্ঠান বাদ দেবেন…’, লন্ডনে শো বাতিল হওয়া নিয়ে সাফাই ডোনার

পাননি ছবিতে সুযোগ

জুনেইদ (Junaid Khan) আরো বলেন, তিনি অডিশন দিয়েছিলেন, তাঁর বাবা আমিরেরও পছন্দ হয়েছিল। কিন্তু জুনেইদ বলেন, ছবিটি এমন ভাবে বাজেট করা হয়েছিল যে তা কোনো নতুন অভিনেতার সঙ্গে করা সম্ভব ছিল না। সেই কারণেই লাল সিং চাড্ডা ছবিটি তিনি করতে পারেননি।

আরো পড়ুন : মেয়েদের মদ্যপানে আপত্তি নেই, তবে… মন্ত্রীর মন্তব্যের পালটা জবাব মমতা শঙ্করের

অকপট স্বীকারোক্তি জুনেইদের

এরপরেই জুনেইদ (Junaid Khan) বলেন, ‘আমি এটাও স্বীকার করব যে আমি যদি আমির খানের ছেলে না হতাম তাহলে হয়তো মহারাজ ছবিটাও আমি পেতাম না’। অভিনেতার এই সৎ স্বীকারোক্তি আমজনতার কাছেও প্রশংসা পেয়েছে। তারকা সন্তান হয়েও তিনি যে মাটির কাছাকাছি থাকেন, তা প্রমাণ হয়ে গিয়েছে জুনেইদের এই কথায়।

Junaid Khan

প্রসঙ্গত, আমিরের বড় ছেলে জুনেইদ খান। অভিনেতা একবার মন্তব্য করেছিলেন, জুনেইদ নাকি দীর্ঘদিন ধরেই অডিশন দিয়ে আসছেন। বলিউডের একজন সুপারস্টার হিসেবে তিনি চাইলেই ছেলের ডেবিউয়ে সাহায্য করতে পারতেন। কিন্তু তিনি তা করেননি। আমির চেয়েছিলেন নিজের যোগ্যতায় কাজ পান জুনেইদ।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর