বিয়ে করলে দেবকেই করব, এল বিশেষ আবদার, রুক্মিনী কি তবে বাদ?

বাংলাহান্ট ডেস্ক : টলিউডে বর্তমানে সবথেকে এলিজিবল ব্যাচেলর বলা যায় দেব (Dev) কেই। ইন্ডাস্ট্রির সুপারস্টার অভিনেতার ফ্যানবেস দেখার মতো। মহিলা মহলে দিন দিন বেড়েই চলেছে খ্যাতি। দেবের (Dev) ‘দেবী’ অবশ্য রয়েছেন বাস্তবে। রুক্মিনী মৈত্রের সঙ্গে যদিও বিয়ের প্রসঙ্গ উঠলেই এড়িয়ে যান অভিনেত্রী। এবার হাজির রুক্মিনীর আরেক প্রতিদ্বন্দ্বী। কে তিনি?

বিয়ে করলে দেবকেই (Dev) করবেন

বিয়ে করলে দেবকেই (Dev) করবেন, এমনটাই নাকি ঠিক করেছেন তিনি। আসলে কথা হচ্ছে ছোট্ট আমেয়া বসুর ব্যাপারে। সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় দেবের আসন্ন ছবি ‘টেক্কা’য় শিশুশিল্পীর চরিত্রে অভিনয় করেছে একরত্তি আমেয়া। আর মাত্র পাঁচদিন শুটিং করেই নাকি দেবকে (Dev) চোখে হারাচ্ছে খুদে।

   

আরো পড়ুন : টিআরপি বাড়াতে মোক্ষম চাল, কৌশিকীকে বাঁচাতে গিয়ে গর্ভের সন্তানকে বলি দেবে জগদ্ধাত্রী!

টেক্কার খুদে শিল্পী আমেয়া

প্রাক্তন ক্রিকেটার রণদেব বসুর সন্তান আমেয়া। ছোট থেকেই দেব (Dev) ভক্ত সে। ছবিতে অভিনয়ের সুযোগও হঠাৎ করেই চলে আসে তার কাছে। আর দিন পাঁচেক শুটিং করেই নাকি তার শয়নে স্বপনে শুধুই দেব। আভাসে ইঙ্গিতে সে এটাও বুঝিয়ে দিয়েছে, বিয়ে করলে দেবকেই (Dev) করবে।

আরো পড়ুন : শহর হারিয়েছে তিলোত্তমাকে, মাতৃহারা সুদীপাও, চট্টোপাধ্যায় বাড়ির পুজো এবার হবে তো?

দেবের সঙ্গে দারুণ বন্ধুত্ব

দেবও (Dev) নাকি চোখে হারাতেন খুদেকে। ছবির টিজারে দেখা গিয়েছিল, ছোট্ট মেয়েটিকে কোলে তুলে নিয়ে অপহরণ করে পালাচ্ছেন দেব (Dev)। আর বাস্তবেও নাকি শুটিং ছাড়াও আমেয়াকে কোলে নিয়েই ঘুরে বেড়াতেন দেব (Dev)। প্রতিদিন নিয়ে আসতেন চকোলেট।

Dev

জানা গিয়েছে, প্রতিদিন নাকি আমেয়াকে শুটিংয়ে নিয়ে আসতেন তাঁর দিদা। তবে মাঝে জ্বরের কারণে তিন দিন আসতে পারেননি তিনি। সুস্থ হওয়ার পরে ফের সেটে আসতে নাকি দেব তাঁর খোঁজ খবর নিয়েছিলেন। এতে আপ্লুত ছোট্ট আমেয়া। গর্ব করে সে নাকি বলেছে, ‘দেখেছো দিদার প্রতি কত মনোযোগ! এইজন্যই তো দেবদা কে এত ভালোবাসি’। হ্যাঁ, বয়সের বড়সড় ফারাক থাকলেও দেব আমেয়ার কাছে ‘দাদা’ই, আঙ্কেল নন। খুব মজা করেই নাকি শুটিং করেছে খুদে। এমনিতে সে হাসিখুশি। তবে একদিন শুটের মাঝে ঘুম পেয়ে যাওয়ার জন্য কান্নাকাটি করতে সেই কান্না নাকি রেকর্ড করে রেখেছিলেন সৃজিত। পরে ছবিতেই ব্যবহার করে নিয়েছেন তা।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর