বাড়ি ফিরেই ‘দিদি’র সঙ্গে দেখা! মঙ্গলেই বৈঠক মমতা-অনুব্রতর! কোথায় জানেন?

বাংলা হান্ট ডেস্কঃ গরু পাচার মামলায় দীর্ঘদিন জেলবন্দি। অবশেষে প্রায় দু’বছর পর বীরভূমে ফিরেছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। ঘটনাচক্রে এদিন সেখানেই রয়েছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্বাভাবিকভাবেই দু’জনের সাক্ষাৎ নিয়ে জোর জল্পনা কল্পনা চলছে। অবশেষে এই নিয়ে সামনে এল বড় আপডেট।

  • একান্তে বৈঠক মমতা-অনুব্রতর (Anubrata Mondal)!

আজ বীরভূমে প্রশাসনিক বৈঠক করার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। এবার জানা যাচ্ছে, সেই বৈঠকের পর ‘রাঙাবিতান’এ কেষ্টর সঙ্গে দেখা করবেন মমতা (Mamata Banerjee)। ঘনিষ্ঠ সূত্রে এমনটাই জানা যাচ্ছে। তৃণমূল নেত্রীর সঙ্গে দেখা করতে সরকারি গেস্ট হাউসে যেতে পারেন অনুব্রত। এরপর সেখানেই একান্তে আলোচনা হবে দু’জনের।

   
  • কী নিয়ে হবে আলোচনা?

তৃণমূল নেত্রীর সঙ্গে কেষ্টর সুসম্পর্কের কথা কারোর অজানা নয়। গরু পাচার মামলায় অনুব্রত গ্রেফতার হওয়ার পরেও দল তাঁর পাশে থেকেছে। খোদ মমতা বলেছেন, তাঁকে ফাঁসানো হয়েছে। এদিন বাড়ি ফেরার পর ‘দিদি’র প্রতি নিজের ভালোবাসা জাহির করেছেন কেষ্টও (Anubrata Mondal)। জানিয়েছেন, শরীর ভালো থাকলে দেখা করবেন। এবার জানা গেল, ‘রাঙাবিতান’এ একান্তে বৈঠক হতে পারে দু’জনের।

আরও পড়ুনঃ লক্ষ্মীর ভাণ্ডার অতীত! এবার অ্যাকাউন্টে ঢুকবে কড়কড়ে ১০,০০০! মহিলাদের জন্য দুর্দান্ত প্রকল্প

প্রথমে মনে করা হচ্ছিল, আজ বীরভূমের প্রশাসনিক বৈঠকেই থাকতে পারেন অনুব্রত। যদিও আজ সকাল অবধি এই নিয়ে কোনও নির্দিষ্ট খবর ছিল না। তবে বেলা গড়াতেই সামনে আসে একান্ত বৈঠকের কথা। জানা যাচ্ছে, তৃণমূল (Trinamool Congress) নেত্রীর সঙ্গে একাই দেখা করতে চেয়েছিলেন বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ নেতা। তাঁকে সেই সময় দিয়েছেন মমতা। সূত্র মারফৎ জানা যাচ্ছে, জেলা সভাপতি হিসেবে অনুব্রত এবার কীভাবে সংগঠনের কাজ সামলাবেন সেই নিয়ে আজ দু’জনের আলোচনা হতে পারে।

Anubrata Mondal cries after reaching his house almost after two years

এদিকে আজ সকালেই দিল্লি থেকে কলকাতা বিমানবন্দরে নামেন সকন্যা অনুব্রত। সেখান থেকে রওনা দেন বীরভূমের উদ্দেশে। গাড়ি যখন বীরভূমে ঢোকে তখন চারিদিকে উৎসবের মেজাজ। জয়ধ্বনি, পুষ্পবৃষ্টির মাধ্যমে স্বাগত জানানো হয় কেষ্টকে (Anubrata Mondal)। এদিকে এতদিন পর নিচুপট্টির বাড়িতে ঢুকে খানিক আবেগপ্রবণ হয়ে পড়েন তৃণমূল নেতা। রাজনৈতিক আলাপ-আলোচনার জন্য বরাদ্দ ঘরে বসে কেঁদে ফেলেন তিনি। চোখের জল আটকাতে পারেননি কন্যা সুকন্যাও।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর