মিথিলার সঙ্গে ডিভোর্সের গুঞ্জন, জন্মদিনে প্রাক্তন স্বস্তিকার উষ্ণ আলিঙ্গনে মজলেন সৃজিত

বাংলাহান্ট ডেস্ক : পুজোতেই নতুন ছবি মুক্তি পেতে চলেছে সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee)। দেবের সঙ্গে ‘টেক্কা’ নিয়ে আসছেন তিনি। তার আগেই সোমবার নিজের জন্মদিন সেলিব্রেট করলেন পরিচালক। আসন্ন ছবির নতুন গান লঞ্চ অনুষ্ঠানেই হল সৃজিতের (Srijit Mukherjee) জন্মদিন সেলিব্রেশন। দেব গাইলেন গান, আর স্বস্তিকা মুখোপাধ্যায়? তিনি উষ্ণ আলিঙ্গন উপহার দিলেন সৃজিতকে (Srijit Mukherjee)।

সৃজিতের জন্মদিনে স্বস্তিকার (Srijit Mukherjee) উপহার

এদিন সৃজিতের (Srijit Mukherjee) জন্মদিনের দিনই মুক্তি পেয়েছে টেক্কার গান। এদিন কাজের মধ্যে সেলিব্রেশন সেরেছেন তাঁরা। পরিচালক আসতেই তাঁকে উষ্ণ আলিঙ্গন করে শুভেচ্ছা জানান স্বস্তিকা। পাশ থেকে তখন দেব মাইক হাতে গাইছেন ‘হ্যাপি বার্থডে টু ইউ’। তারপরেই নিজের ছবির নায়ককে জড়িয়ে ধরেন সৃজিত (Srijit Mukherjee)। উপস্থিত ছিলেন আরিয়ান, সৃজারাও। তাঁরাও আলিঙ্গন করে শুভেচ্ছা জানান পরিচালককে।

   

আরো পড়ুন : দেবাদৃতা আউট, চিত্রাঙ্গদা ইন! বলিউড নায়িকাকে পেয়েই বাঙালি প্রেমিকাকে ভুললেন রাহুল?

মুহূর্তে ভাইরাল ভিডিও

ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা অবাক। অনেকেই লিখেছেন, স্বস্তিকাকে চেনাই যাচ্ছে না। এই সেই স্বস্তিকা, যিনি কিছুদিন আগেও রাত দখলের কর্মসূচিতে অংশ নিয়েছেন, বক্তব্য রেখেছেন? ভিডিও থেকেই স্পষ্ট, সম্পূর্ণ ভোল বদলে ফেলেছেন তিনি। কালো কো অর্ড সেট, খোলা স্ট্রেট চুলে পেশাদার নায়িকাদের মতোই দেখাছে স্বস্তিকাকে।

আরো পড়ুন : সতীনকাঁটা আবার কী! প্রাক্তন স্বামীর বর্তমান প্রেমিকার সঙ্গে চুটিয়ে পার্টি সুজানের

সৃজিতকে নিয়ে মুখ খোলেন স্বস্তিকা

প্রসঙ্গত, দীর্ঘদিন পর সৃজিতের (Srijit Mukherjee) ছবিতে দেখা যাবে স্বস্তিকাকে। এ বিষয়ে তিনি বলেন, তাঁদের প্রেমের সময়ে তিনি সৃজিতের (Srijit Mukherjee) পায়ে ধরে বলেছিলেন তাঁকে ‘রাজকাহিনী’তে কাজ দিতে। কিন্তু পরিচালক রাজি হয়নি। দুজনের মধ্যে নাকি এ নিয়ে তুমুল অশান্তি হয়েছিল। স্বস্তিকা জানান, ১০ টা কারণের মধ্যে এটা অন্যতম কারণ ছিল তাঁদের বিচ্ছেদের। কান্নাকাটি করে, সৃজিতের (Srijit Mukherjee) পায়ে ধরেও নাকি কোনো লাভ হয়নি বলে জানান স্বস্তিকা।

Srijit Mukherjee

পরিচালকের ব্যাপারে স্বস্তিকা বলেন, সম্পর্কের খাতিরে কাউকে নিজের ছবিতে নেন না সৃজিত। তাঁর যদি কাউকে নেওয়ার থাকে তাঁকে তিনি নেবেনই। স্বস্তিকা বলেন, তিনি যেমন ‘টেক্কা’তে কাজ করতে চাননি, কিন্তু সৃজিত তাঁকে জোর করে রাজি করিয়েছেন। প্রসঙ্গত, স্ত্রী মিথিলার সঙ্গে সৃজিতের সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে গুঞ্জন অব্যাহত। এমনকি পরিচালককে প্রকাশ্যে জন্মদিনের শুভেচ্ছাও জানাননি মিথিলা।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর