জেল থেকে বেরিয়েই মমতাকে নিয়ে মুখ খুললেন অনুব্রত! কেষ্ট যা বললেন … তোলপাড়!

বাংলা হান্ট ডেস্কঃ প্রায় দু’বছরের অপেক্ষার অবসান! অবশেষে নিজের বাড়ি ফিরলেন অনুব্রত মণ্ডল। গরু পাচার মামলায় সম্প্রতি জামিন পেয়েছেন এই দোর্দণ্ডপ্রতাপ নেতা। মঙ্গলবার সকালেই কন্যা সুকন্যাকে নিয়ে নিচুপট্টির বাড়িতে ফেরেন কেষ্ট (Anubrata Mondal)। জয়ধ্বনি, পুষ্পবৃষ্টির মাধ্যমে স্বাগত জানানো হয় তাঁকে।

  • মমতাকে নিয়ে মুখ খুললেন অনুব্রত (Anubrata Mondal)

আজ সাতসকালে কলকাতা বিমানবন্দরে নামেন অনুব্রত, সুকন্যা। এরপর সেখান থেকে রওনা দেন বীরভূমের উদ্দেশে। গাড়ি যখন বীরভূমে এসে পৌঁছয়, চারিদিকে তখন উৎসবের মেজাজ। অনুগামীদের স্লোগান, পুষ্পবৃষ্টির মাঝেই গাড়ি থেকে নামেন তিনি। কন্যা সুকন্যাকে নিয়ে ঢুকে যান বাড়িতে। এরপর সেখানে দাঁড়িয়েই সংবাদমাধ্যমের মুখোমুখি হন তৃণমূল (TMC) নেতা।

   

শারদীয়ার শুভেচ্ছা জানানোর পাশাপাশি এদিন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) প্রতি নিজের ভালোবাসা জাহির করেন কেষ্ট। বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় আসছেন… মমতা বন্দ্যোপাধ্যায়কে আমি ভালোবাসি। গোটা বাংলা, গোটা দেশের মানুষ ভালোবাসে। আমার পায়ের অবস্থা ভালো নয়। শরীর যদি ভালো থাকে, দিদির সঙ্গে দেখা করব’।

আরও পড়ুনঃ মহালয়ার আগেই সবার বাড়ি বাড়ি পৌঁছে যাবে পুজোর উপহার! দুর্দান্ত কর্মসূচি অভিষেকের

মঙ্গলে বীরভূমে ফিরেছেন অনুব্রত (Anubrata Mondal), এদিকে আজই সেখানে সভা রয়েছে মমতার। ‘কেষ্ট গড়ে’ একটি প্রশাসনিক সভা করার কথা আছে মুখ্যমন্ত্রীর। জানা যাচ্ছে, আরও একটি সভা করার কথা রয়েছে তাঁর। তবে বন্যা কবলিত এলাকা পরিদর্শনে যাবেন বলে সেই সভা হওয়া নিয়ে সংশয় রয়েছে। তার মাঝে কি আজ অনুব্রতর সঙ্গে দেখা করবেন মমতা? আপাতত সেই জল্পনা তুঙ্গে।

Anubrata Mondal

উল্লেখ্য, গরু পাচার মামলায় গ্রেফতার হওয়ার পরেও বরাবর অনুব্রতর (Anubrata Mondal) পাশে থেকেছেন মমতা। তৃণমূল সুপ্রিমো বলেন, কেষ্টকে ফাঁসানো হয়েছে। একইসঙ্গে জানিয়েছেন, দল তাঁর পাশে আছে। স্বাভাবিকভাবেই অনুব্রতর ‘ঘর ওয়াপসি’র দিন মমতা বীরভূম আসায় দু’জনের সাক্ষাতের জল্পনা আরও তীব্র হয়েছে।

এই বিষয়ে সিউড়ির বিধায়ক বিকাশ রায়চৌধুরী বলেন, ‘দেখা করবেন কিনা সেটা উনিই ঠিক করবেন। এখনও এই বিষয়ে কোনও কথা হয়নি। তবে মুখ্যমন্ত্রী যখন এখানে আছেন, তখন দেখা হতেই পারে’। শেষ অবধি মমতা-কেষ্ট সাক্ষাৎ হয় কিনা তা জানতে এখনও কিছুটা সময় অপেক্ষা করতে হবে সকলকে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর