আজকের রাশিফল ২৫ সেপ্টেম্বর, বড়সড় সুখবর পাবে এই চার রাশি

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal):

মেষ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। প্রিয়জনদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। নতুন উদ্যোগগুলির মাধ্যমে আপনি আজ ভালো প্রত্যাবর্তন পাবেন। জীবনসঙ্গীর সাথে এই দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে বাড়িতে কারোর জন্মদিনে অথবা বিশেষ কোনও দিনে অভাবী ব্যক্তিদের উদ্দেশ্যে কোনও সাদা রঙের জিনিস অর্পণ করুন।

   

বৃষ রাশি: কোথাও কোনও সমস্যার সম্মুখীন হলে আজ অবশ্যই পরিবারের সদস্যদের কাছ থেকে সাহায্য গ্রহণ করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ একটি সামাজিক কাজে ব্যস্ত থাকতে পারেন। প্রেমের জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজ আপনি একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ভগবান ভৈরবের আরাধনা করুন।

মিথুন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনার কোনও অবাস্তব পরিকল্পনার কারণে আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। আজ আপনি এমন একটি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন যেখানে গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ অত্যন্ত সতর্কতার সাথে করুন। অবসর সময়ে আপনি আজ মোবাইল চালিয়ে সময় অতিবাহিত করবেন। বিবাহিত জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে হাসপাতালে থাকা রোগীদের সাহায্য এবং সেবা করুন।

কর্কট রাশি: শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। যাঁরা বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ লাভবান হবেন। যাঁরা বেশ কিছুদিন ধরে অত্যন্ত ব্যস্ততার মধ্যে ছিলেন তাঁরা আজ নিজের জন্য অবসর সময় পাবেন। বাড়ির কাজকর্মগুলিকে উপেক্ষা করবেন না। জীবনসঙ্গীর সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে বাড়িতে কোনও আবর্জনা জমতে দেবেন না। এর পাশাপাশি ছেঁড়া জুতো, পুরনো জামাকাপড় বাড়িতে রাখবেন না এবং বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না।

সিংহ রাশি: বাবা-মাকে কখনোই অসম্মান করবেন না। যাঁরা নিজেদের ঘনিষ্ঠজন বা আত্মীয়দের সাথে ব্যবসা পরিচালনা করছেন তাঁদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। নাহলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষা দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন তাঁরা অযথা বিচলিত হবেন না। আপনার পরিশ্রম সঠিক ফলাফল এনে দেবে। অত্যধিক পরিমাণে টিভি দেখবেন না অথবা মোবাইল চালাবেন না। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে গরু দান করুন। তবে, এটি সম্ভব না হলে গরুর সমান মূল্য কোনও মন্দিরে অর্পণ করুন।

কন্যা রাশি: আপনার কোনও বহু প্রতীক্ষিত স্বপ্ন আজ পূরণ হতে পারে। আবেগপ্রবণ হয়ে আজ কিছু করবেন না। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আজ আপনি একটি পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। বাড়িতে চলা একটি বিরোধ এবং কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের কারণে আজ আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠবে। আজ আপনার দূরে কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। যার মাধ্যমে আপনি ক্লান্ত হয়ে পড়লেও সেটি আপনাকে লাভবান করে তুলবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে পবিত্র অশ্বত্থ গাছের গোড়ায় জল ঢেলে সন্ধ্যে বেলায় ওই গাছের গোড়াতেই একটি প্রদীপ জ্বালান।

তুলা রাশি: আপনি আজ সমস্যার মধ্যে থাকা একজন ব্যক্তিকে সাহায্য করতে পারেন। কোনও কাজে বাড়ির বাইরে যাওয়ার আগে আজ অবশ্যই পরিবারে প্রবীণ সদস্যদের আশীর্বাদ লাভ করুন। এটি আপনার উপকারে আসবে। কর্মক্ষেত্রে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। আজ আপনি অনেকটা সময় ঘুমিয়ে কাটাতে পারেন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: মনে রাখবেন, সূর্য হল নিয়মানুবর্তিতার প্রতীক। তাই, পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে নিয়মমাফিক জীবন অতিবাহিত করুন।

বৃশ্চিক রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। কোনও ধর্মীয় কাজে যুক্ত থাকার পক্ষে এই দিনটি অবশ্যই ভালো। পরিবারের সদস্যদের হাসিখুশি মনোভাব আজ বাড়ি পরিবেশকে উজ্জ্বল করে তুলবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে আজ ইতিবাচক পরিবর্তন ঘটবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: মনে রাখবেন, কাক হল শনির প্রতীক। তাই, প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে একটি কাককে বাহাজা খাদ্যদ্রব্য (যেমন- পকোড়া) খেতে দিন।

ধনু রাশি: কোনও পারিবারিক সমস্যার কারণে আজ আপনি বিচলিত হবেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের নিকট আত্মীয়দের সহায়তায় ব্যবসায়িক ক্ষেত্রে লাভবান হতে পারেন। কোনও মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে সমস্ত কিছু ভালোভাবে জেনে নিন। আজ আপনার হঠাৎ করেই কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে দুধ এবং চাল দিয়ে সোনা অথবা রুপোর দ্রব্য ধুয়ে তা মাটির নিচে পুঁতে দিন এবং সেই দুধ ও চাল কোনও গাছের গোড়ায় ঢেলে দিন।

আরও পড়ুন: Chanakya Niti: এই ৫ টি কথা স্ত্রী-রা কখনও জানতে দেন না স্বামীদের! সবসময় লুকিয়ে রাখেন তাঁদের কাছ থেকে

মকর রাশি: আপনার সন্দেহপ্রবণ মানসিকতাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনার অগ্রগতিতে ব্যাঘাত ঘটবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে আজ প্রতিটি কাজ মাথা ঠান্ডা রেখে করার চেষ্টা করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ছোলা, সরষের তেল ও কালো কাপড় দান করুন।

আরও পড়ুন: এই অক্ষরগুলি দিয়ে নাম শুরু হলেই জীবনে মিলবে বড় সাফল্য! দু’হাতে আসবে টাকা, কি বলছে জ্যোতিষশাস্ত্র?

কুম্ভ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে খাওয়া-দাওয়ার বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আজ আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য বাবা অথবা একজন অভিজ্ঞ অভিভাবকের কাছ থেকে পরামর্শ চাইতে পারেন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। অপরিচিত ব্যক্তিদের কাছে আজ নিজের গোপন তথ্যগুলি জানিয়ে দেবেন না। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আপনি ব্যস্ত হয়ে পড়বেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে সবুজ কলাই দ্বারা তৈরি লাড্ডু অথবা মিষ্টি ভগবান গণেশের মন্দিরে অর্পণ করুন এবং পরে তা বাচ্চাদের মধ্যে বিতরণ করুন।

মীন রাশি: একজন পুরনো বন্ধুর সাথে আজ আপনার দেখা হতে পারে। যার পরে আপনার মন ভালো হয়ে যাবে এবং কিছু পুরনো স্মৃতির রোমন্থন ঘটবে। কোথাও অর্থ বিনিয়োগের আগে আজ অবশ্যই সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। কোনও সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ফুল গাছের টবে ভালো অথবা সাদা রঙের মার্বেল পাথর কিংবা নুড়ি রাখুন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর