বাংলাদেশকে হারানোর পরেই চমক অশ্বিনের! করলেন বিরাট ঘোষণা, অনুরাগীদের দিলেন সুখবর

বাংলা হান্ট ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) বাংলাদেশের বিরুদ্ধে চেন্নাই টেস্টে তাঁর দুর্দান্ত পারফরম্যান্সের ওপর ভর করে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। ওই টেস্টে দুর্ধর্ষ সেঞ্চুরি করার পাশাপাশি তিনি দ্বিতীয় ইনিংসে নিয়েছেন ৬ টি উইকেট। এদিকে, প্রথম টেস্টে জয় লাভের পর অশ্বিন এবার একটি বড় পদক্ষেপ গ্রহণ করেছেন।

বড় পদক্ষেপ অশ্বিনের (Ravichandran Ashwin):

এই প্রসঙ্গে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে, এবার অশ্বিন (Ravichandran Ashwin) হিন্দি ভাষায় তাঁর ইউটিউব চ্যানেল লঞ্চ করেছেন। জানিয়ে রাখি যে, অশ্বিন খেলার পাশাপাশি ক্রিকেট সম্পর্কে তাঁর জ্ঞান এবং মতামতের জন্য প্রায়শই খবরের শিরোনামে উঠে আসেন। এদিকে, ইউটিউবে তাঁর @ashwinravi99 নামে একটি চ্যানেল রয়েছে। এই চ্যানেলে রয়েছে ১.৫৪ মিলিয়ন সাবস্ক্রাইবার। তবে, তিনি ওই চ্যানেলে তাঁর স্থানীয় ভাষায় কথা বলতেন। সেক্ষেত্রে ভক্তদের ইংরেজি সাবটাইটেলের সাহায্য নিতে হত।

   

ভক্তদের সুখবর দিলেন অশ্বিন: ইতিমধ্যেই রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin) একটি পোস্টার সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। যেখানে তাঁকে তাঁর নতুন ইউটিউব চ্যানেল লঞ্চ করার বিষয়ে তথ্য দিতে দেখা যায়। অশ্বিনের এই নতুন ইউটিউব চ্যানেলটি হবে তাঁর হিন্দিভাষী ভক্তদের জন্য। যেটির নাম দেওয়া হয়েছে “অ্যাশ কি বাত”। অশ্বিনের এই নতুন ইউটিউব চ্যানেলে বর্তমানে ১ হাজারের বেশি সাবস্ক্রাইবার রয়েছে।

আরও পড়ুন: এখনও নিঃশব্দে কাজ করছে চন্দ্রযান-৩! চাঁদের বুকে বিরাট কারনামা করে দেখাল প্রজ্ঞান

জানিয়ে রাখি যে, রবিচন্দ্রন অশ্বিনকে (Ravichandran Ashwin) প্রায়শই তাঁর ইউটিউব চ্যানেলে ক্রিকেট সম্পর্কিত ট্রেন্ডিং বিষয় নিয়ে আলোচনা করতে দেখা যায়। এছাড়াও, একাধিক ক্রিকেটারের সাক্ষাৎকারও নিয়েছেন তিনি। এখন তাঁর নতুন ইউটিউব চ্যানেলেও একই কনটেন্ট ফরম্যাট দেখা যাবে। পার্থক্য শুধু এই যে পুরনো চ্যানেলের কনটেন্ট হবে তামিল ভাষায় নতুন এবং চ্যানেলে তিনি কনটেন্ট তৈরি করবেন হিন্দি ভাষায়।

আরও পড়ুন: ছোট ছোট বাচ্চাদের মুখে হাসি ফোটালো TreasureNFT; অর্থ উপার্জনের পাশাপাশি চ্যারিটি ইভেন্ট নিয়ে হাজির এই সংস্থা

চেন্নাই টেস্টে গড়েছেন ইতিহাস: বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রথম ম্যাচে অসাধারণ পারফর্ম করেছেন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। প্রথমে তিনি টিম ইন্ডিয়াকে কঠিন পরিস্থিতি থেকে বের করতে দুর্দান্ত সেঞ্চুরি করেন। পরে দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের ৬ জন ব্যাটারকে প্যাভিলিয়নে পাঠিয়ে টিম ইন্ডিয়াকে সহজ জয় এনে দেন। এছাড়াও তিনি ভারতের প্রথম খেলোয়াড় যিনি ৩৮ বছর বয়সে টেস্ট সেঞ্চুরি করেছেন এবং পাঁচের বেশি উইকেট নিয়েছেন। এই ঐতিহাসিক পারফরম্যান্সের জন্য অশ্বিন “প্লেয়ার অফ দ্য ম্যাচ” নির্বাচিত হন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর