তখন মেয়ের বয়স আড়াই বছর! কেন রোজ রাতে বাড়িতে এসে কাঁদতেন কণীনিকা?

বাংলা হান্ট ডেস্ক : বিগত বেশ কিছুদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন অভিনেত্রী কণীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee)। নেপথ্যে তাঁর  নতুন শো ‘রান্নাঘর’।  যা নিয়ে এই মুহূর্তে চলছে ব্যাপক আলোচনা। এই প্রথম সুদীপা চট্টোপাধ্যায়ের পরিবর্তে এই কুকারি শোয়ের সঞ্চালনা করতে চলেছেন কণীনিকা (Koneenica Banerjee)। এরই মধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার ব্যাপক ভাইরাল হয়েছে কণীনিকার (Koneenica Banerjee) একটি ভিডিও।

রোজ রাতে বাড়িতে এসে কাঁদতেন কণীনিকা (Koneenica Banerjee)

সেখানে আক্ষেপের সাথেই  অতীতের অভিজ্ঞতার কথা বলছেন অভিনেত্রী। সেখানেই উঠে আসে কণীনিকার আড়াই বছরের একরত্তি মেয়ে কিয়ার কথা।  অভিনেত্রী জানিয়েছেন তখন কাঁদা ছাড়া কোন উপায় ছিল না তাঁর। সেই সময় পরিস্থিতিও এমনই ছিল যে টাকারও খুব দরকার ছিল তাঁর। তাই সেইসময়  স্টার জলসার পর্দায় বহুদিন পর জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘আয় তবে সহচরী’র  হাত ধরে কামব্যাক করেছিলেন অভিনেত্রী।

   

এই সিরিয়ালে কণীনিকার অভিনয় আরও একবার মন জয় করে নিয়েছিল দর্শকদের। কিন্তু বাস্তব জীবনে এই সিরিয়ালে অভিনয় করার সময় এক কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়েছিল পর্দার সাহচরীকে। এ প্রসঙ্গে কণীনিকা বলেছেন, ‘আমি সিরিয়াল ছেড়েছিলাম শিরদাঁড়ার অস্ত্রোপচারের জন্য। তার পর আমার স্বরও হারিয়ে যায়। তাই জন্যই মূলত সিরিয়াল ছেড়েছিলাম। আয় তবে সহচরী সিরিয়ালটি যখন প্রথম শুরু হয়েছিল তখন কিন্তু গল্প ভাল ছিল। আমি উপভোগও করিছলাম কাজটা। কিন্তু তাও রোজ রাতে বাড়িতে এসে কাঁদতাম।’

আরও পড়ুন : আব্রাম নামের অর্থ কী? এই বিশেষ কারণে একরত্তির নাম রেখেছিলেন কিং খান

কিন্তু কেন? এর কারণ জানিয়ে অভিনেত্রী বলেছেন, ‘আড়াই বছরের মেয়েকে রেখে কাজে যেতাম। প্রায় ১৭-১৮ ঘণ্টা বাড়ির বাইরে থাকতাম। রাতে দু’ঘণ্টা মেয়েকে পেতাম তখন ও আমার কোলেই থাকত। সে সময়ই খুব কাঁদতাম। কিন্তু তখন কাজটাও আমি উপভোগ করছি। আসলে টাকারও তো প্রয়োজন ছিল।’

Koneenica 2

অপরেশনের জন্য মাঝ পথেই সিরিয়াল থেকে সরে এসেছিলেন তিনি। যদিও এই ধারাবাহিক শেষ করা হয়েছিল তাঁর উপস্থিতি ছাড়াই। তারপর থেকে বহুদিন ছোট পর্দায় দেখা মেলেনি কণীনিকার। যদিও মাঝে বেশ কিছু ছবি এবং ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। তবে এবার আবার তিনি টেলিভিশনের পর্দায় ফিরছেন ঠিকই তবে একটু অন্য ভাবে। এখন দেখার সঞ্চালিকা হিসাবে কণীনিকা দর্শকদের মন জয় করতে পারেন কিনা!

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর