দশ বছরের ছোট স্বামী, ধর্মও আলাদা, ৮ বছরের দাম্পত্য ভেঙে শেষমেষ আলাদা হচ্ছেন জনপ্রিয় বলিউড নায়িকা

বাংলাহান্ট ডেস্ক : ফের বিয়ে ভাঙছে বলিউডে (Bollywood)। বর্তমানে সম্পর্ক, বিয়ে ভাঙার খবর ইন্ডাস্ট্রিতে একরকম স্বাভাবিক হয়েই উঠেছে। নতুন সম্পর্ক গড়ে উঠতে না উঠতেই যেমন ভেঙে খানখান হয়ে যায়, তেমনি আবার বহু বছরের দাম্পত্য জীবনেও ইতি টেনে দিতে দেখা যাচ্ছে তারকাদের। এবার আবারো এক খ্যাতনামা নায়িকার বিবাহ বিচ্ছেদের খবরে শোরগোল শুরু হল বলিউডে (Bollywood)।

বিচ্ছেদ হচ্ছে বলিউড (Bollywood) নায়িকার

বিয়ে ভেঙে আলাদা হয়ে যাচ্ছেন বলিউডের (Bollywood) নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর। দীর্ঘ ৮ বছরের দাম্পত্য জীবন থেকে নাকি বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। স্বামী মহসিন আখতার মীরের থেকে নাকি বিচ্ছেদ চেয়েছেন বলিউড (Bollywood) অভিনেত্রী। আদালতে নাকি বিচ্ছেদ চেয়ে আবেদন করেছেন ঊর্মিলা।

   

আরো পড়ুন : এই ছবিই ভাগ্য বদলাতে পারত অনুষ্কার, শেষে দীপিকা যা করেন… বিষিয়ে যায় সম্পর্ক

কেন ভাঙছে বিয়ে

খবর বলছে, মিউচুয়ালি ডিভোর্স নিচ্ছেন তাঁরা। তবে বিচ্ছেদের নেপথ্যে কারণ কী তা এখনো জানা যায়নি। বলিউড (Bollywood) সূত্র বলছে, অনেক ভাবনা চিন্তা করেই নাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন ঊর্মিলা। কিন্তু এত বছরের বিয়ে হঠাৎ ভেঙে ফেলার সিদ্ধান্ত তাঁকে নিতে হল কেন তা নিয়ে জল্পনা রয়েছে অব্যাহত।

আরো পড়ুন : ছোট থেকে অভাবে মানুষ, ভেঙেছে বিয়েও, আজ তিনিই দেশের টপ অভিনেত্রী! নামটা বুঝতে পারলেন?

আট বছরের দাম্পত্য ভাঙছে অভিনেত্রীর

প্রসঙ্গত, ২০১৬ সালে বিয়ের পিঁড়িতে বসেন ঊর্মিলা। তবে বলিউডি (Bollywood) কায়দায় ধুমধাম করে নয়। ঘরোয়া অনুষ্ঠান করে বিয়ে করেছিলেন তিনি এবং মহসিন আখতার মীর। স্পেশাল ম্যারেজ অ্যাক্ট মেনে হয়েছিল বিয়ে। তবে এই বিয়ের জন্য কম কটাক্ষ সইতে হয়নি ঊর্মিলাকে। প্রথমত, ভিন্ন ধর্মে বিয়ে করেছিলেন তিনি। উপরন্তু নিজের থেকে বয়সে ঢের ছোট জীবনসঙ্গী বেছে নিয়েছিলেন তিনি।

Bollywood

মহসিন বয়সে প্রায় দশ বছরের ছোট ঊর্মিলার থেকে। শোনা যায়, মডেলিং এর সঙ্গে যুক্ত ছিলেন তিনি। ২০১৪ সালে তারকা ডিজাইনার মণীশ মালহোত্রার ভাইঝির বিয়েতে প্রথম দেখা তাঁর ঊর্মিলার সঙ্গে। সেখান থেকেই পরিচয় এবং প্রেম। বছর দুই পর বিয়ে করেন তাঁরা। আর এবার সেই বিয়েই ভেঙে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন ঊর্মিলা।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর