সাধারণ মানুষ থেকে গডম্যান, ‘শাস্ত্রী’র প্রথম ঝলকেই চোখ ধাঁধালো মিঠুন ম্যাজিক

বাংলাহান্ট ডেস্ক : এবার পুজোয় দর্শকদের হলে ফেরানোর জন্য তৈরি মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। প্রজাপতির পর এবার ‘শাস্ত্রী’ রূপে বড়পর্দায় ফিরছেন তিনি। বেশ অনেকদিন ধরেই এই ছবিটিকে ঘিরে চলছিল চর্চা। অবশেষে সপ্তাহের প্রথম দিনেই এল শাস্ত্রী ছবির ট্রেলার। প্রথম ঝলকেই বড় চমক দিলেন মিঠুন (Mithun Chakraborty)।

ট্রেলারেই চমক মিঠুনের (Mithun Chakraborty) শাস্ত্রীর

একজন সাধারণ মানুষের শাস্ত্রী হয়ে ওঠার গল্প বলবে এই ছবি। জীবনের যাঁতাকলে পিষতে পিষতে এক ছাপোষা মধ্যবিত্ত কীভাবে ‘গডম্যান’ হয়ে ওঠে তা মিঠুনের (Mithun Chakraborty) মধ্যে দিয়ে দেখবেন দর্শক। ছবির ট্রেলারে দু ধরণের লুকে মিঠুনকে (Mithun Chakraborty) দেখা গিয়েছে। প্রবীণ মধ্যবিত্ত গৃহস্থ হিসেবে তাঁর লুক মনে করেছে প্রজাপতি ছবি। তবে শাস্ত্রী লুকে চমকে দিয়েছেন মিঠুন (Mithun Chakraborty)। ছবির উপরি পাওনা জমজমাট ডায়লগ।

   

আরো পড়ুন : সতীনকাঁটা আবার কী! প্রাক্তন স্বামীর বর্তমান প্রেমিকার সঙ্গে চুটিয়ে পার্টি সুজানের

পর্দায় ফিরছে মিঠুন দেবশ্রী জুটি

শাস্ত্রী ছবির হাত ধরেই দীর্ঘ ১৬ বছর পর দেবশ্রী রায়ের সঙ্গে অভিনয় করছেন মিঠুন (Mithun Chakraborty)। ছবিতে মিঠুনের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, সোহম চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, রজতাভ দত্তের মতো অভিনেতারা। ছবিতে সঙ্গীত পরিচালনা এবং আবহের দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।

আরো পড়ুন : এখনও রমরমিয়ে চলছে নেপোটিজম, ‘আমিরের ছেলে না হলে…’, মুখ ফসকে এ কী বলে ফেললেন জুনেইদ!

পথিকৃৎ বসু পরিচালিত ছবিটি তৈরি হয়েছে লেখিকা দেবারতি মুখোপাধ্যায়ের ছোট গল্প অবলম্বনে। সুরিন্দর ফিল্মসের সঙ্গে ছবিটির সহ প্রযোজনা করেছেন সোহম। ছবিটির ট্রেলার নিয়ে বেশ উৎসাহ দেখা গিয়েছে দর্শকদের মাঝে। মিঠুনের (Mithun Chakraborty) এই ছবিটি যে প্রজাপতির পর ফের ভালো ব্যবসা করতে চলেছে তেমনটাই আশা করছেন সিনেপ্রেমীরা।

Mithun Chakraborty

প্রসঙ্গত, এবারের পুজোয় মিঠুনের শাস্ত্রী ছাড়াও মুক্তি পেতে চলেছে শিবপ্রসাদ নন্দিতা জুটির ‘বহুরূপী’ এবং দেব সৃজিতের ‘টেক্কা’। কোন ছবি কেমন ব্যবসা করে, পুজোর বক্স অফিসে কে কাকে টেক্কা দেয় সেদিকেই নজর থাকবে দর্শকদের।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর