পর্দার গীতা LLB হিয়ার পুজো প্রেম হয়নি কোনওদিন! একরাশ আফশোস নিয়ে এ কি বললেন নায়িকা?

বাংলা হান্ট ডেস্ক : টেলিভিশনের পর্দায় একঝাঁক বাংলা সিরিয়ালের ভীড়েও দর্শকদের নজর কেড়েছে স্টার জলসার ‘গীতা এলএলবি’। এই সিরিয়ালে প্রধান নায়িকার ভূমিকায় অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী হিয়া মুখোপাধ্যায় (Hiya Mukherjee)। টেলিভিশনের পর্দায় এটাই হিয়া (Hiya Mukherjee) অভিনীত প্রথম বাংলা সিরিয়াল (Bengali Serial)।

মহালয়ায় দুর্গারূপে ‘গীতা এলএলবি’ হিয়া (Hiya Mukherjee)

প্রথম সিরিয়ালেই  তাঁর  নিখুঁত অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। সিরিয়ালে তো গীতার কোর্টের ভিতর মুখ চলে আর বাইরে হাত। এমনই ডাকাবুকো উকিল ছোট পর্দার এই গীতা এলএলবি। তবে পর্দার এই দুঁদে উকিল হিয়া (Hiya Mukherjee) এবার স্টার জলসার মহালয়ায় (Mahalaya) আসছেন দেবী দুর্গা রূপে। ইতিমধ্যেই মহালয়ার প্রোমোতে দেখা গিয়েছে চোখে মুখে তেজ নিয়ে ঘোড়ার লাগাম ধরে যুদ্ধরথ  ছুটিয়ে চলেছেন হিয়া (Hiya Mukherjee)।

   

স্টার জলসার মহালয়ায়  রণং দেহিতে এবছর ত্রিপুরাসুন্দরীর চরিত্রে অভিনয় করবেন পর্দার গীতা। টেলিভিশনের পর্দায় মহালয়া সম্প্রচারিত হওয়ার আগেই সম্প্রতি  এই সময় ডিজিটাল-এর সাথে প্রথমবার মহালয়া অভিনয় করার অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন হিয়া। অভিনেত্রী জানিয়েছেন মহালয়া, তাঁর স্বপ্নের প্রজেক্ট।

এবছর  মহালয়াতে দেবী দুর্গার চরিত্রে অভিনয় করার মধ্যে দিয়েই তিনি নিজের বহুদিনের স্বপ্ন পূরণ করেছেন। উকিলের খোলস ছেড়ে দেবী দুর্গা রূপে অসুর নিধনের দায়িত্ব কাঁধে তুলে নেওয়ার অভিজ্ঞতার কথা জানিয়েই এদিন হিয়া বলেছেন, ‘ভীষণ ভালো অভিজ্ঞতা। সত্যি বলতে যেন এখনও স্বপ্ন দেখছি। আমি আগেও দুর্গা সেজেছি। তবে চ্যানেলের জন্য এই প্রথম। খুব এক্সাইটেড। নিজের কাজ দেখার জন্য প্রথমবার বোধহয় এতটা অপেক্ষায় রয়েছি।’

আরও পড়ুন : অপেক্ষার অবসান! টেলিভিশনের পর্দায় কামব্যাক করছেন ‘ইয়ং শ্বাশুড়ি’ স্বস্তিকা

তাই চ্যানেল তরফ থেকে প্রস্তাব আসামাত্রই রাজি হয় গিয়েছিলেন হিয়া। এই চরিত্রটি নিয়ে শুরু থেকেই তিনি এতটা উচ্ছাসিত ছিলেন যে প্রস্তাব আসার পরেই শুধু ভেবেছেন নিজেকে কতটা তুলে ধরতে পারব। হিয়ার কথায়, ‘যখন প্রথমদিন ফোনটা এল, একবারের জন্যও ভাবিনি যে এই চরিত্র করব কি না। শুধু ভেবেছি কতটা নিজেকে তুলে ধরতে পারব। প্রতিটা দৃশ্যই ভরপুর উপভোগ করেছি।’ প্রতিদিন তিনি এই চরিত্রে অভিনয় করার জন্য অপেক্ষা করে থাকতেন।
Hiya Mukherjee
পরক্ষণেই আবার আনন্দের কথা ভাগ করে নিয়ে জানালেন, ‘মাঝেমধ্যে ভাবলে হাসিও পেত। কোনওকিছুই সত্যি নয়। তবু মনে মনে ভাবছি আমি রথ চালাচ্ছি। আমি তীর ছুড়ছি, দারুণ আনন্দ হয়েছে।’ দক্ষিণ কলকাতার মেয়ে হিয়া। তাই আর পাঁচ জনের মতো পুজোর কটাদিন ডায়েট ভুলে মন ভোরে স্ট্রিট ফুড খান নায়িকা। অভিনেত্রীর কথায়, ‘ষষ্ঠী থেকে একাদশী পর্যন্ত স্ট্রিট ফুড আমার চাই-ই চাই। এমনিও ডায়েট খুব কমই করি। আর ওই কয়েকদিন তো নৈব নৈব চ। খুব অল্প খাই, কিন্তু সব খাই।’
তবে বাঙালির কাছে পুজো মানেই প্রেমের কথা তো উঠবেই। হিয়ার কাছেও করা হয়েছিল এই একই প্রশ্ন। জবাবে একরাশ আফশোস নিয়েই এদিন অভিনেত্রী বললেন, ‘সবাই কত গল্প করে পুজোর প্রেমের। আমার এত ভালোলাগে বিষয়টা। কিন্তু, কোনওদিন হল না আজ পর্যন্ত।’
Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর