অপেক্ষার অবসান! টেলিভিশনের পর্দায় কামব্যাক করছেন ‘ইয়ং শ্বাশুড়ি’ স্বস্তিকা

বাংলা হান্ট ডেস্ক : বাংলা সিরিয়ালের দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। একই নামে অনেক অভিনেত্রী থাকলেও এই অভিনেত্রীকে (Swastika Dutta) চিনতে কিন্তু দর্শকদের আলাদা করে কোনো বিশেষণের প্রয়োজন হয় না। নিজের অভিনয় গুণেই দর্শকদের মনে নিজস্ব জায়গা তৈরী করে নিয়েছেন স্বস্তিকা স্বস্তিকা দত্ত (Swastika Dutta)।

আবার টেলিভিশনের পর্দায় ফিরছেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)

টেলিভিশনের পর্দায় শেষবার তাঁকে দেখা গিয়েছিল জি বাংলার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘তোমার খোলা হাওয়া’তে। এই সিরিয়ালের সুবাদেই ছোট পর্দার দর্শকদের কাছে তিনি ”ইয়ং শ্বাশুড়ি’ নামে পরিচিত। বহুদিন হলো বাংলা সিরিয়ালে আর দেখা যায় না স্বস্তিকাকে। তবে মেগা সিরিয়ালে অভিনয় না করলেও স্বস্তিকা এই মুহূর্তে চুটিয়ে অভিনয় করছেন বেশ কিছু বাংলা সিনেমা এবং ওয়েব সিরিজে।

   

এছাড়া দুর্গা পুজোর মরশুমে বিভিন্ন বিজ্ঞাপনেরও মুখ তিনি। তবে এবার পুজোর আগেই অনুরাগীদের দারুন উপহার দিতে চলেছেন স্বস্তিকা। জানা যাচ্ছে, বাংলা থেকে তিনি এবার সোজা পা রাখতে চলেছেন বলিউডে। আসলে আসন্ন এক হিন্দি সিরিয়ালের প্রস্তাব পেয়েছেন অভিনেত্রী। টেলিপাড়া সূত্রে খবর ১০০ এপিসোডের একটি হিন্দি সিরিয়ালে অভিনয় করার সুযোগ পেয়েছেন নায়িকা।

সেখানে স্বস্তিকার সাথেই দেখা যাবে ‘বরবাদ’ খ্যাত অভিনেত্রী ঋত্বিকা সেন এবং অভিনেতা সোহম মজুমদারকেও। শোনা যাচ্ছে কলকাতারই এক নামী  প্রযোজনা সংস্থা এই সিরিয়ালের শুটিংয়ের দায়িত্বে রয়েছেন। পুজোর পরেই কলকাতায় এই সিরিয়ালের শুটিং শুরু হবে। তাই স্বস্তিকা বহুদিন টেলিভিশনের পর্দা থেকে দূরে থাকায় তাঁর  যে সমস্ত অনুরাগীরা এতদিন অধীর অপেক্ষায় ছিলেন এবার তাদের অপেক্ষার অবসান ঘটতে চলেছে।

আরও পড়ুন : কারখানা নয়, ছবি তৈরি করতে ভাবনাচিন্তা লাগে! বেঁধে দেওয়া হল শুটিং-এর সময়সীমা

এখনও পর্যন্ত এই বিষয়ে অফিশিয়ালি কোন কিছু ঘোষণা করা হয়নি। তাই অভিনেত্রীও এখন এই ব্যাপারে সাসপেন্স বজায় রাখলেন। তবে স্বস্তিকা  অনুরাগীদের আশ্বস্ত করেছেন খুব তাড়াতাড়ি নতুন কিছু আসবে।  আপাতত নিজের দুর্গাপূজা নিয়েই উচ্ছসিত নায়িকা। এ প্রসঙ্গে সংবাদ মাধ্যমে তিনি  বলেছেন, ‘বহু দিনের ইচ্ছা ছিল নিজের দুর্গা পুজো করবো।

Swastika Dutta

বাড়িতে যে দুর্গাপুজো করবো সেটা আগে হয়ে ওঠেনি। তাই এবার আমার ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার হয়ে পুজোর আয়োজন করছি। সেই পুজোর প্রতিমা আনার দায়িত্ব নিয়েছি আমি। পুজোর দিনগুলো পরিবার বন্ধুদের সঙ্গে সেখানে কাটাবো, এটা ভেবেই আনন্দ হচ্ছে।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর