‘তার সেতার হয়ে গেছে!’ ডাক্তারবাবুর সাথে বিয়ে করছেন না, নিজেই জানালেন ঋতাভরী

বাংলা হান্ট ডেস্ক : ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) মানেই ‘বিউটি উইথ ব্রেইন’। সিনেমার পর্দায় নিখুঁত অভিনয়ের পাশাপাশি টলিউডের (Tollywood) এই সুন্দরী নায়িকা সমাজসেবী হিসাবেও ইন্ডাস্ট্রিতে ব্যাপক পরিচিত। শুধু তাই নয় স্পষ্টবাদী  হিসেবে মুখের উপর সত্যি কথা বলতেও দুবার ভাবেন না ঋতাভরী (Ritabhari Chakraborty)। এই পুজোতেই মুক্তি পাচ্ছে শিবপ্রসাদ-নন্দিতা জুটি পরিচালিত ঋতাভরীর (Ritabhari Chakraborty) আসন্ন সিনেমা ‘বহুরূপী’।

ডাক্তারবাবুর সাথে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ঋতাভরী (Ritabhari Chakraborty)

‘ফাটাফাটি’র পর এই সিনেমায় আরও একবার আবির  চট্টোপাধ্যায়ের সাথে জুটি বাঁধছেন ঋতাভরী। সিনেমায় তাঁদের দুজনের বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যও আছে। এই নিয়ে দ্বিতীয় বার স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন তাঁরা। ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়েছে এই জুটির রসায়ন। প্রসঙ্গত অভিনয়ের পাশাপাশিও একটা নিজস্ব জগত রয়েছে ঋতাভরীর।

   

যার মধ্যে অন্যতম তাঁর মিনিয়েচার বানানোর শখ আর প্রেম। হ্যাঁ, ঠিকই শুনছেন। এবার সমস্ত জল্পনায় সিলমোহর দিয়ে জীবনের নতুন প্রেমের কথা জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু ঋতাভরীর মনের মানুষ কিন্তু সেই ডাক্তার বাবু নন। বছর খানেক আগের কথা পেশায় মনোবিদ তথাগত চট্টোপাধ্যায়ের সাথে চুটিয়ে প্রেম করেছিলেন অভিনেত্রী।

আংটি বদলের পর বিয়ের পাকা কথাও হয়ে গিয়েছিল তাঁদের। এমনকি তথাগত সাথে ভবিষ্যতে লিভ ইন করার কথাও জানিয়েছিলেন নায়িকা। কিন্তু আচমকাই ছন্দপতন। একদিন হঠাৎ করেই  সোশ্যাল মিডিয়া থেকে তথাগতর সাথে সমস্ত ছবি মুছে ফেলেন নায়িকা। তারপরেই ইন্ডাস্ট্রিতে আচমকা রটে যায় প্রেম ভেঙেছে ঋতাভরী-তথাগত’র।

আরও পড়ুন : সিরিয়ালে উকিল কিংবা সাংবাদিক! বাস্তবে কতদূর পড়াশোনা করেছেন ‘পর্ণা’ পল্লবী শর্মা?

অবশেষে সেই জল্পনায় সিলমোহর দিয়েছেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি আনন্দবাজার অনলাইনে দেওয়া এক সাক্ষাৎকারে সেই ডাক্তারবাবুর প্রসঙ্গে জানতে চাওয়া হলো অভিনেত্রী বলেন, ‘সে তো সেতার হয়ে গিয়েছে! সেই ডাক্তারবাবুর সঙ্গে বিয়েটা করছি না।’ তবে প্রেমে অগাধ বিশ্বাস অভিনেত্রীর। তাই ঋতাভরী জানিয়েছেন বর্তমানে তাঁর  জীবনে একটা প্রেম আছে ঠিকই, তবে এখনও নাকি এই  বিষয়ে কথা বলার মত জায়গায় পৌঁছায়নি সেই সম্পর্ক।

Ritabhari 1

তবে  সময় হলে সব জানাবেন বলে আশ্বাস দিয়েছেন অভিনেত্রী। সেই সাথে এদিন নায়িকা বলেছেন, ‘প্রেমের ক্ষেত্রে আমি ওই সারমেয়র মতো, যে লাথি খেয়েও আবার পিছন পিছন হাঁটে। মজা করছি! প্রেম ভেঙে গেলেও বন্ধুত্ব থাকে। তথাগতের সঙ্গে আমার এখনও বন্ধুত্ব রয়েছে। অসুস্থ হলে কিন্তু ও এখনও খোঁজ নেয়।’

তবে ভবিষ্যতে বিয়ে-সংসার সবটাই করার ইচ্ছা আছে অভিনেত্রীর। কিন্তু, সেটা ভুল মানুষের সাথে নয়। ঋতাভরীর কথায়, ‘ভুল মানুষকে বিয়ে করতে চাই না। তবে আমার দিদি ও সম্বিতের বিয়েটা দারুণ। ওরা পরস্পরের সবচেয়ে ভাল বন্ধু। তখন মনে হয় বিয়েটা সুন্দর।’ সেইসাথে খানিক আফসোস নিয়ে অভিনেত্রী এদিন বললেন, ‘ঠিক সময় সংসার করতে চাই ঠিকই, কিন্তু মেয়েদের জন্য কোনটা ঠিক সময়, জানি না। বিয়ের বয়সটা কী হয়, তা-ও জানি না’।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর